Bollywood Divorce: ডিভোর্সের পরও বজায় রেখেছেন বন্ধুত্ব, রইল এমন সাতজন সেলেবের কথা

বিচ্ছেদের পরও সম্পর্ক তিক্ত হতে দেননি এরা। বজায় রেখেছেন বন্ধুত্ব। নানান ইভেন্টের তাদের দেখা যায়। রইল সাত জন বলিউড সেলেবের কথা। দেখে নিন এক ঝলকে।

Sayanita Chakraborty | Published : May 29, 2023 9:29 AM IST

110

দাম্পত্য জীবন সুখের হোক তা সকলেরই কাম্য। কিন্তু, পরিস্থিতির চাপেই হোক কিংবা ভাগ্যের ফেরে সেই সুখ সকলের জীবনে আসে না। হাজার মানিয়ে নেওয়ার পরও চলতে থাকে অশান্তি। অনেক সময় এক ছাদের তলায় থাকা কঠিন হয়ে দাঁড়ায়। এই কারণে দেখা দেয় বিচ্ছেদ।

210

বর্তমানে ডিভোর্সের ঘটনা আকছার ঘটে চলেছে। আজকাল চারিদিকে ঘটে চলেছে ডিভোর্সের ঘটনা। তবে, ডিভোর্স মানেই সম্পর্ক শেষ। শেষ হয়ে যায় সম্পর্ক তিক্ত হয়ে যায়। তবে, আবার অনেকে আছেন যারা ডিভোর্সের পরও বন্ধুত্বের সম্পর্ক বজায় রাখেন প্রাক্তনের সঙ্গে।

310

আজ রইল কয়েকজন বলি সেলেবের কথা। এই কয় বলি সেলেব ডিভোর্সের পরও বন্ধুত্বের সম্পর্ক বজায় রাখেন প্রাক্তনের সঙ্গে। নানান ইভেন্টের তাদের দেখা যায়। এরা বিচ্ছেদের পরও সম্পর্ক তিক্ত হতে দেননি। দেখে নিন তালিকায় কে কে আছেন। আর রইল সাত জন বলিউড সেলেবের কথা। দেখে নিন এক ঝলকে।

410

তালিকায় আছেন হৃতির রোশন ও সুজন খান। ২০০০ সালে সাতপাকে বাঁধা পড়েন এই দুই। ২০১৪ সালে হয় বিচ্ছেদ। দুজনের দুই ছেলে আছে। বিচ্ছেদের পর দুজনই নতুন সম্পর্কে জড়িয়েছেন। প্রায়শই এদের এসঙ্গে দেখা যায়। যেখানে থাকেন হৃতিকের প্রেমিকা ও সুজনের প্রেমিকা।

510

প্রথম স্ত্রীর অধুনা ভবানীর সঙ্গে এখনও সুসম্পর্ক বজায় রেখেছেন ফারহান। ২০২২ সালে দ্বিতীয়বার বিয়ে করেন। তবে, প্রথম স্ত্রীর সঙ্গে বর্তমানে বন্ধুত্ব বজায় রেখেছেন এই তারকা।

610

২০১৭ সালে বিয়ে করেন সামন্থা। দক্ষিণী এই তারকা ২০১৭ সালে দাম্পত্য জীবন শুরু করেছিলেন। কিন্তু, ২০২১-এ হয় বিচ্ছেদ। তবে, প্রাপ্তন স্বামীর সঙ্গে এখনও সুন্দর সম্পর্ক বজায় রেখে চলেছেন তিনি। এরা বিচ্ছেদের পরও সম্পর্ক তিক্ত হতে দেননি। বজায় রেখেছেন বন্ধুত্ব।

710

আরবাজ খান ও মালাইকা আরোরার দাম্পত্য জীবন ভেঙেছে। ১৯৯৮ সালে দাম্পত্য সম্পর্ক শুরু দুজনের। এক ছেলেও রয়েছে। ২০১৭ সালে বিচ্ছেদ হয় আরবাজ খান ও মালাইকা আরোরার। তারপর মালাইকা অর্জুন কাপুরের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন। কিন্তু, প্রাক্তন স্বামীর সঙ্গে এখনও বন্ধুত্ব বজায় রেখেছেন মালাইকা।

810

অনুরাগ কাশ্যপ ও কাকলির বিয়ে ও বিচ্ছেদের কথা সকলের জানা। তাঁদের দাম্পত্য সম্পর্ক বেশিদিন টেকেনি। ২০১১ সালে বিয়ে করেন আর বিচ্ছেদ হয় ২০১৫ সালে। তবে, বিচ্ছেদের পরও সম্পর্ক তিক্ত হতে দেননি। বজায় রেখেছেন বন্ধুত্ব।

910

সদ্য হয়েছে বিচ্ছেদ। দ্বিতীয় স্ত্রী কিরন রাও-র সঙ্গে বিচ্ছেদ হয়েছে আমির খানে। তবে, বিচ্ছেদের পরও নানান অনুষ্ঠানে দেখা মেনে তাঁদের। বিচ্ছেদের পরও সম্পর্ক তিক্ত হতে দেননি। বজায় রেখেছেন বন্ধুত্ব।

1010

২০০১ সালে রাজশ্রী বরুয়াকে বিয়ে করেছিলেন আশিস বিদ্যার্থী। দুজনে একটি ছেলে আছে। ছেলের বয়স ২৩। কিন্তু, নানান কারণে সম্পর্ক টেকে নিন তাঁদের। ২০২২ সালে বিচ্ছেদ হয়। তবে, বিচ্ছেদের পরও সম্পর্ক তিক্ত হতে দেননি। বজায় রেখেছেন বন্ধুত্ব।

Share this Photo Gallery
click me!
Recommended Photos