‘পাকিস্তানের আলিয়া ভাট’ কে চেনেন? দেখুন হানিয়া আমিরকে, জেনে নিন কেন আলিয়ার সঙ্গে তুলনা করা হয় তাঁকে

জং নিউজপেপারের এক সাক্ষাৎকারে, পাকিস্তানি অভিনেত্রী হানিয়া আমির বলেছেন যে আলিয়া ভাটের সাথে তার মিলের কারণে তিনি বেশ কিছু সুযোগ পেয়েছেন। হানিয়ার জনপ্রিয়তা কেবল পাকিস্তানেই নয়, ভারতেও ছড়িয়ে পড়েছে।

Sayanita Chakraborty | Published : Oct 14, 2024 10:27 AM IST

16

লন্ডনে দিলজিৎ দোসাঞ্ঝের কনসার্টে হানিয়া আমিরের উপস্থিতি সকলের নজর কেড়েছিল। জানেন কি তাঁকে পাকিস্তানের আলিয়া ভাট বলা হয়। 

26

কিন্তু আপনি কি জানেন যে হানিয়ার ক্যারিয়ারের সাফল্যের জন্য অভিনেত্রী আলিয়া ভাটকে অনেক কৃতিত্ব দেন? অভিনেত্রী বলেছেন যে তার গালের টোল এবং আলিয়ার সাথে অসাধারণ মিলের কারণে তিনি কিছু ভূমিকা পেয়েছেন। 

36

হানিয়া জানিয়েছেন যে একবার ভারতে একটি কোম্পানির জন্য আলিয়াকে রাষ্ট্রদূত হিসেবে নিয়োগ করা হলে, পাকিস্তানি সংস্থাটি তৎক্ষণাৎ হানিয়াকে প্রতিনিধিত্ব করার জন্য নিযুক্ত করে। তাছাড়া, তিনি দাবি করেছেন যে চলচ্চিত্র নির্মাতারা জানতেন যে গালে টোল আছে এমন একজন তরুণ, নির্দোষ দেখতে মেয়ে কোথায় পাওয়া যাবে।

46

জং নিউজপেপারের এক সাক্ষাৎকারে হানিয়া আমির বলেছেন, "আমি আলিয়া ভাটের প্রতি কৃতজ্ঞ এবং যদি আমি কখনও তাকে ব্যক্তিগতভাবে দেখা করি, তাহলে আমি খুব খুশি হব।" 

56

হানিয়া মন্তব্য করেছেন যে অন্যরা তাকে 'পাকিস্তানের আলিয়া' বলে ডাকে, এটা তিনি পছন্দ করেন। তিনি আলিয়া ভাটের প্রশংসা করেছেন, তাকে একজন বুদ্ধিমান এবং প্রতিভাবান অভিনেতা বলে অভিহিত করেছেন। একই সাক্ষাৎকারে, হানিয়া প্রিয়াঙ্কা চোপড়া, দীপিকা পাড়ুকোন এবং রণবীর কাপুরের মতো অন্যান্য বলিউড তারকাদের প্রতি তার ভালবাসা প্রকাশ করেছেন।

66

এদিকে, বাদশাহর সাথে তার উপস্থিতি, অসাধারণ কাজ এবং অভিনয় দক্ষতার জন্য হানিয়া সংবাদ শিরোনামে এসেছেন। তিনি সাধারণত ভ্রমণ এবং পার্টিতে তার সাথে যোগ দেন। বাদশাহ লন্ডনে দিলজিতের অনুষ্ঠানেও উপস্থিত ছিলেন। ফলস্বরূপ, তাদের সম্পর্ক নিয়ে গুঞ্জন ছড়িয়ে পড়তে শুরু করে। 

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos