Mother's Day 2023: বলিউডের অনেক সুপার কুল মম, একার হাতে সন্তান মানুষ করে সবার জন্য অনুপ্রেরণা হয়ে উঠেছেন এই মায়েরা

মাদার্স ডে মানেই মায়েদের সম্মান জানানোর দিন। বলিউডে এমন অনেক সুপার কুল মা আছেন যারা সিঙ্গেল মাদার হওয়া সত্ত্বেও তাদের সন্তানদের ভালোভাবে লালন-পালন করছেন এবং অন্যদের জন্য অনুপ্রেরণা হয়ে আছেন। এই তালিকায় কারা আছেন চলুন দেখে নিই

 

Web Desk - ANB | Published : May 14, 2023 11:16 AM IST / Updated: May 14 2023, 05:15 PM IST

17
অমৃতা সিং

অমৃতা সিং সিঙ্গেল মাদার। তিনি তার দুই সন্তান সারা আলি খান এবং ইব্রাহিমকে খুব ভালো লালন-পালন করেছেন। সারা ও ইব্রাহিমের নম্র আচরণই এর প্রমাণ। অবিবাহিত মা অমৃতা সিং অবশ্যই একটি অনুপ্রেরণা।

27
সুস্মিতা সেন

সুস্মিতা সেন বলিউডের সবচেয়ে শক্তিশালী সিঙ্গেল মাদার, তিনি আনন্দের সঙ্গে একটি নয় দুটি কন্যাকে দত্তক নিয়েছেন এবং তাদের খুব ভালভাবে বড় করেছেন। তিনি সকলের অনুপ্রেরণা।

37
কারিশমা কাপুর

কারিশমা কাপুর দুই সন্তানের মা, স্বামীর কাছ থেকে বিচ্ছেদ হওয়ার পর, অভিনেত্রী তাদের সিঙ্গেল মাদার হিসেবে বড় করছেন।

47
পূজা বেদি

পূজা বেদিও তার সন্তানদের সিঙ্গেল মা হিসেবে বড় করেছেন। তার মেয়ে আলায় এফ চলচ্চিত্রে অভিনয় করেছেন এবং তার অভিনয়ও প্রশংসিত হয়েছে। আলায় এফ তার মায়ের কাছ থেকে তার শৈলী এবং কমনীয়তা উত্তরাধিকারসূত্রে পেয়েছে। পূজা বেটি অবশ্যই একটি অনুপ্রেরণা।

57
নীনা গুপ্তা

নীনা গুপ্তা তার মেয়ে মাসাবাকে তার শক্তিতে পরিণত করেছেন এবং সিঙ্গেল মাদার হয়ে তার মেয়েকে খুব ভালোভাবে বড় করেছেন। আজ মাসাবা তার মায়ের গৌরব নিয়ে আসছেন। তিনি একজন বলিউড সেলিব্রিটি ডিজাইনার।

67
শ্বেতা তিওয়ারি

শ্বেতা তিওয়ারি সব দিক থেকেই অনুপ্রেরণা। শ্বেতার বিবাহিত জীবন খুব কঠিন ছিল কিন্তু তিনি তার মেয়ে পলক তিওয়ারিকে খুব ভালোভাবে মানুষ করেছেন। আজ পলক সালমানের চলচ্চিত্র দিয়ে বলিউডে ডেবিউ করেছেন এবং একজন জনপ্রিয় তারকা কিড।

77
উর্বশী ঢোলাকিয়া

খুব অল্প বয়সে বিয়ে করেন উর্বশী ঢোলাকিয়া। সেই বিয়ে বেশিদিন টেকেনি। ডিভোর্স নিয়ে স্বামীর থেকে আলাদা হয়ে যান উর্বশী। উর্বশীর দুটি ছেলে আছে যারা তার সঙ্গে থাকে এবং তার উপাধিও ব্যবহার করে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos