রাজনীতির শিকার হতে হতে আমি ক্লান্ত, কোনঠাসা করেছিল বলিউড, মুখ খুললেন প্রিয়ঙ্কা চোপড়া

বলি অভিনেত্রী প্রিয়ঙ্কা চোপড়াকে নিয়ে সরগরম বি-টাউন। বর্তমানে বলিউডের গ্লোবাল আইকন প্রিয়ঙ্কা চোপড়া। বলিউডে একসময় দাপটের সঙ্গে চুটিয়ে কাজ করলেও কেরিয়ারের শীর্ষে মায়ানগরী ছেড়ে সুদূর আমেরিকায় চলে যান, কারণ ফাঁস করলেন প্রিয়ঙ্কা চোপড়া।

 

Web Desk - ANB | Published : Mar 28, 2023 9:16 AM IST

111

প্রিয়ঙ্কা চোপড়াকে নিয়ে সর্বদাই সরগরম নেটদুনিয়া। এবার বড়সড় বোমা ফাটালেন দেশি গার্ল প্রিয়ঙ্কা চোপড়া। বলিউডে কেরিয়ারের শীর্ষে থাকাকালীন নোংরা রাজনীতির শিকার হয়েছিলেন প্রিয়ঙ্কা, এমনই গুরুতর অভিযোগ আনলেন প্রিয়ঙ্কা চোপড়া।

211

একটা সময় বলিউডে চুটিয়ে কাজ করেছেন প্রিয়ঙ্কা চোপড়া। যখন নারীকেন্দ্রিক ছবিতে জোয়ার আসছে বলিউডে, তখন একাধিক ছবিতে অভিনয় করে সকলের নজরে চলে আসেন প্রিয়ঙ্কা চোপড়া।

311

তবে কেরিয়ারের শীর্ষে থাকাকালীন মায়ানগরী ছেড়ে সুদূর আমেরিকায় চলে যান প্রিয়ঙ্কা চোপড়া। তারপর থেকেই হলিউডে নিজের জায়গা পাকিয়ে নিয়েছেন প্রিয়ঙ্কা চোপড়া। এখন তিনি হলিউডের নয়নের মণি।

411

কেরিয়ার যখন উর্ধ্বমুখী তখন বলিউড ছেড়ে কেন হলিউডে পাড়ি দিয়েছিলেন, সম্প্রতি এক সাক্ষাৎকারে বোমা ফাটালেন প্রিয়ঙ্কা চোপড়া। শুধু তাই নয়, প্রিয়ঙ্কার গুরুতর অভিযোগ নিয়ে জোর শোরগোল শুরু হয়ে গেছে।

511

বিদেশের সাক্ষাৎকারে প্রিয়ঙ্কা জানিয়েছেন, ইন্ডাস্ট্রির বেশ কিছু মানুষের সঙ্গে অনেকদিন ধরেই মন কষাকষি চলছিল। বলতে গেলে, প্রতিনিয়তই কোনঠাসা করে দিয়েছিল বলিউড।

611

প্রিয়ঙ্কা বলেন, একভাবে রাজনীতির শিকার হতে হতে আমি ক্লান্ত হয়ে পড়েছিলাম। আমায় কোনও ছবিত নেওয়া হচ্ছিল না। আমারও একটা সময়ের পর ব্রেকের দরকার ছিল। বলিউড থেকে বেরোনোর রাস্তা খুঁজছিলাম। আর সেই কারণেই বলিউড ছেড়ে বেরিয়ে যান প্রিয়ঙ্কা।

711

প্রিয়ঙ্কা বলেন, ওরা আমার কেরিয়ার নষ্ট করতে অনেক কিছু করেছে। আমার কাজ নিয়ে নিয়েছিল। তবে শুধু ছবি থেকেই বাদ দেওয়াই নয়, আমার কেরিয়ার যাতে নষ্ট হয় তারও চেষ্টা করেছিল। তবে কারা এই ওরা, তা নিয়েও জল্পনা শুরু হয়েছে।

811

গান গেয়ে হলিউডে হাতেখড়ি হয়েছে প্রিয়ঙ্কা চোপড়ার। ইন মাই সিটি, এগজটিক-এর মতো গান করে সকলের মন জয় করে নিয়েছেন প্রিয়ঙ্কা চোপড়া। বলিউডে সাত খুন মাফ ছবিতে কাজ করার সময় অঞ্জুলা আচারিয়ার কাছ থেকেই প্রথম গানের প্রস্তাব পেয়ে আমেরিকায় আসেন প্রিয়ঙ্কা চোপড়া।

911

তবে আমেরিকায় এসে গান গাওয়া শুরু করলেও বিশেষ সাফল্য পাননি প্রিয়ঙ্কা চোপড়া। তারপর একাধিক হলিউড তারকাদের সঙ্গে যোগাযোগ হয়ে ওঠাতেই হলিউডে নিজের জায়গা করে নিয়েছেন প্রিয়ঙ্কা চোপড়া। তবে গানের চেয়ে অভিনয়ে যে তিনি বেশি দক্ষ, সেটা বুঝেই অভিনয়ের দিকে বেশি ঝোঁকেন প্রিয়ঙ্কা চোপড়া।

1011

একের পর এক অডিশন দেওয়ার পরে ‘কোয়ান্টিকো’ টেলিভিশন সিরিজ়ে সুযোগ পান প্রিয়ঙ্কা চোপড়া। লাস্ট কয়েক বছরে প্রিয়ঙ্কা কাজ করেছেন ডোয়েন জনসন ওরফে দ্য রক, জ্যাক এফ্রন, লিয়াম হেমসওয়ার্থ, অ্যাডাম ডিভাইন, রেবেল উইলসনের মতো তারকার সঙ্গে।

1111

এখানেই শেষ নয়, 'ম্যাট্রিক্স: রেভোলিউশন্স' ছবিতে কিয়ানু রিভসের সঙ্গেও এক ফ্রেমে দেখা গিয়েছে তাঁকে। এবার মার্ভেল খ্যাত রুশো ব্রাদার্সের সঙ্গে জুটি বেঁধেছেন প্রিয়ঙ্কা। আগামী এপ্রিল মাসে মুক্তি পেতে চলেছে কল্পবিজ্ঞানের মিশেলে তৈরি স্পাই থ্রিলার সিরিজ় 'সিটাডেল'। বলিউডে নয়, হলিউডেও নিজের কাজের প্রশংসা কুড়িয়েছেন।

Share this Photo Gallery
click me!
Recommended Photos