Gadar 2: মুক্তি পেল ‘ম্যায় নিকলা গাড্ডি লেকে’ গানটি, ধরা পড়ল আমিশা-সানির অনস্ক্রিন রসায়ন

‘ম্যায় নিকলা গাড্ডি লেকে’ গানটি একেবারে নতুন ভাবে উপস্থাপনা করা হয়েছে। গানে ধরা পড়েছে আমিশা-সানির অনস্ক্রিন রসায়ন। গানের তালে পা মিলিয়েছেন সানি দেওল ও আমিশা প্যাটেল দুজনেই।

Sayanita Chakraborty | Published : Aug 3, 2023 11:19 AM IST

প্রকাশ পেল ‘ম্যায় নিকলা গাড্ডি লেকে’ গানটি। মুক্তি পেল ছবির গান। প্রকাশ পেতেই ভাইরাল গানটি। পুরনো ‘ম্যায় নিকলা গাড্ডি লেকে’ গানটি একেবার নতুন ভাবে উপস্থাপনা করা হয়েছে গানটি। এবার গানের কেন্দ্রে বাইক। ছেলে বাবার কাছে আব্দার করেছে একটি বাইকের। সেই বাইক কিনে আনতে শুরু হল উৎসব।

‘ম্যায় নিকলা গাড্ডি লেকে’ গানটি একেবারে নতুন ভাবে উপস্থাপনা করা হয়েছে। গানে ধরা পড়েছে আমিশা-সানির অনস্ক্রিন রসায়ন। গানের তালে পা মিলিয়েছেন সানি দেওল ও আমিশা প্যাটেল দুজনেই।

এদিকে পুরনো এক সাক্ষাৎকারে ছবির গান নিয়ে অনিল শর্মা বলেছিলেন, অধিকাংশ সময় ছবিতে ফোক গানের ব্যবহার করা হয়। কিন্তু, এটি প্রথম গান যা ফোক গান হিসেবে খ্যাতি পেয়েছে। এখন রাজস্থানের সব জায়গায় এই গান বাজে। এটা উত্তম সিং এবং আনন্দ বক্সীর বড় অর্জন। তিনি আরও বলেছিলেন, ছবির যে নতুন সংস্করণ তৈরি হচ্ছে তাতে ব্যবহৃত শব্দ থেকে সঙ্গীত সবই হবে আধুনিক। আর হল তেমনটাই। সদ্য প্রকাশ্যে এল নতুন গান। যাতে একেবারে নতুন ভাবে উপস্থাপনা করা হয়েছে গানটি।

সানি দেওল ও আমিশা প্যাটেল থাকছেন ‘গদর ২’ ছবিতে। তারা সিং ও সকিনার ভূমিকায় দেখা যাবে তাঁদের। এবার এই ছবিতে তারা সিং ও তাঁর ছেলে চরণজিতের মধ্যে পিতা-পুত্রের এক বিশেষ বন্ধন ফুটে উঠতে চলেছে। ছবিতে সানি দেওয়ালের ছেলের ভূমিকায় থাকছেন উৎকর্ষ শর্মা। তিনি ভারতীয় সৈনিকের ভূমিকায় অভিনয় করবেন।

১১ অগস্ট মুক্তি পাবে ছবিটি। এক সময় ব্যাপক সফল হয়েছিল গদর ২। সে সময় ১৯ কোটি বাজেটের গদর- এক প্রেম কথা ছবিটি সে সময় আয় করেছিল ১৩৩ কোটি। এবার সেই ছবির সাফল্যের রেশ ধরে প্রায় ২২ বছর পর তৈরি হচ্ছে গদর ২।

এদিকে একই দিনে মুক্তি পাবে ওএমজি ২। প্রকাশ্যে এল ওএমজি ২ ছবির ট্রেলার। ৩ মিনিট কয়েক সেকেন্ডের ট্রেলার নজর কাড়ল সকলের। ট্রেলারের শুরুতে দেখা যাচ্ছে, মহাশূন্যে রয়েছেন মহাদেব। OMG ছবি মুক্তির প্রায় ১১ বছর পর আসছে সিক্যুয়েল ছবি। OMG মুক্তি পেয়েছিল ২০১২ সালে। সে সময় ব্যাপক হিট করেছিল ছবিটি। সেই সাফল্যের রেশ ধরে আসছে সিক্যুয়েল। সে যাই হোক, এখন খবরে গদর ২ এবং ওএমজি ২।

 

আরও পড়ুন

Ranveer Singh ৯৩ বছরের দাদুর সঙ্গে 'ঝুমকা' গানে নাচ রণবীর সিং-এর, ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

OMG 2: প্রকাশ্যে এল ট্রেলার, ভক্তকে রক্ষা করতে দূত পাঠালেন ভগবান শিব

Sid-Kiara: ভাইরাল কিয়ারা ও সিদ্ধার্থের সমুদ্র স্নানের ছবি, রইল নায়িকার Birthday Celebration-র ঝলক

Share this article
click me!