শাহরুখ থেকে বিগ বি- 'The Archies'র প্রিমিয়ারে উপস্থিত ছিলেন একাধিক হেভি ওয়েট তারকা, দেখে নিন এক ঝলকে

নীতা মুকেশ আম্বানী সাংস্কৃতিক কেন্দ্রে অনুষ্ঠিত হল The Archies ছবির প্রিমিয়ার। মঙ্গবার রাতের এই অনুষ্ঠানে বসেছিল চাঁদের হাট। বিগ বি থেকে শাহরুখ হাজির হন স্বপরিবারে। তেমনই ছিলেন রেখা, হৃতিক থেকে করণ জোহরের মতো তারকারা। দেখে নিন প্রিমিয়ারের ঝলক। 

Sayanita Chakraborty | Published : Dec 6, 2023 5:38 AM IST / Updated: Dec 06 2023, 11:09 AM IST

110

৭ ডিসেম্বর মুক্তি পাবে The Archies। তার আগেই হয়ে গেল প্রিমিয়ার। সেখানে উপস্থিত ছিলেন করণ জোহর। এদিন মালাইকা আরোরা এবং অমৃতা আরোরার সঙ্গে পোজ দেন করণ। 

210

The Archies-র প্রিমিয়ারে উপস্থিত ছিলেন একাধিক বলি তারকা। এদিন দেখা মেলে জ্যাকি স্রফের। পূজা ভাটের সঙ্গে পোজ দেন অভিনেতা। কালো রঙের পোশাকে হাজির হয়েছিলেন তাঁরা।  

310

অনুষ্ঠানে সবার নজর কাড়ে বচ্চন পরিবার। ঐশ্বর্যের সঙ্গে বিচ্ছেদের খবর চলছে সর্বত্র। এই সব গুজবকে মিথ্যা প্রমাণ করে বচ্চন পরিবারের সকলের সঙ্গে হাজির হন ঐশ্বর্য। শ্বেতা নন্দার পরিবার ও বচ্চন পরিবার হাজির হন এক সঙ্গে।  

410

উপস্থিত ছিলেন এভার গ্রিন রেখা। সবুজ রঙের শাড়িতে দেখা যায় অভিনেত্রীকে। জোয়া আখতারের সঙ্গে পোজ দেন রেখা। 

510

The Archies ছবির প্রিমিয়ারে হাজির হন ভূমি। কালো রঙের শর্ট ড্রেসে দেখা যায় ভূমিকে। এদিন বেশ আকর্ষণীয় দেখাচ্ছিল তাঁকে।  

610

কালো বডিকন ড্রেসে হাজির হন ক্যাটরিনা কইফ। The Archies ছবি দিয়ে ডেবিউ করতে চলেছেন এক ঝাঁক স্টার কিডস। এই ছবির প্রিমিয়ারে হাজির হন ক্যাট। 

710

বোন খুশি কাপুর ডেবিউ করতে চলেছেন The Archies ছবি দিয়ে। আর সেই ছবির প্রিমিয়ারে নজর কাড়লেন জাহ্নবী। কালো সিক্যোয়েন্সের কাজ করা ড্রেসে দেখা যায় তাঁকে। 

810

The Archies ছবির প্রিমিয়ারে হাজির ছিলেন বনি কাপুর। ছোট মেয়ে ডেবিউ করতে চলেছে এই ছবি দিয়ে। মেয়ের ছবির প্রিমিয়ারে উপস্থিত ছিলেন বনি কাপুর। 

910

উপস্থিত ছিলেন জুঁই চাওলা। স্বামী জয় মেহতার সঙ্গে হাজির হন অভিনেত্রী। নীল রঙের পোশাকে দেখা যায় জুঁইকে। 

1010

উপস্থিত ছিলেন শাহরুখ খান। মেয়ে সুহানা খানের প্রথম ছবি The Archies। এই ছবির প্রিমিয়ারে সপরিবার হাজির হন বাদশা। এদিন লাল বনি কন পোশাকে দেখা গিয়েছিল সুহানাকে। হট লুকে নজর কাড়েন সুহানা। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos