অজয় দেবগনের জন্যই কি আজও অবিবাহিত তাব্বু? ফাঁস করলেন নানা অজানা তথ্য

৫০ পেরিয়ে ৫১ এর কোঠায় এবার অভিনেত্রী তাব্বু্। প্রখ্যাত সুন্দরী তারকা বলিউডে দুর্দান্ত কেরিয়ার গড়লেও পাত্রী হয়ে উঠতে পারেননি এখনও। কার জন্য আজও অবিবাহিতা তাব্বু?

Rimpy Ghosh | Published : Nov 4, 2022 9:33 AM IST / Updated: Nov 04 2022, 06:38 PM IST

17
Tabu And Ajay Devgn

৫০ পেরিয়ে এবার ৫১তে পা রাখলেন কুমারী অভিনেত্রী। হ্যাঁ কুমারী তো বটেই, জানতে চান তিনি কে? তিনি আর কেউ নন বলিউড অভিনেত্রী তাব্বু ওরফে তাবাসসুম ফাতিমা হাশমি। ১৯৭১ সালের ৪ নভেম্বর হায়দ্রাবাদে জন্মগ্রহণ করেন অভিনেত্রী। তার অভিনয়ে পারদর্শীতার পেছনে রয়েছে ফিল্মি ব্যাকগ্রাউন্ড। তিনি অভিনয় জগতের পরিবার থেকেই এসেছেন।  শিশুশিল্পী হিসেবে 'হাম নওজওয়ান' সিনেমার মাধ্যমে তার কেরিয়ার শুরু হলেও  অজয় দেবগনের সঙ্গে অভিনয় করে বড় হয়েছেন। এরপরেই বলিউডে কেরিয়ার শুরুতে নায়ক হিসেবে তার বিপরীতে ছিলেন খোদ অজয়।যে ছবিটি ছিল বিজয়পথ। পাকাপাকি ভাবে বলি পাড়ায় কেরিয়ার গড়ে ফেললেও বিয়ের সানাই বেজে ওঠেনি অভিনেত্রীর জীবনে আর তার কারণ হল অজয় দেবগন। নানা সাক্ষাৎকারে অভিনেত্রীর বিয়ে নিয়ে কথা উঠলে বরাবরই অজয়কে দোষী সাব্যস্ত করেন তাব্বু। 

27
Tabu

 তাব্বু একজন সুন্দরী ও দক্ষ বলিউড অভিনেত্রী। যিনি আজও দর্শকদের সামনে হাজির করছেন একের পর এক ব্লগব্লাস্টার মুভি। ৫০ এর কোঠায় পা রাখলেও সুন্দরী অভিনেত্রী এখনো অবিবাহিতা।
 

37
Tabu

এক সাক্ষাৎকারে তাব্বু তার বিয়ে নিয়ে খোলাখুলি বলেছিলেন যে তিনি অজয় ​​দেবগনের কারণে বিয়ে করতে পারেননি, অজয় ​​দেবগনের কারণে তিনি এখনও অবিবাহিত।
 

47
Tabu

সাক্ষাত্কারে বিয়ে না করার কারণ বলার পাশাপাশি তাব্বু আরও  বলেছিলেন, তার এবং অজয় ​​দেবগনের বন্ধুত্ব ২৬ বছরের। অজয় এবং তাব্বুর মামাতো ভাই সমীর আর্য একসাথেই থাকতেন যেকারণে শৈশবেই দুজনের পরিচয় হয়।

57
Tabu

সাক্ষাৎকারে তিনি বলেন তার আত্মীয় সমীর আর্য এবং অজয় তার উপর কড়া নজর রাখতেন এমনকি কোন ছেলে তাব্বুর আশেপাশে ঘোরাফেরা করলে দুজনেই তাকে মারধর করত।

67
Tabu

এই দুজনের কারণে, তাব্বু কাউকে নিজের করে তুলতে পারেনি, তাব্বু একবার স্পষ্ট করে দিয়েছিলেন যে 'আমি যদি আজ সিঙ্গেল হই, তবে এর মূল কারণ কেবল অজয় দেবগন'।

77
Tabu

অন্যদিকে দক্ষিণের সুপারস্টার নাগার্জুনের সঙ্গে তাব্বুর সম্পর্কের কথা অজানা নয়। দিনকয়েক দুজনের বিয়ে নিয়েও আলোচনা শুরু হলেও সে সময়ে নাগার্জুন তার স্ত্রীকে বাড়িতে ফিরিয়ে আনেন। এরপর দুজনের পথ আলাদা হয়ে যায়।

আরও পড়ুন

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos