#ArrestPoonamPandey, ভুয়ো খবর ছড়ানোর কারণে বয়কট ও গ্রেফতারির দাবি উঠল পুনমের বিরুদ্ধে

ভুয়ো খবর ছড়ানোর কারণে বয়কট ও গ্রেফতারির দাবি উঠন নীল ছবির তারকার বিরুদ্ধে

Sayanita Chakraborty | Published : Feb 3, 2024 9:54 AM IST / Updated: Feb 03 2024, 03:25 PM IST

গতকাল ভাইরাল হয় পুনম পান্ডের মৃত্যুর খবর। সকালে তাঁর সোশ্যাল মিডিয়া থেকে একটি পোস্ট করা হয়। সেখানে লেখা হয়েছিল, আজ সকালটা আমাদের জন্য কঠিন। আপনাদের গভীর দুঃখের সঙ্গে জানাচ্ছি যে আমরা আমাদের প্রিয় পুনমকে সার্ভিকাল ক্যান্সার হারিয়েছি। প্রতিটি জীবন্ত রূপ যা কখনও যোগাযোগ এসেছিল তাঁর সঙ্গে, তাঁর বিশুদ্ধ ভালোবাসা ও দয়ার সঙ্গে পরিচিত হয়েছিল। দুঃখের এই সময়ে, আমরা আপনাদের কাছে সবরকম গোপনীয়তার জন্য অনুরোধ করব। এখন আমরা স্নেহের সঙ্গে তাঁকে স্মরণ করতে চাই।

এরপর সর্বত্র তোলপাড় হয়। মাত্র ৩২ বছরে অভিনেত্রীর প্রয়াণের কথা শুনে চমক পান সকলে। দুঃখ প্রকাশ করেন তাঁর ভক্ত থেকে তারকা সকলেই। কিন্তু, এই ঘটনর ২৪ ঘন্টা পার হতে না হলেই প্রকাশ্যে এল আসল সত্য। সম্পূর্ণটা ছিল প্রচারের কৌশল। আজ সকালে নিজেই একটি পোস্ট করেন পুনম। জানান, তিনি বেঁচে আছেন। উঠল গ্রেফতারের দাবি, ভুয়ো খবর ছড়ানোর কারণে বয়কট ও গ্রেফতারির দাবি উঠন নীল ছবির তারকার বিরুদ্ধে। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হল #ArrestPoonamPandey ট্যাগ। 

 

 

সকালে একটি ভিডিও পোস্ট করেন পুনম। তাতে বলেন, আমি বেঁচে আছি। জরায়ুর ক্যানসার আমাকে মেরে ফেলেনি। কিন্তু, দুঃখের বিষয় হল এটি হাজার হাজার মহিলার জীবন কেড়ে নিয়েছ। যাদের কোনও জ্ঞান ছিল না, কীভাবে এই রোগের সঙ্গে মোকাবিলা করতে হবে।... এভাবে জানান পুরোটাই ছিল সার্ভিকাল ক্যানসার প্রসঙ্গে সতর্কতা তৈরির মাধ্যম। এই কারণে তিনি এমন খবর ছড়িয়েছেন বলে দাবি করেন। 

কিন্তু, এতে ক্ষিপ্ত সকলে। এমন ভুয়ো খবর ছড়িয়ে সকলকে বিভ্রান্ত করার জন্য তাঁকে গ্রেপ্তারি ও বয়কটের দাবি উঠল সর্বত্র। এখন দেখার বাস্তবে কী হয়। 

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

আরও পড়ুন

ফের বচ্চন পরিবারের অশান্তি চরমে, মেয়ের ওপর বেশি ভরসা জানালেন জয়া বচ্চন

BREAKING: মৃত্যুও PR স্টান্ট! সার্ভিকাল ক্যান্সারের বিরুদ্ধে প্রচারে ভিডিও 'মৃত' পুনমের

 

Share this article
click me!