Parineeti Raghav Wedding: আলোয় সেজে উঠল তারকার বাড়ি, কাউন্টডাউন শুরু রাঘব-পরিণীতি-র পঞ্জাবি ওয়েডিং-র

বহুদিন ধরে খবরে আছেন পরিণীতি চোপড়া ও রাঘব চাড্ডা। তাদের বাগদান থেকে বিয়ে সব নিয়ে চলছে চর্চা।বিয়ের আসর বসবে উদয়পুরে।

Sayanita Chakraborty | Published : Sep 20, 2023 5:22 AM IST

প্রস্তুতি প্রায় শেষ বললেই চলে। তৈরি হয়ে গিয়েছে হাইভোল্টেজ বিয়ের আসর। আলো দিয়ে সাজানো হয়েছে দিল্লির বাড়ি। তেমনই উদয়পুরেও সব প্রস্তুত। হাজার ব্যস্ততার মধ্যে বিয়ের আসর থেকে পোশাক সব বিষয় খুঁটিনাটি নজর দিচ্ছেন পরিণীতি।

বহুদিন ধরে খবরে আছেন পরিণীতি চোপড়া ও রাঘব চাড্ডা। তাদের বাগদান থেকে বিয়ে সব নিয়ে চলছে চর্চা। বিয়ের আসর বসবে উদয়পুরে। বাগদান সারার পর থেকে একের পর কারণে খবরে এসেছেন পরিণীতি চোপড়া ও রাঘব চাড্ডা। বিয়ের ভেনু ঠিক করতে বারে বারে রাজস্থান ছুঁটতে হয়েছে তাঁদের। বিয়ের সকল কাজে বিশেষ গুরুত্ব দিয়েছেন দুজনেই। এবার সেই সকল পরিকল্পনা বাস্তবায়িত হওয়ার পালা।

কদিন আগেই জানা গিয়েছে, ১৭ সেপ্টেম্বর দিল্লিতে আরদাস ও শবাদ কীর্তনের মাধ্যমে অনুষ্ঠান শুরুর কথা ছিল। সেই মতো সব শুরু হয়। পরিবারের ঘনিষ্ঠ সদস্য ও ঘনিষ্ঠ বন্ধুদের জন্য ছিল বিশেষ আয়োজন। এরপর হবু বর ও কনে উদয়পুরে যাত্রা করে। উদয়পুরের লীলা প্যালেসে বসছে বিয়ের অনুষ্ঠান। রাজকীয় ভাবে বিয়ে করছেন পরিণীতি চোপড়া ও রাঘব চাড্ডা। পঞ্জাবি রীতি মেনে বিয়ে করছেন তাঁরা।

জানা গিয়েছে, ২৩ সেপ্টেম্বর ওয়েলকাল লাঞ্চ দিয়ে শুরু হবে অনুষ্ঠান। উদয়পুরের লীলা প্যালেসে বসবে আসর। প্যাস্টেল রঙের পোশাক পরবেন পরিণীতি। এবার তারা লাল রঙকে বাদ দিয়ে একেবারে ভিন্ন ভাবে সাজতে চলেছেন পরিণীতি চোপড়া ও রাঘব চাড্ডা দুজনেই। তবে, কোন ডিজাইনারের পোশাকের সাজবেন তা জানা যায়নি। এর আগে এনগেজমেন্টের সময় মনীশ মালহোত্রার পোশাকের সেজেছিলেন নায়িকা। সে কারণে, অনেকের আশা তাঁরই পোশাক পরবেন নায়িকা। কিন্তু, এই বিষয় কোনও নিশ্চিত খবর মেলেনি।

এদিকে শোনা গিয়েছে, বিয়ের থিমেও থাকবে এই রঙ। এই রঙের সঙ্গে দুজনের ব্যক্তিত্বের মিল খায়। সে কারণে এই রঙের পোশাক পরবেন তাঁরা। ২৪ সেপ্টেম্বর সাত পাকে বাঁধা পড়বেন পরিণীতি চোপড়া ও রাঘব চাড্ডা।

এদিকে বিয়েতে প্রিয়াঙ্কা চোপড়া ও মেয়ে মালতি মেরি উপস্থিত থাকলেও মনে হচ্ছে নিক আসছেন না। কারণ জোনাস ব্রাদার্স-র গত সপ্তাহে গানের সফর আছে। যার আপডেটস মিলেছে জোনাস ব্রাদার্স-র পেজে। সে কারণে অনেকেরই অনুমান, মেয়েকে নিয়ে একাই আসবেন প্রিয়াঙ্কা। এদিকে বিয়ের পর রাঘব চাড্ডা ও পরিণীতি চোপড়া নিজের রাজ্যে ফিরে করবেন রিসেপশন। এমনই খবর বলিপাড়ায়।

 

আরও পড়ুন

চলছে টলিপাড়ায় পা রাখতে প্রস্তুতি, গণেশ চতুর্থী উপলক্ষ্যে মুক্তি পেল জিৎ-র ‘মানুষ’ ছবির ফার্স্ট লুক

Kangana Ranauat: ‘কোনও রাজনৈতিক দলের ভালো করার চেষ্টা করিনি’, ‘Emergency’ বিতর্কে মুখ খুললেন কঙ্গনা

Jeetu Kamal: টলিপাড়ায় আসছেন নতুন গোয়েন্দা, প্রকাশ্যে জিতু কামালের ছবির ফার্স্ট লুক

Share this article
click me!