বিচ্ছিন্নতার পর মোটা টাকা খোরপোশ, আশিস বিদ্যার্থীর সঙ্গে বিবাহ-বিচ্ছেদের রটনা শুনে কী বললেন প্রাক্তন স্ত্রী?

রাজশী বড়ুয়া নিজের প্রাক্তন স্বামীর কাছ থেকে বিপুল অঙ্কের টাকা খোরপোশ দাবি করেছেন বলে গুঞ্জন উঠেছে। 

Sahely Sen | Published : Sep 11, 2023 4:42 AM IST / Updated: Sep 11 2023, 10:42 AM IST

বলিউড তথা টলিউডের বিখ্যাত অভিনেতা আশিস বিদ্যার্থীর নববিবাহিত জীবন নিয়ে বিগত কয়েক মাস ধরেই চর্চা অব্যাহত রয়েছে। অভিনেত্রী শকুন্তলা বড়ুয়ার কন্যা রাজশী বড়ুয়ার সঙ্গে টানা ২২ বছরের প্রাক্তন বিবাহে অনুচ্ছেদ রেখে চলতি বছরের ২৫ মে তারিখে আবার বিয়ে করেছেন অভিনেতা আশিস বিদ্যার্থী, তাঁর বর্তমান স্ত্রী রূপালি বড়ুয়া। কিন্তু, বর্তমান বৈবাহিক জীবন শুরু হয়ে গেলেও প্রাক্তন নিয়ে টানাপোড়েন লেগেই রয়েছে।

আশিস এবং রাজশী বড়ুয়ার বিচ্ছেদের পর অভিনেতার থেকে নেওয়া খোরপোশ এবং বিচ্ছেদ সম্বন্ধীয় আইনি বিষয়গুলি নিয়ে জল্পনা শুরু হয়েছে। রাজশী বড়ুয়া নিজের প্রাক্তন স্বামীর কাছ থেকে বিপুল অঙ্কের টাকা খোরপোশ দাবি করেছেন বলে গুঞ্জন উঠেছে। সেই নিয়ে বিভিন্ন খবর রটছে দেখে অবশেষে মুখ খুললেন আশিসের প্রাক্তন স্ত্রী পিলু।

গায়িকা তথা অভিনেত্রী রাজশী বা পিলু আশিস বিদ্যার্থীর সঙ্গে বিবাহ-বিচ্ছেদ সম্পর্কীয় রটনা শুনে বলেছেন যে, তাঁর এবং বিদ্যার্থীর বিচ্ছেদকে কেন্দ্র করে বহু মানুষ বিভিন্ন রকমের আলোচনা করে চলেছেন। অনেকেই একথা বলেছেন যে, তিনি নাকি খোরপোশ বাবদ মোটা টাকা চেয়েছেন। কোনও কোনও মানুষের মত হল, এত সহজে, শান্তিপূর্ণ ভাবে বিবাহবিচ্ছেদ হওয়া সম্ভবই নয়, এগুলো সবই সাজানো ব্যাপার। এইসমস্ত গুঞ্জন শোনার পর এগুলো নিয়ে আর বেশি মাথা ঘামাতে রাজি নন গায়িকা পিলু। এইসব সংক্রান্ত প্রশ্নের উত্তর দিতেও তিনি অনিচ্ছা প্রকাশ করেছেন। 

আরও পড়ুন- 

মেকআপ ছাড়া মধুমিতা সরকারকে দেখে হতবাক নেটিজেনরা! সোশ্যাল মিডিয়ায় ট্রোলের বন্যা
রাষ্ট্রধর্ম ইসলাম হলেও বাংলাদেশ সরকার অন্যান্য ধর্মের বিরোধিতা করে না: অমিত শাহের সঙ্গে সাক্ষাতের পর বললেন আসাদুজ্জামান খান
সোমবার থেকেই রাজ্যপালের বিরুদ্ধে তৃণমূল ছাত্র পরিষদের বিক্ষোভ কর্মসূচি, চলবে একটানা ৫ দিন

Share this article
click me!