ইতালির মিলান ফ্যাশন উইকে ফের নজর কাড়লেন রশ্মিকা, প্রশংসায় পঞ্চমুখ ডোনাটেলা

পোশাক ডিজাইনার ডোনাটেলা ভার্সেসের সাথে দেখা গেল রশ্মিকাকে। ভার্সেস শোতে বিশেষভাবে নজর কেড়েছেন রশ্মিকা। ভার্সেসের ডিজাইনে রশ্মিকার স্টাইলিশ লুক নজর কেড়েছে সকলের। রশ্মিকা বিশ্ব বিখ্যাত পোশাক ডিজাইনার ডোনাটেলা ভার্সেসের ভূয়সী প্রশংসা করেছেন।

Sayanita Chakraborty | Published : Sep 25, 2024 9:45 AM IST / Updated: Sep 25 2024, 03:16 PM IST

16

গত সপ্তাহে দক্ষিণ ভারতীয় অভিনেত্রী রশ্মিকা মন্দান্না মিলান ফ্যাশন উইকে অংশ নিতে ইতালিতে যান। ন্যাশনাল ক্রাশ রশ্মিকা মন্দানা দ্বিতীয়বারের মতো এই শোতে অংশ নিলেন। মিলান ফ্যাশন উইক এবং ভার্সেস শোতে অংশ নেন। 

26

এবার ২১শে সেপ্টেম্বর, মিলান ফ্যাশন উইকের পরে অনুষ্ঠিত পার্টিতে রশ্মিকা মন্দানা হাজির হন। ডিজাইনার ডোনাটেলা ভার্সেসের ডিজাইন করা পোশাক পরেছিলেন। ইতালীয় বিলাসবহুল ফ্যাশন হাউস ভার্সেসের প্রধান ডোনাটেলা ভার্সেস রশ্মিকার সাথে ছবি শেয়ার করেছেন।

36

ডোনাটেলা ভার্সেস ইনস্টাগ্রামে কিছু বিশেষ ছবি শেয়ার করেছেন, যার মধ্যে রয়েছে রশ্মিকা মন্দান্নার সাথে একটি অসাধারণ ছবি। এই আড়ম্বরপূর্ণ অনুষ্ঠানের জন্য রশ্মিকা সাদা-ক্রিম রঙের মিশ্রণে তৈরি ব্লেজার পোশাক পরেছিলেন। এই পোশাকটিতে রয়েছে সুন্দর ল্যাপেল, চতুর্ভুজাকার প্যাডেড কাঁধ, লম্বা হাতা এবং আড়ম্বরপূর্ণ কোট পকেট, যা রশ্মিকার গায়ে খুব সুন্দর দেখাচ্ছিল। এর সাথে মানানসই কালো রঙের ব্যাগ নিয়েছিলেন।

46

মিলান ফ্যাশন উইক এবং ভার্সেস শোতেও ডোনাটেলা ভার্সেসের ডিজাইন করা পোশাক পরেছিলেন। রশ্মিকার পরা পোশাকটি ফ্যাশন অনুষ্ঠানে ব্যাপক মনোযোগ আকর্ষণ করে। কালো রঙের স্লিভলেস ক্রসেট টপ (croset top) এবং ছেঁড়া জিন্স পরে, হাতে লাল রঙের হ্যান্ডব্যাগ নিয়ে ঝলমলে উঠেছিলেন, যা প্রচুর প্রশংসা কুড়িয়েছে। রশ্মিকার বেপরোয়া ভঙ্গি, লুক, হাসি, স্টাইল ছেলেদের হৃদয়ে ঝড় তুলেছে।

56

এই বিষয়ে লিখেছেন অভিনেত্রী রশ্মিকা মন্দানা, এখানে ছিল আনন্দ, রঙ, আলো, আশা। আমি অন্যদের মতো তাদের সাথে সুসম্পর্ক স্থাপন করেছি। এই অনুষ্ঠানের অংশ হতে পেরে আমি নিজেকে ধন্য মনে করছি। ডোনাটেলা ভার্সেস আপনি নারী শক্তির প্রতীক। আপনার সাথে দেখা করতে পারব কখনও ভাবিনি। আপনি শক্তি এবং ভালোবাসার প্রতীক। আমি যখন সত্যিই আপনার সাথে দেখা করলাম, তখন আমি আগে যা ভেবেছিলাম তার চেয়েও বেশি কিছু পেলাম। ধন্যবাদ, আমরা যতক্ষণ না আবার দেখা করছি ততক্ষণ পর্যন্ত আপনার জন্য রইল ভালোবাসা এবং শুভেচ্ছা এবং আলিঙ্গন। 
 

66

রশ্মিকা মন্দানা তার সৌন্দর্যের পাশাপাশি ফ্যাশন জগতেও প্রভাবশালী ব্যক্তিত্ব। সিনেমার জগতেও রশ্মিকার ক্যারিয়ার ততটাই উল্লেখযোগ্য।  রশ্মিকা মন্দান্না শুধু ফ্যাশন আইকন নন, বলিউড এবং বিশ্ব ফ্যাশনেরও আইকন। মিলান ফ্যাশন উইক ২০২৪ ১৭ই সেপ্টেম্বর থেকে ২৩শে সেপ্টেম্বর পর্যন্ত অনুষ্ঠিত হয়েছে।

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos