চলে গেলেন পুনম পান্ডে, বলিউডের এই সেক্স বম্ব রেখে গেলেন অজস্র বিতর্ক

মাত্র ৩২ বছর বয়সে চলে গেলেন বলিউডের অন্যতম সেক্স বম্ব পুনম পান্ডে। তাঁর গোটা কেরিয়ারেই নানা বিতর্কে জড়িয়ে ছিলেন তিনি। তাঁর বিতর্কিত মন্তব্য বরাবরই তাঁকে রেখেছিল সংবাদ শিরোনামে। একনজরে দেখে নিন কী কী বিতর্কে জড়িয়ে ছিলেন পুনম।

Parna Sengupta | Published : Feb 2, 2024 6:53 AM IST

112

অশ্লীলতা ছড়ানোর দায়ে তীব্রভাবে সমালোচিত হয়েছেন বারবার। এমনকি পেয়েছেন নোটিসও তা সত্বেও কোনও হেরফের ছিল না পুনম পান্ডের। বারংবার শারীরিক সৌন্দর্য এবং নগ্নতাকে পুঁজি করেই খবরের শিরোনামে উঠে এসেছেন তিনি।

212

কখনও নিজের সম্পূর্ণ নগ্ন ছবি নেটমাধ্যমে পোস্ট করেছেন আবার কখনও বয়ফ্রেন্ড কিংবা স্বামীর সঙ্গে তাঁর ঘনিষ্ঠ মুহূর্তের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে যাওয়ায় চর্চায় উঠে এসেছেন তিনি। এই মডেল-অভিনেত্রীর অবশ্য দাবি, সেসব ভিডিও 'লিক' হয়ে গেছিল তাঁর অজান্তেই।

312

২০২১ সালে তাঁর ইনস্টাগ্রাম প্রোফাইল হ্যাক হয়েছিল। সেই থেকে নেটমাধ্যম থেকে এতদিন দূরেই ছিলেন তিনি। ফের নতুন করে প্রোফাইল খুলেই উষ্ণত ছড়িতে শুরু করেন তিনি।

412

২০১১ সালে পুনম পান্ডে প্রথম পর্দায় আসেন। লাইভ ক্রিকেট বিশ্বকাপ চলাকালীন একটি বিবৃতি দিয়ে তিনি বলেছিলেন যে ভারত বিশ্বকাপ জিতলে তিনি তাঁর পোশাক খুলে ফেলবেন।

512

বিনা অন্তর্বাসেই পাতলা ফিনফিনে টি শার্ট পরে গত বছর ছড়ান বিতর্ক। সেই সাদা টিশার্টের ওপর আঁকা ছিল এক নগ্ন মহিলার ছবি। পুনম কোনও দ্বিধা না করে স্পষ্ট জানিয়ে ছিলেন তিনি কোনও অন্তর্বাস পরেন না।

612

২০২৩ সালে সাধারণতন্ত্র দিবস উপলক্ষ্যে সকলকে শুভেচ্ছা জানাতে গিয়ে বিপদে পড়েন পুনম পান্ডে। সোশ্যাল মিডিয়ায় তিনি ধরা দেন জিন্স এবং টি-শার্টে। আর সেই টি-শার্টেই ছিল গেরুয়া পতাকার ছবি। এই টি শার্টকে কেন্দ্র করেই শুরু হয় বিতর্ক। সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট হতেই একের পর এক বিতর্কিত কমেন্টে ভরে অভিনেত্রীর কমেন্ট বক্স।

712

এদিকে, ২০২৩ সালের সেপ্টেম্বরে মুম্বইয়ে ভয়াবহ অগ্নিকাণ্ড ঘটে পুনম পান্ডের আবাসনে। ওই আবাসনেই ১৬ তলায় থাকেন পুন। মুহূর্তের মধ্যে আগুন ছড়িয়ে পড়ে একাধিক ফ্ল্যাটে। পুনমের ফ্ল্যাটে আগুন ধরে যায়।

812

২০২২ সালে অভিনেত্রী শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রার সঙ্গে পর্ন ফিল্ম করার বিতর্ক জড়ান পুনম। গত নভেম্বরে, একট চার্জশিট পেশ করে মহারাষ্ট্র পুলিশের সাইবার শাখা।

912

২০২২ সালে অভিনেত্রী শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রার সঙ্গে পর্ন ফিল্ম করার বিতর্ক জড়ান পুনম। গত নভেম্বরে, একট চার্জশিট পেশ করে মহারাষ্ট্র পুলিশের সাইবার শাখা।

1012

ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেছিলেন তিনি। যেটি নিয়ে তুমুল বিতর্ক হয়েছিল। সেখানে দেখা গিয়েছিল বিকিনি পরে পিছন ফিরে দাঁড়িয়ে আছেন পুনম। সুইমিংপুলের ধারে! আর সুইমিংপুলে খালি গায়ে স্নান করছেন একাধিক পুরুষ। বেশ অনেকগুলো ক্যামেরা তাঁর দিকে তাক করা! দেখে মনে হতেই পারে নীল ছবির শ্যুটিং!

1112

এই ভিডিও দেখেই সোশ্যাল মাধ্যমে নেটিজেনরা কমেন্ট করেন, অবশেষে নীল ছবিতে অভিনয় শুরু করলেন? আবার কেউ লিখেন, কেন এই অশ্লীল ভিডিও পোস্ট করেছেন? যদিও তাতে পুনম জবাব দেননি।

1212

পুনমের ব্যক্তিগত জীবন ভেঙে ছাড়খার হয়ে গিয়েছিল। কিছুদিন আগেই তিনি জানিয়েছেন, স্বামী স্যাম বম্মের কাছে আর ফিরবেন না তিনি। স্যাম তাঁর উপর ভয়ানক শারীরিক অত্যাচার করেন। কঙ্গনা রানাওয়াতের শোতে এসেও এ কথা জানিয়েছিলেন পুনম। ব্যক্তিগত জীবন ছেড়ে এখন কাজে মন দিতে চান তিনি!

Share this Photo Gallery
click me!
Recommended Photos