বিচ্ছেদের গুঞ্জন তুঙ্গে, ওদিকে ভাসুরের কমেন্ট বক্সে নাতাশার মন্তব্য ভাইরাল, এ কী লিখলেন অভিনেত্রী!

বিচ্ছেদের গুঞ্জন তুঙ্গে! ওদিকে ভাসুরের কমেন্ট বক্সে নাতাশার মন্তব্য ভাইরাল, তবে কি….

Anulekha Kar | Published : May 30, 2024 5:39 AM IST

হার্দিক নাতাশার বিবাহ বিচ্ছেদ! এই খবরে বেশ কিছুদিন ধরেই তোলপাড় সমাজ মাধ্যম। কিন্তু এখনও এই নিয়ে মুখ খোলেননি দুজনের কেউই। কিছুদিন আগেই একটি স্টোরি শেয়ার করেন নাতাশা যাতে লেখা ছিল, "কোনও একজনকে খুব তাড়াতাড়ি পথে বসতে হবে" এই স্টোরি দেখেই বিবাহ বিচ্ছেদ গুঞ্জনে ঘি পড়ে যায়। তবে কি হার্দিকের সঙ্গে বিচ্ছেদের জন্য অনেক টাকা দাবি করেছেন নাতাশা? এমনই গুঞ্জন ছড়িয়ে পড়েছিল চারিদিকে।

তবে সম্প্রতি সমাজ মাধ্যমে একটি কমেন্ট করে ফের চর্চা বাড়িয়ে দিলেন নাতাশা। সম্প্রতি হার্দিকের দাদা ক্রুণাল পান্ডিয়ার একটি পোস্টে কমেন্ট করেন নাতাশা। তার কমেন্ট দেখেই আশ্চর্য হয়ে যান নেটিজেনরা।

Latest Videos

এদিন লখনও সুপার জায়েন্টসের অ রাউন্টার কুণাল পাল্ডিয়া ইনস্টাগ্রামে তাঁর ছেলে কবীর ও অগস্ত্যর একটি ছবি শেয়ার করেন। এই ছবিরই কমেন্টবক্সে ভালোবাসার ইমোজি দিয়েছেন নাতাশা। যা দেখেই অবাক হয়েছেন নেটিজেনরা। বিচ্ছেদের গুঞ্জনের মধ্যে ভাসুরের সঙ্গে ভালই সম্পর্ক রয়েছে নাতাশার। তবে কি সবটাই গুঞ্জন?

আইপিয়েলের কোনও ম্যাচেই ছিলেন না নাতাশা। সামাজিক মাধ্যমে নিজের নামের পাশ থেকে পান্ডিয়া পদবীও মুছে দিয়েছেন অভিনেত্রী। তবে কেন হার্দিকের পরিবারের সঙ্গে ভালো যোগাযোগ রয়েছে তাঁর?

কিন্তু এখনও পর্যন্ত নিজেদের বিচ্ছেদ নিয়ে একটা কথাও বলেননি হার্দিক-নাতাশা। কিছুদিন আগে সংবাদকর্মীদের মুখোমুখি হয়েও বিচ্ছেদ নিয়ে জিজ্ঞাসা করা হলে উত্তর না দিয়েই চলে যান হার্দির পত্নী। অন্যদিকে বিচ্ছেদ হলেই নাকি হার্দিকের ৭০ শতাংশ সম্পত্তি পাবেন নাতাশা এমনও খবর ছড়িয়ে পড়েছিল সমাজ মাধ্যমে। তবে কোনটা সত্যি কোনটা মিথ্যা তা জানার আশায় দিন গুণছে হার্দিক-নাতাশার অনুরাগীরা।

                     আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

 

Share this article
click me!

Latest Videos

Firhad Hakim- এর ওএসডি-র বিরুদ্ধে তোলাবাজির অভিযোগ! কী বললেন Mayor Firhad Hakim | Firhad Hakim
সাগর দত্তের নার্সিং স্টাফদের আর জি কর করে দেওয়ার হুমকি, প্রতিবাদে MSVP-কে ঘিরে বিক্ষোভ | Agitation
Suvendu Adhikari : অভিষেককে কার্বাইটে পাকানো কাঁঠালের সঙ্গে তুলনা শুভেন্দুর, দেখুন কী বললেন তিনি
Daily Horoscope Live: ২৮ সেপ্টেম্বর শুক্রবার সঙ্গীর সঙ্গে কোনও বিবাদ হতে পারে, দেখুন জ্যোতিষ কথা
দুর্গা পুজোয় কী ভাসবে বাংলা? দেখুন কী বলছে হাওয়া অফিস | West Bengal Weather Update