রইল ছয় নায়িকার কথা, ২০২৩ সালে চর্চার শীর্ষে ছিলেন এরা, দেখে নিন কার ছবি আয় করেছে সব থেকে বেশি

মিসেস চ্যাটার্জ্জী ভার্সেস নরওয়ে থেকে জওয়ান- ২০২৩ সাল জুড়ে মুক্তি পেয়েছে বহু বলিউড ছবি। তার মধ্যে দেখে নিন কার ছবি আয় করেছে সব থেকে বেশি। কোন চরিত্রের কারণে কে ছিলেন চর্চায়।

Sayanita Chakraborty | Published : Jan 2, 2024 9:58 AM IST

16

দীপিকা পাড়ুকোণ

২০২৩ সালের শুরুর দিকে মুক্তি পায় পাঠান। তারপর মুক্তি পায় জওয়ান। এই দুই ছবিই রেকর্ড গড়েছিল বক্স অফিসে। পাঠান ছবির আয় ছিল ১০৫০ কোটি। তেমনই ১১৪৮ কোটি টাকা আয় করে জওয়ান। এই দুই ছবির কারণে খবরে ছিলেন দীপিকা।

26

নয়নতারা

২০২৩ সালে মুক্তি পায় জওয়ান। শাবরুখ খানের সঙ্গে এই ছবিতে অভিনয় করেন নয়নতারা। দক্ষিণী এই তারকা অভিনীত ছবির আয় ছিল ১১৪৮ কোটি।

36

ক্যাটরিনা কইফ

ক্যাটরিনা কইফ অভিনীত এই ছবি টাইগার ৩ মুক্তি পায় চলতি বছর। ছবিতে ক্যাটরিনার অভিনীত চরিত্রটি সাড়া ফেলেছিল। ৪৬৬ কোটি আয় করেছিল ছবিটি।

46

আলিয়া ভাট

মেয়ে হওয়ার পর ২০২৩ সালে রকি অউর রাকি কি প্রেম কাহিনি দিয়ে কামব্যাক করেন আলিয়া ভাট। ছবির আয় হয়েছিল ৩৫৫.৬১ কোটি।

56

আদা শর্মা

আধা শর্মা অভিনীত দ্য কেরালা স্টোরি সাড়া ফেলেছিল বক্স অফিসে। ৩০৪ কোটি আয় করে ছবিটি। ছবির সাফল্য আলাদা করে বলার অপেক্ষা রাখে না। এই ছবির কারণে সারা বছর চর্চায় ছিলে আদা শর্মা।

66

রানি মুখোপাধ্যায়

২০২৩ সালের শুরুর দিকে মুক্তি পায় রানি মুখোপাধ্যায় মিসেস চ্যাটার্জ্জী ভার্সের নরওয়ে। এই ছবিতে রানি মুখোপাধ্যায় অভিনীত চরিত্রটি নজর কেড়েছিল সকলের। ৩৬.৫৩ কোটি আয় করেছিল ছবিটি।

Share this Photo Gallery
click me!
Recommended Photos