ফের এক অভিনেতার রহস্যমৃত্যু! বাথরুমের মেঝেতে পড়ে আদিত্য সিং রাজপুতের নিথর দেহ

হাস্যোজ্জ্বল মুখের ছবি শেয়ার করা আদিত্য সম্পর্কে সোমবার যে খবর এসেছে, তা ইন্ডাস্ট্রিকে নাড়া দিয়েছে। বলা হচ্ছে, একজন ঘনিষ্ঠ বন্ধু তাকে বাথরুমের মেঝেতে পেয়েছিলেন।

Web Desk - ANB | Published : May 22, 2023 4:52 PM IST

রহস্যজনক মৃত্যু অভিনেতা ও মডেল আদিত্য সিং রাজপুতের। সন্দেহজনক অবস্থায় তার মৃত্যু হয়েছে। সোমবার বিকেলে আন্ধেরির বাড়িতে অভিনেতার মৃতদেহ পাওয়া যায়। বলা হচ্ছে আদিত্যর বন্ধু প্রথমে তাকে বাথরুমের মেঝেতে মৃত অবস্থায় দেখেছিল, তারপরে বিল্ডিংয়ের সিকিওরিটি গার্ডের সহায়তায় তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। যেখানে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। মুম্বাইয়ের একটি ভবনের ১১ তলায় থাকতেন আদিত্য। অনেক গণমাধ্যমে মাদকের ওভারডোজের কারণে মৃত্যু হওয়ার সম্ভাবনা প্রকাশ করা হচ্ছে।

আদিত্য সিং রাজপুত অভিনয়ের নানা প্রজেক্টের পাশাপাশি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ভক্তদের সাথে যুক্ত থাকতেন। হাস্যোজ্জ্বল মুখের ছবি শেয়ার করা আদিত্য সম্পর্কে সোমবার যে খবর এসেছে, তা ইন্ডাস্ট্রিকে নাড়া দিয়েছে। বলা হচ্ছে, একজন ঘনিষ্ঠ বন্ধু তাকে বাথরুমের মেঝেতে পেয়েছিলেন। পরে হাসপাতালে নিয়ে গেলে তাকে মৃত ঘোষণা করা হয়। প্রতিবেদনে বলা হয়েছে, ঘনিষ্ঠ সূত্রে ওষুধের ওভারডোজের বিষয়টি জানিয়েছেন। তবে অভিনেতার পরিবার বা পুলিশের পক্ষ থেকে এখনও বিবৃতি আসেনি।

টিভি রিয়েলিটি শো স্প্লিটসভিলায় হাজির হয়েছেন আদিত্য। এছাড়া তিনি ওয়েব সিরিজ 'গান্ডি বাত'-এও কাজ করেছেন। তিনি 'ক্রান্তিবীর' এবং 'ম্যায় গান্ধী কো নাহি মারা' নামের ছবিতে কাজ করেছেন। সোমবার তার আকস্মিক মৃত্যুর খবরে নাড়া দিয়েছে ইন্ডাস্ট্রিতে। বলা হচ্ছে, একজন ঘনিষ্ঠ বন্ধু তাকে বাথরুমের মেঝেতে পেয়েছিলেন। পরে হাসপাতালে নিয়ে গেলে তাকে মৃত ঘোষণা করা হয়।

একই সময়ে, তার মৃত্যুর ১৭ ঘন্টা আগে, আদিত্য ইনস্টাগ্রামে একটি গল্প পোস্ট করেছিলেন এবং তার গল্পটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে।

গল্পে দেখা যাবে আদিত্য তার বন্ধুদের সাথে পার্টি করছেন, তিনি ব্যালকনির একটি ছবি পোস্ট করেছেন, যেখানে একটি টেবিল রাখা আছে। তিনি গল্পটির ক্যাপশন দিয়েছেন, সানডে ফান্ডে উইথ বেস্টিজ। ফটোতে একটি অ্যান্টি গ্লাস, অ্যাশ ট্রে এবং বারের প্রতীক দেখা যায়। অভিনেতার ছবি দেখে স্পষ্ট অনুমান করা যায় যে তিনি তার বন্ধুদের সাথে জীবন উপভোগ করছেন, অভিনেতা যে পরের দিন এই পৃথিবীকে বিদায় জানাবেন তা অনুমান করা যায় না।

এদিকে, মাদকের ওভারডোজ নিয়ে আলোচনা হলেও তার মৃত্যুর বিষয়ে বন্ধুকে জিজ্ঞাসাবাদ করা হলে তিনি বলেন, মাটিতে মাথা জোরে ঠুকে যাওয়ার কারণেই নাকি তার হার্ট অ্যাটাক হয়েছে তার মৃত্যু হয়েছে। পুলিশ তাদের তদন্ত শুরু করেছে এবং আমরা সবাই পোস্টমর্টেম রিপোর্টের জন্য অপেক্ষা করছি। কোনো সিদ্ধান্তে পৌঁছানোর আগে আমরা পুলিশের তদন্তের জন্য অপেক্ষা করছি। যদি আমরা আদিত্য সিং এর ওয়ার্কফ্রন্ট সম্পর্কে কথা বলি, তিনি 'রাজপুত রাজপুতানা', 'কোড রেড' এবং 'ইয়ে হ্যায় আশিকি'-এর মতো শোগুলির অংশ ছিলেন। এছাড়াও তার রয়েছে আদি কিং, মম অ্যান্ড ড্যাড অ্যান্ড লাভার্সের মতো ছবি। বিজ্ঞাপনে নিয়মিত মুখ, আদিত্যও একজন সোশ্যাল মিডিয়া প্রভাবশালী ছিলেন এবং পরে কাস্টিং সমন্বয়কারী হিসাবে এজেন্সিগুলিতে যোগদান করেছিলেন।

Share this article
click me!