Nupur Sanon: কৃতির প্রাক্তনের সঙ্গে জুটি বাঁধবেন বোন, নুপূরের কেরিয়ারে এল নতুন মোড়

প্রভাসের সঙ্গে জুটি বাঁধতে চলেছেন নুপূর শ্যানন। শোনা যাচ্ছে, কনাপ্পা ছবিতে দেখা যাবে এই জুটি।

Sayanita Chakraborty | Published : Sep 12, 2023 10:21 AM IST

খবরে নুপূর শ্যানন। দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রিতে জমিয়ে কাজ করে চলেছেন নুপূর শ্যানন। তবে, সকলের কাছে প্রথম পরিচিতি পেয়েছিলেন অক্ষয় কুমারের বিপরীতে এক মিউজিক ভিডিওতে অভিনয় করে। মুহূর্তে ভাইরাল হয়েছিল সেই ভিডিও। এবার শোনা যাচ্ছে, কৃতির প্রাক্তনের সঙ্গে কাজ করবেন নুপূর শ্যানন।

সদ্য ভাইরাল হয়েছে এক বিশেষ খবর। শোনা যাচ্ছে, কৃতি শ্যাননের রিউমার বয়ফ্রেন্ড প্রভাসের সঙ্গে জুটি বাঁধবেন নুপূর। শেষ আদিপুরুষ ছবিতে কৃতির সঙ্গে কাজ করেছেন প্রভাব। রামের চরিত্রে অভিনয় করেন প্রভাব। কৃতিকে দেখা গিয়েছিল সীতার চরিত্রে। ১৬ জুন মুক্তি পায় ‘আদিপুরুষ’। বহুদিন ধরে খবরে ছিল ৫০০ কোটি বাজেটের এই ছবি। তেলেগু, হিন্দি, তামিল, মালায়াম ও কন্নড় ভাষায় মুক্তি পায় ছবিটি। প্রভাস, কৃতি, সইফ আলি খানের মতো তারকাদের দেখা গিয়েছিল গুরুত্বপূর্ণ চরিত্রে। হিন্দু ধর্মীয় পাঠ্য রামচরিতমানস থেকে চলচ্চিত্র তৈরি হয়েছিল। ছবিতে উঠে আসবে শ্রী রামের জীবন কাহিনি। এই ছবি নিয়ে বিতর্ক হয়েছিল বিস্তর। তবে, ছবি মুক্তির সময় শোনা যায় কৃতির সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন প্রভাব। ছবির সেটেই শুরু হয়েছিল প্রেম। শোনা যায়, তাঁদের বিয়ের পরিকল্পনার কথাও। কিন্তু, পরে সব মিথ্যা বলে উড়িয়ে দেন তারকারা।

সে যাই হোক, এবার প্রভাসের সঙ্গে জুটি বাঁধতে চলেছেন নুপূর শ্যানন। শোনা যাচ্ছে, কনাপ্পা ছবিতে দেখা যাবে এই জুটি। ছবিতে শিবের অবতারে দেখা দেবেন প্রভাস। এই ছবিতে নুপূর শ্যাননের সঙ্গে জুটি বাঁধবেন প্রভাস। শীঘ্রই শুরু হবে ছবির কাজ। ছবিটি নুপূরের কেরিয়ারে নতুন মোড় আনতে চলেছে বলে অনুমান সকলের।

শেষ আদিপুরুষ ছবিতে দেখা গিয়েছিল কৃতিকে। ছবির ওপেনিং ডে-তে আয় হয়েছিল নজর কাড়া। ওপেনিং সর্বাধিক আয় করা ছবির তালিকায় চতুর্থ স্থান পেয়েছিল আদিপুরুষ। পরে বদলে যায় সমীকরণ। ছবি মুক্তির পর নানান দৃশ্য থেকে সংলাপ নিয়ে আপত্তি উঠেছে। অধিকাংশই দাবি করেছেন, ছবির কারণে খুন্ন হচ্ছে শ্রী রামের ভাবমূর্তি। মুক্তি আগে পরিচালক দাবি করেছিলেন ছবিতে উঠে এসেছে শ্রী রামের জীবনের গুরুত্বপূর্ণ অধ্যায়। কিন্তু, ছবি মুক্তির পর দেখা যায় ঐতিহাসিক কাহিনির সঙ্গে বিস্তর তফাত রয়েছে ওম রাউতের পরিচালিত আদিপুরুষ ছবিতে। সে কারণে শুরু হয় বিতর্ক। ছবির শ্রী রাম, লক্ষ্মণ, সীতা থেকে শুরু করে রাবণ ও হনুমানজী-র চরিত্রায়নের ক্ষেত্রে বিস্তর তফাত দেখা যায়।

 

আরও পড়ুন

আজ রইল আটটি বলিউড ছবির কথা, ৩০০ কোটির ঘরে দ্রুত প্রবেশ করেছিল ছবিগুলো

কলকাতা পুলিশের পোস্ট দেখে খেপে লাল ‘জওয়ান’ ভক্তরা, দেখে নিন কী এমন পোস্ট করলেন তারা

'উকিল হতে চেয়েছিলাম, কিন্তু কাপুরদের নাকি পড়াশোনায় মাথা নেই, তাই...'

Share this article
click me!