এক চিলতে কাপড়ে মোড়া বক্ষযুগল, বেবিবাম্প উন্মুক্ত করে হট পোজে ভাইরাল বোল্ড বিপাশা

খুব শীঘ্রই মা হতে চলেছেন বিপাশা বসু। এবার বেবিবাম্প নিয়ে সাহসী ফোটোশ্যুট করে সকলকে চমকে দিলেন বিপাশা। মেটারনিটি ফটোশ্যুটে জনপ্রিয় পপস্টার রিহানার স্টাইলে পোশাক পরে সকলকে চমকে দিয়েছেন বিপাশা বসু।

Web Desk - ANB | Published : Nov 5, 2022 4:19 AM IST

19

খুশির খবরে মাতোয়ারা বি-টাউন। সম্ভবত, চলতি বছর নভেম্বর মাসেই মা হতে চলেছেন বিপাশা বসু। বলিউডের মম টু বি বিপাশা বসুকে নিয়ে এই মুহূর্তে উত্তেজনা তুঙ্গে দর্শকদের মধ্যে। আপাতত ডাক্তারের পরামর্শ মেনে বেড রেস্টে রয়েছেন বিপাশা বসু। 

29

 খুব শীঘ্রই মা হতে চলেছেন বিপাশা বসু। এবার বেবিবাম্প নিয়ে সাহসী ফোটোশ্যুট করে সকলকে চমকে দিলেন বিপাশা। মেটারনিটি ফটোশ্যুটে জনপ্রিয় পপস্টার রিহানার স্টাইলে পোশাক পরে সকলকে চমকে দিয়েছেন বিপাশা বসু।

39

বেবিবাম্প নিয়ে ফটোশ্যুটের হিড়িক সর্বদাই রয়েছে বি-টাউনে। বলি থেকে হলি সকলেই বেবিবাম্প নিয়ে ফোটোশ্য়ুট করেন। এবার বিপাশাও বেবিবাম্প ফ্লন্টস করে সাহসী লুকে নিজেকে মেলে ধরলেন।

49

নিজের ইনস্টাগ্রামে বেবিবাম্প উন্মুক্ত করে একগুচ্ছ ছবি শেয়ার করেছেন বিপাশা বসু। তবে ছবি দেখে অনেকেই তাকে কপি ক্যাট বলেছেন। রিহানার স্টাইল নকল করায় তাকে কটাক্ষ করতেও ছাড়েননি নেটিজেনরা। তবে এসব সমালোচনাকে মোটেই পাত্তা দিতে চান না বিপাশা।

59

তবে এই প্রথমবার নয়, বেবিবাম্প উন্মুক্ত হট পোজ এই নিয়ে তৃতীয়বার ক্যামেরার সামনে এলেন বিপাশা বসু। বক্ষযুগল কাপড়ে মুড়ে পুরো শরীর উন্মুক্ত করেই হট পোজ দিয়েছেন বিপাশা বসু। বেবিবাম্প নিয়ে ছবি পোস্ট করতেই ঝড়ের গতিতে ভাইরাল নায়িকা।

 

69

বিপাশা বসু মনে করেন মা দুর্গার আশীর্বাদেই বিয়ের পাঁচ বছর পর তার কোলে ফুটফুটে সন্তান আসতে চলেছে। কিন্তু কেন এমনটা মনে করেন বিপাশা, তা খোলসা করলেন নিজেই। বিপাশা জানিয়েছেন গত বছর প্রথমবার স্বামী করণের সঙ্গে বৈষ্ণোদেবী দর্শন করতে গিয়েছিলেন। এবং সেখানেই ভগবানের কাছে একটি ফুটফুটে সন্তানের জন্য আশীর্বাদও চেয়েছিলেন। এবং যেদিন প্রথম আলট্রা সাউন্ড শুনেছিলেন সেদিনই ডিউ ডেট জানতে পেরেছেন। শুধু তাই নয় বৈষ্ণোদেবীর দর্শনের সঙ্গে এক্সপেকটেট ডেটও মিলে গিয়েছিল।
 

79

জাতীয় স্তরের সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে বিপাশা জানিয়েছেন, কীভাবে মা দুর্গার আশীর্বাদে তার কোলে ছোট্ট অতিথি আসবে। মম টু বি বলেন, মা দুর্গার আশীর্বাদেই আমাদের পরিবারে নতুন সদস্য আসতে চলেছে। আমার এই বিশ্বাসের পিছনে একটা গল্প বলেন।

89

বিপাশা আরও বলেন ২০২১ -এর ২৩ নভেম্বর প্রথমবার করণের সঙ্গে বৈষ্ণোদেবীর দর্শনে গিয়েছিলাম। তার পরের বছর যখন আমি প্রেগন্যান্ট হলাম তখন  আলট্রা সোনোগ্রাফি করলাম। ডিউ ডেটটাও অদ্ভুতভাবে বৈষ্ণোদেবীর দর্শনের সঙ্গে মিলে গিয়েছিল। তাই আমরা দুজনেই বিশ্বাস করি মা দুর্গার আশীর্বাদেই আমাদের ঘরে সন্তান আসছে।

99

মম টু বি বিপাশা-র বেবিবাম্প আগলে পোজ দিয়েছেন করণ সিং গ্রোভার। বেবিবাম্প আগলে ধরে ছবিতে পোজ দিয়েছেন করণ ও বিপাশা। মাতৃত্বকালীন আভায় আরও যেন লাস্যময়ী হয়ে উঠেছেন বলিউডের ব্ল্যাক বিউটি। ঝড়ের গতিতে হবু মায়ের ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। নিজের প্রতিটা আপডেটই ভক্তদের সঙ্গে শেয়ার করছেন বিপাশা। লাস্যময়ী বিপাশাকে দেখে চোখ ফেরাতে পারছেন না অনুরাগীরা।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos