গায়ের উপর উঠে ছবি তুলতে মত্ত পুরুষ ভক্ত, আপত্তিকর অবস্থায় কীভাবে নিজেকে বাঁচালেন মালাইকা

বলি তারকাদের দেখলে ছবি তোলার হিরিক যেন দ্বিগুণ বেড়ে যায়। তেমনই বলি ফ্যাশনিস্তা মালাইকা আরোরাকে এয়ারপোর্টের বাইরে দেখে ছেঁকে ধরেন পুরুষ ভক্তরা। তারপর ছবি তুলতে প্রায় গায়ে উঠে পড়েন এক পুরুষ ভক্ত, আপত্তিকর পরিস্থিতিতে নিজেকে কোনওমতে সামলে নেন মালাইকা।

Web Desk - ANB | Published : Mar 17, 2023 5:27 AM IST

111


বলিউড অভিনেত্রী মালাইকা আরোরাকে ফের উঠে এলেন শিরোনামে। কোনও কাটাছেড়া পোশাকের জন্য নয় বরং মুম্বই বিমানবন্দরে  আপত্তিকর পরিস্থিতির মুখে পড়েছেন মালাইকা আরোরা।

211

বলি তারকাদের দেখলে ছবি তোলার হিরিক যেন দ্বিগুণ বেড়ে যায়। তেমনই বলি ফ্যাশনিস্তা মালাইকা আরোরাকে এয়ারপোর্টের বাইরে দেখে ছেঁকে ধরেন পুরুষ ভক্তরা। তারপর ছবি তুলতে তুলতে প্রায় গায়ে উঠে পড়েন এক পুরুষ ভক্ত, আপত্তিকর পরিস্থিতিতে  নিজেকে কোনওমতে সামলে নেন মালাইকা আরোরা।

311

ভিডিওটি দেখেই বোঝা যাচ্ছে, মালাইকাকে এয়ারপোর্টের বাইরের দিকে বেরিয়ে আসতেই সেলফির জন্য ছেঁকে ধরেন একগুচ্ছ ভক্তরা। কে আগে সেলফি তুলতে তার জন্য রীতিমতো ভিড় জমে যায়।
 

411


সেলফি তুলতে তুলতে আচমকাই এক পুরুষ ভক্ত মালাইকার পাশে এসে প্রায় গায়ের উপর উঠতে শুরু করে। পুরো বিষয়টি মালাইকারও চোখ এড়ায়নি। সেলফি তুলতে আসা সেই পুরুষকে লক্ষ্য করে মালাইকা বলেন- ‘আরাম সে’।

511


সেলফি তুলতে তুলতে আচমকাই এক পুরুষ ভক্ত মালাইকার পাশে এসে প্রায় গায়ের উপর উঠতে শুরু করে। পুরো বিষয়টি মালাইকারও চোখ এড়ায়নি। সেলফি তুলতে আসা সেই পুরুষকে লক্ষ্য করে মালাইকা বলেন- আরাম সে।

611

মালাইকাকে দেখে ভক্তরা এগিয়ে আসতে প্রথমে বেশ ভাল মতোই ছবির জন্য পোজ দিচ্ছিলেন মালাইকা। তারপরই একগাদা পুরুষ তাকে ছেঁকে ধরতেই হেঁটে এগিয়ে যাওয়ার মতো অবস্থা ছিল না মালাইকার।
 

711

পাপারাৎজির অ্যাকাউন্ট থেকে শেয়ার হওয়া ভিডিও নেটদুনিয়ায় তুমুল ভাইরাল হয়েছে। নেটিজেনরা এই ভিডিও দেখে মন্তব্য করেছেন। একজন বলেছেন- আপনার বাড়ির মহিলা সদস্যদের গায়ের উপর উঠে যদি কেউ তাদের সঙ্গে এভাবে ছবি তোলে আপনাদের কেমন লাগবে। নান মন্তব্যে ভরে গিয়েছে নেটদুনিয়ার পাতা।
 

811

বলি ফ্যাশনিস্তা মালাইকা আরোরা যেন প্রতিনিয়তই ফ্যাশনে ঝড় তুলছেন। সে স্তনযুগল উন্মুক্ত করেই হোক কিংবা অনাবৃত উরু দেখিয়ে  আবার কখনও নিতম্ব বার করে, ফ্যাশন স্টেটমেন্ট রীতিমতো ঝড় তুলছেন মালাইকা। 

 

911

 শরীর নিয়ে খেলা করতে তিনি যে বেশ সিদ্ধহস্ত তার প্রমাণ একাধিকবার মিলেছে। ফের নিজের শরীরকে ওলটপালট করে নেটিজেনদের চমকে দিলেন ফ্যাশন আইকন মালাইকা।ছাইয়া ছাইয়া গার্লের ফ্যাশন স্টেটমেন্ট বরাবরই সাহসীকতার পরিচয় দিতে থাকে। 

1011


বয়স বাড়লেও তার মন ও শরীর যেন ২০-র যুবতী। ১২বছরের ছোট অর্জুনের সঙ্গে মালাইকার মাখোমাখো রসায়ন তার প্রমাণ দিয়েছে বারবার। তবে বয়সের ফারাকের জন্য একাধিকবার ট্রোলডও হয়েছেন মালাইকা, এবার বয়সের অজুহাত দিয়েই সম্পর্ককে অপবিত্র তকমা দিতে পিছপা হননি বলিউডের মাল্লা।

1111


মালাইকা ৪৮ এবং অর্জুন ৩৬। দুজনের বয়সের ফারাক বিস্তর। ১২ বছরের ছোট অর্জুনের সঙ্গে দীর্ঘ কয়েক বছরেরও বেশি সময় ধরে সম্পর্কে রয়েছেন মালাইকা।  খুল্লামখুল্লা প্রেমে মজেছেন অর্জুন ও মালাইকা। লাইমলাইটে কীভাবে থাকতে হয় তাতে সিদ্ধহস্ত মালাইকা-অর্জুন।  ১২ বছরের ছোট অর্জুনের সঙ্গে সম্পর্কে জড়ানোর পর থেকেই  নেটিজেনদের নজরে রয়েছেন বলি লাভবার্ডস। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos