মালাইকা থেকে নোরা-দিশা, সেক্সি কাটআউট ড্রেসে সিজলিং হট বলি ডিভারা

 

ফিটনেস-ফ্যাশন নিয়ে সর্বদাই লাইমলাইটে রয়েছেন বলিউড অভিনেত্রীরা। তেমনই স্টাইলিশ কাটআউট পোশাকে সেক্সি ফিগার ফ্লন্টস করে চর্চায় উঠে এসেছেন বি-টাউনের এই লাস্যময়ীরা।

Web Desk - ANB | Published : Mar 28, 2023 10:28 AM IST / Updated: Mar 28 2023, 04:02 PM IST

16
সেক্সি কাটআউট পোশাকে মালাইকা আরোরা

খোলা পিঠ, কালো রঙের কাটআউট পোশাকে আগুন জ্বালালেন মালাইকা। অভিনেত্রীর লুক ভাইরাল হতেই চর্চা শুরু হয়েছে নেটদুনিয়ায়।শরীরের প্রতিটা খাঁজ উন্মুক্ত। যার খাঁজ থেকে উঁকি মারছে ট্যাটু। ব্যাকলেসে মালাইকার যৌবন যেন উপচে পড়ছিল।

26
সেক্সি কাটআউট ড্রেসে নোরা ফতেহি

শরীর নিয়ে খেলা করতে তিনি যে বেশ সিদ্ধহস্ত তার প্রমাণ বারেবারে মিলেছে। সিলভার রঙের গর্জিয়াস কাটআউট ড্রেসে লাস্যময়ী নোরার আদায় মুগ্ধ সাইবারবাসী।

36
সেক্সি কাটআউট ড্রেসে দিশা পাটানি

স্টাইল স্টেটমেন্টে সর্বদাই ছক্কা হাকান দিশা পাটানি। বেইজ রঙের কাটআউট বডি হাগিং গাউনে শরীরের প্রতিটা কোণা থেকে সেক্সি লাগছে দিশাকে।

46
সেক্সি কাটআউট ড্রেসে দীপিকা পাড়ুকোন

সৌন্দর্যে জুড়ি মেলা ভার দীপিকার কমলা রঙের কাটআউট ড্রেস সকলের নজর কেড়েছে। ছোট চুল, হালকা মেক আপ, চোখের চাহনিতে স্টাইল আইকনের শরীরী উত্তাপে পুড়ে ছাই সাইবারবাসী।

56
সেক্সি কাটআউট ড্রেসে জাহ্নবী কাপুর

স্টারকিড হলেও বলি তারকাদের মতোই জনপ্রিয়তা জাহ্নবীর। কালো রঙের কাটআউট ড্রেসে সেক্সি ফিগার ফ্লন্টস করে ভক্তদের পাগল করে দিয়েছেন জাহ্নবী কাপুর।

66
সেক্সি কাটআউট ড্রেসে মৌনি রায়

ফ্যাশন স্টেটমেন্টে প্রথমসারিতে রয়েছেন মৌনি রায়। বাঙালি কন্যার শরীরী নেশা ঘুম কেড়েছে বলিউডের। সেক্সি কাটআউট ড্রেসে অভিনেত্রীর ফিগারে ঘায়েল ভক্তরা।

Share this Photo Gallery
click me!
Recommended Photos