Hrithik Roshan: সাবার সঙ্গে বিদেশ ভ্রমণ, একান্তে সময় কাটাতে আর্জেন্টিনায় গেলেন হৃতিক

ইভেন্ট থেকে শো-সর্বত্র সাবাকে নিয়ে হাজির হন হৃতিক। প্রায়শই তাদের বিভিন্ন রেস্তোরাঁতেও দেখা যায়। এবার একান্তে সময় কাটাকে গেলেন দেশ থেকে অনেক দূরে।

Sayanita Chakraborty | Published : Jul 29, 2023 4:12 AM IST

প্রেম নিয়ে প্রায়শই খবরে আসেন হৃতিক রোশন। নিজের থেকে বয়সে অনেক ছোট মেয়ের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন তিনি। প্রেম নিয়ে প্রকাশ্যে কিছু না বললেনও সাবা আজাদের সঙ্গে যে হৃতিকের সম্পর্ক আছে তা আলাদা করে বলার অপেক্ষা রাখে না। বিভিন্ন ইভেন্ট থেকে শো-সর্বত্র সাবাকে নিয়ে হাজির হন হৃতিক। প্রায়শই তাদের বিভিন্ন রেস্তোরাঁতেও দেখা যায়। এবার একান্তে সময় কাটাকে গেলেন দেশ থেকে অনেক দূরে।

সদ্য সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার করেছেন হৃতিক। দুটি ছবি প্রকাশ্যে এসেছে। একটিতে দেখা যাচ্ছে হৃতিককে। পরনে কারো রঙের স্লিভলেস টিশার্ট। মাথায় কালো টুপি। রেস্তোরাঁর টেবিলে সামনে বলে তিনি। তেমনই অপর ছবিতে দেখা যাচ্ছে সাবার সঙ্গে। দুজনে একে অপরের মাথায় স্পর্শ করে ছবি তুলেছেন। লোকেশনে দেওয়া আছে বুয়েনস আইরেস। এতে স্পষ্ট বোঝা যাচ্ছে ছুটি কাটাতে দুজনে আর্জেন্টিনায় গিয়েছেন। এবার একান্তে সময় কাটাতে দেশ থেকে অনেক দূরে গেলেন এই লাভ বার্ড।

এদিকে সম্প্রতি অভিনয় ছেড়ে পরিচালনার কাজে আগ্রহ দেখাচ্ছেন হৃতিক রোশন। একটি বিজ্ঞাপন ভিডিও পরিচালনা করেছেন তিনি। জানা গিয়েছে, সংস্থার সঙ্গে প্রায় ২৫ বছর ধরে যুক্ত আছেন হৃতিক। এবার সেই সংস্থার হয়ে বিজ্ঞাপন পরিচালনা করছেন নায়ক। আর হৃতিকের এই কাজ দেখে অনেকেই অনুমান পরিচালনার কাজে পা রাখতে পারেন অভিনেতা। তবে, এই বিষয় নিশ্চিত খবর মেলেনি। বিজ্ঞাপন পরিচালনার পর ছবি পরিচালনায় তিনি আগ্রহী কি না, তা জানা যাবে সময় হলে। এদিকে তাঁর বাবাও এক সময় অভিনেতা থেকে হয়েছেন পরিচালক। সেই পথে তিনিও হাঁটতে পারেন বলে অনেকের অনুমান।

তবে, এখনই অভিনয় থেকে বিদায় নিচ্ছেন না। বর্তমানে একাধিক ছবি আছে তাঁর হাতে। আগামী বছর মুক্তি পাবে ফাইটার। এটি তাঁর পরবর্তি ছবি। ছবিতে সিদ্ধার্থ আনন্দের পরিচালনায় অভিনয় করেছেন হৃতিক। এই ছবিতে জুটি বাঁধবেন দীপিকার সঙ্গে। যা নিয়ে বেশ আশাবাদী দর্শকেরা। অন্যদিকে তৈরি হচ্ছে কৃষ ৪। ফের হৃতিক রোশনকে দেখা যাবে কৃষের ভূমিরায়। তিনি আবার আসছেন দুষ্টের দমনে। চলতি বছরই ছবির কথা ঘোষণা করেছেন নায়ক। ২০২৪ সালের শেষের দিকে মুক্তি পাবে ছবিটি। সব মিলিয়ে নানান কাজে ব্যস্ত হৃতিক। এরই সঙ্গে প্রেমিকাকেও সময় দিচ্ছেন তিনি। সুযোগ পেতে তাঁর সঙ্গে ভ্রমণে যাচ্ছেন নায়ক।

 

আরও পড়ুন

রেমো ডি সুজার সঙ্গে ড্যান্স শো হিপ হপ ইন্ডিয়ার প্রচারে নোরা ফাতেহি, নায়িকাকে দেখে রাতের ঘুম ছুটেছে ভক্তদের

Sherlyn Chopra : সবুজ শাড়িতে বোল্ড অবতারে ধরা দিলেন শার্লিন, ঘুম উড়িয়ে দিলেন ভক্তদের

Uorfi Javed : স্তন ঢেকেছেন টেলিফোনের তার দিয়ে, উরফি জাভেদের পোশাক দেখে ভিরমি খেলেন ভক্তরা

Share this article
click me!