Priyanka Chopra: 'রবিবার পিকনিকের জন্য'- ছবি পোস্ট করে জানালেন কেমন কাটল ছুটির দিন, ভাইরাল ছবি

রবিবার দিনটি সকলেই নিজের মতো করে উপভোগ করেন। কেউ গুরুত্বপূর্ণ কাজ করেন তো কেউ ছুটির মেজাজে কাটান। এমন রবিবারের ছবি পোস্ট করলেন পিগি। জানালেন কেমন কাটে তাঁর রবিবার।

Sayanita Chakraborty | Published : May 29, 2023 4:25 AM IST / Updated: May 29 2023, 09:57 AM IST

110

সদ্য ভাইরাল হয়েছে একটি ছবি। যেখানে মেয়ে ও নিকের সঙ্গে পিকনিক করতে দেখা যাচ্ছে প্রিয়াঙ্কাকে। আর এই ছবি পোস্ট করে লিখলেন, রবিবার পিকনিকের জন্য। ছবিতে দেখা যাচ্ছে সবুজ ঘাসের ওপর বসে তিনজন। প্রিয়াঙ্কা ক্যামেরার দিকে পিছন ফিরে। মেয়েও একই ভঙ্গিতে। আর নিকের মাথা নিচু।

210

তিনজনের মাথায় আছে টুপি। ছবিতে কারও মুখ স্পষ্ট নয়। তবে, এটা যে তারা তিনজন তা আলাদা করে বোঝার প্রয়োজন নেই। এই ছবি পোস্ট করে জানালেন কীভাবে রবিবার দিন কাটান প্রিয়াঙ্কা চোপড়া জোনাস। এই ছবি পোস্ট করে লেখেন, রবিবার পিকনিকের জন্য। রবিবার পিকনিকের মুডে থাকেন তারা। এমনই প্রমাণ করতে চাইলেন ছবি পোস্ট করে।

310

ছবি পোস্ট করার পরই তাঁর সকল ভক্তরা নানান কমেন্ট করেন। কেউ লিখেছেন, দ্য কিউটেস্ট লিটন ফ্যামিলি। আবার কেউ লেখেন খুব সুন্দর। কেউ লেখেন, কিউটনেস ওভার লোড। ওহ, এটি সুন্দর ছবি। এভাবে খবরে এলেন প্রিয়াঙ্কা।

410

এদিকে দিদি প্রিয়াঙ্কা চোপড়াকে অনুসরণ করে খবরে এলেন পরিণীতি চোপড়া। দিদির মতো অভিনেত্রী হওয়ার স্বপ্ন ছিল তাঁর। এবার ব্য়ক্তিগত জীবনেও দিদির পথে হাঁটছেন নায়িকা। বাগদানের অনুষ্ঠান ঘিরে বেশ কিছুদিন খবরে ছিলেন পরিণীতি। ১৩ মে বাগদান সারেন। শিখ রীতি মেনে হয় বিয়ের অনুষ্ঠান। প্রায় ১৫০ লোকের উপস্থিতি অনুষ্ঠান হয়। এবার চর্চায় তাঁর বিয়ের অনুষ্ঠান। জাঁকজমক পূর্ণ ভাবে বাগদান সম্পন্ন করার পর কীভাবে বিয়ে করবেন তা জানতে আগ্রহী সকলে।

510

সদ্য বিয়ের অনুষ্ঠানের আয়োজন করার উদ্দেশ্যে রাজস্থানের উদয়পুরে গিয়েছিলেন পরিণীতি চোপড়া। পরে সেখানে যান রাঘব চাড্ডা। শোনা যাচ্ছে, জয়পুরেই বিয়ের অনুষ্ঠানের আয়োজন করছেন তাঁরা।

610

রাজস্থানে বিয়ের অনুষ্ঠান করার মতো একাধিক বাড়ি আছে। শোনা যাচ্ছে, উদয়ভিলা বাড়া নিতে পারেন। কারণে সেদিন উদয়ভিলাতে মধ্যাহ্নভোজ করতে দেখা যায় তাঁদের। ছিল পরিবারের সদস্যরাও।

710

আবার অনেকে বলছেন লীলা প্রাসাদও ভাড়া নিতে পারেন। কারণ এদিন লীলা প্রাসাদও পরিদর্শন করেন রাঘব-পরিণীতি। তবে, কোন ভবন ভাড়া নেবেন তা নিয়ে চলছে জোড় জল্পনা। এদিকে বিয়ের অনুষ্ঠান কেমন ভাব হবে তা নিয়ে সকলের মনে রয়েছে আগ্রহ।

810

শোনা যাচ্ছে, দিদি-র মতো করে বিয়ে করতে পারেন পরিণীতি। প্রিয়াঙ্কা চোপড়া হিন্দু ও খ্রিষ্টান দুই মতে বিয়ে করেছিলেন। সেভাবে সাড়তে পারেন বিয়ে। শিখ মতে বাগদান সেড়েছেন তারা। তাই বিয়ে কোন মতে করবেন তা নিয়ে সকলের মনেই রয়েছে প্রশ্ন।

910

দিল্লির কপুরথলা হাউসে বসলে পরিণীতি চোপড়া ও রাঘব চাড্ডার বাগদান। অনুষ্ঠানের দিন দিল্লির কপুরথলা হাউসে দেখা গিয়েছে আলোক সজ্জা। ছিল এলাহি আয়োজন। উপস্থিত ছিলেন একাধিক বিখ্যাত ব্যক্তি। এই তালিকায় যেমন ছিলেন ফিল্মি দুনিয়ার তারকারা। তেমনই ছিলেন রাজনৈতিক ব্যক্তিত্বরা।

1010

বাগদানের অনুষ্ঠানে ছিলেন প্রিয়াঙ্কা চোপড়া। সবুজ রঙের পোশাকে দেখা গিয়েছিল তাঁকে। তবে, বোনের বাগদানে একই হাজির হন। মেয়ে ও নিক-কে ছাড়াই আসেন প্রিয়াঙ্কা। তবে, নিকে ও মেয়ে মালতি মেরী কেন আসেননি তা জানা যায়নি।

Share this Photo Gallery
click me!
Recommended Photos