Allu Arjun Wax Statue: ফের মাদাম তুসোয় সম্মানিত ভারতীয় সিনেমা, মোমের মূর্তি বসছে আল্লু অর্জুনের

আল্লু অর্জুনকে তেলেগু সিনেমার 'স্টাইলিশ স্টার' বলা হয়। তিনি সম্প্রতি 'পুষ্পা'-এর জন্য জাতীয় পুরস্কারও জিতেছিলেন।

Parna Sengupta | Published : Sep 19, 2023 3:45 PM IST

দক্ষিণী সুপারস্টার আল্লু অর্জুন এখন সেলিব্রিটিদের নয়া তালিকায় যোগ দিয়েছেন। এই সেলেবদের মোমের মূর্তি লন্ডনের মাদাম তুসোতে রাখা হয়েছে। এবার আল্লু অর্জুনের মোমের মূর্তিও এই বিখ্যাত মিউজিয়ামে তৈরি করা হবে বলে জানা গিয়েছে। প্রতিবেদনে বলা হয়েছে, পুষ্পা খ্যাত অভিনেতা তার মোমের মূর্তি তৈরির খবর পেয়ে বেশ খুশি। আল্লু শিগগিরই লন্ডন রওনা দেবেন বলে শোনা যাচ্ছে। এরপর তার মূর্তি তৈরির কাজ শুরু হবে। শোনা যাচ্ছে, আগামী দু’দিনের মধ্যেই লন্ডনের উদ্দেশে পাড়ি দেবেন অভিনেতা। সেখানে মাপ দেওয়ার জন্য যাচ্ছেন তিনি। তবে মূর্তির উন্মোচন হতে হতে আগামী বছর।

ম্যানেকুইনের জন্য পরিমাপ দেওয়ার প্রক্রিয়াটি দুদিন ধরে চলবে। আল্লু অর্জুনকে তেলেগু সিনেমার 'স্টাইলিশ স্টার' বলা হয়। তিনি সম্প্রতি 'পুষ্পা'-এর জন্য জাতীয় পুরস্কারও জিতেছিলেন।

আল্লু অর্জুন এখন তার সিক্যুয়াল 'পুষ্পা: দ্য রুল'-এর জন্য ব্যস্ত। ২০২৪ সালের ১৫ই অগাষ্ট মুক্তি পাবে এই সিনেমা। আল্লু অর্জুন ছাড়াও মাদাম তুসোতে দক্ষিণের অনেক তারকার মোমের মূর্তি স্থাপন করা হয়েছে। প্রভাস ছিলেন দক্ষিণ ভারতীয় সিনেমার প্রথম অভিনেতা, যার মোমের মূর্তি মাদাম তুসোতে স্থাপন করা হয়েছিল। তবে শুধু আল্লু নন, এর আগে বহু বলি তারকার মূর্তি রাখা হয়েছে লন্ডনের মাদাম তুসো মিউজিয়ামে। অমিতাভ বচ্চন, সলমন খান, শাহরুখ খান, হৃতিক রোশন, ঐশ্বর্যা রাই বচ্চন, মাধুরী দীক্ষিত ও ক্যাটরিনা কইফের মতো অভিনেতাদের মূর্তি রয়েছে এই সংগ্রহে। দক্ষিণী ছবির অভিনেতাদের মধ্যে আল্লু তৃতীয় জন যাঁর মূর্তি তৈরি হচ্ছে। এর আগে প্রভাস ও মহেশ বাবুর মূর্তি রাখা হয়েছে এই মিউজিয়ামে।

Read more Articles on
Share this article
click me!