Adipurush: ‘হোটেলের রুমে যান’- তিরুপতি মন্দির চত্বরে কৃতিকে চুম্বন করায় কটাক্ষের শিকার ‘আদিপুরুষ’ পরিচালকে

গতকাল থেকে ফের খবরে ‘আদিপুরুষ’। নিশ্চয়ই ভাবছেন, ছবি মুক্তির মাত্র কদিন বাকি। তার আগে ছবিটি খবরে থাকবে তা তো স্বাভাবিক। তবে, এবার পরিচালকের ভুলের কারণে খবরে ‘আদিপুরুষ’।

Sayanita Chakraborty | Published : Jun 8, 2023 6:55 AM IST / Updated: Jun 08 2023, 02:08 PM IST

110
কৃতি-ওম রাউত

চারিদিকে চলছে প্রোমোশনের কাজ। তবে, এবার কোনও ভালো খবর নয়। বরং, পরিচালকের সামান্য ভুলে খবরে ‘আদিপুরুষ’। গতকাল ‘আদিপুরুষ’ ছবির টিম গিয়েছিলেন তিরুপতির লর্ড ভেঙ্কটেশ্বর মন্দিরে। সেখানে মন্দির চত্বরে কৃতির সঙ্গে সৌজন্য বিনিময়ের সময় কৃতিকে চুম্বন করেন ‘আদিপুরুষ’ ছবির পরিচালক ওম রাউত।

210
ওম রাউত

এরপরই শুরু হয় বিতর্ক। মন্দির চত্বকে নায়িকাকে চুম্বন করায় সমালোচনার ঝড় ওঠে। কটাক্ষের শিকার হতে হয় ‘আদিপুরুষ’ পরিচালককে। নানান লোকে কটুক্তি করেন। সমালোচনা তো হয়েছে যেমন তেমন শুনতে কয়েছে খাবার কথা।

310
আদিপুরুষ

মন্দিরের প্রধান পুরোহিত বলেন, এটি একটি নিন্দনীয় কাজ। একজন স্বামী-স্ত্রীও সেখানে একসঙ্গে যান না। আপনি হোটেলের ঘরে গিয়ে এটি করতে পারেন। আপনার আচরণ রাময়ণ ও দেবী সীতাকে আপমান করার মতো।

410
আদিপুরুষ

মন্দির চত্বরে কৃতিকে চুম্বন করার ভিডিও ভাইরাল হয়েছে। তারপরই হৈচৈ শুরু হয়। বিজেপি রাজ্য সম্পাদক রমেশ নাইডু এই দৃশ্যের সমালোচনা করে টুইট করেন। তারপর তিনি যদিও টুইট মুছে দিয়েছেন। বুধবার ঘটেছিল এই ঘটনা।

510
আদিপুরুষ

ভাইরাল হওয়া ভিডিও-তে দেখা যায়, মন্দির থেকে বেরিয়ে আসার পর বিদায় জানানোর আগে ওম রাউত কৃতির গালে একটি বন্ধুত্বপূর্ণ চুম্বন করেছিলেন। এই ছবি প্রকাশ্যে আসার পরই চাঞ্চল্য তৈরি হয় নেটিজেনের মধ্যে। সকলেই সমালোচনা করেছেন ‘আদিপুরুষ’ ছবির পরিচালকের।

610
আদিপুরুষ

এদিকে ১৬ মুক্তি মুক্তি পাবে ‘আদিপুরুষ’। সদ্য প্রকাশ্যে এসেছে ছবির ফাইনাল ট্রেলার। ২ মিনিট ২৪ সেকেন্ডের এই ট্রেলার জুড়ে রয়েছে অসাধারণ গ্রাফিক্স। ওম রাউত পরিচালিত এই ছবি ভারতীয় মহাকাব্য রামায়ণের একটি নতুন পুনরাবৃত্তি। টি সিরিজ ও ইউভি ক্রিয়েশনস দ্বারা প্রযোজিত এই ছবিটি IMAX এবং 3D ফরম্যাটে উপস্থাপিত হতে চলেছে।

710
আদিপুরুষ

৫০০ কোটি বাজেটের এই ছবি বহুদিন ধরে রয়েছে খবরে। ছবি মুক্তি পাবে ১৬ জুন। ছবিতে প্রভাব, কৃতি, সইফ আলি খান-সহ থাকছেন একাধিক হেভি ওয়েট তারকা। হিন্দু ধর্মীয় পাঠ্য রামচরিতমানস থেকে চলচ্চিত্র তৈরি করছেন। ছবিতে উঠে আসবে শ্রী রামের জীবন কাহিনি। তেলেগু, হিন্দি, তামিল, মালায়াম ও কন্নড় ভাষায় মুক্তি পাবে ছবিটি।

810
আদিপুরুষ

তার আগে তিরুপতিতে অনুষ্ঠিত হল ছবির প্রি লিরিজ ইভেন্ট। তিরুপতির শ্রী ভেঙ্কটেশ্বর বিশ্ববিদ্যালয় স্টেডিয়ামে অনুষ্ঠান হন। এই কারণে বর্তমানে তিরুপতিতে আছেন ছবির টিম। প্রি রিলিজ ইভেন্টের জন্য প্রভাবে এক বিশেষ কাটআউট লাগানো হয়। তা নজর কেড়েছিল সকলের। এদিন শুধু ৫০ লক্ষ টাকার আতশবাজি এসেছিল বলে শোনা গিয়েছে।

910
আদিপুরুষ

এদিকে ছবি মুক্তি পাবে ১৬ জুন। একেবারে অন্যরকম কাহিনি নিয়ে আসছে ছবিটি। ছবিতে প্রভাব, কৃতি, সইফ আলি খান-সহ থাকছেন একাধিক হেভি ওয়েট তারকা। রামায়নের কাহিনি এবার দেখা যাবে বড় পর্দায়। হিন্দু ধর্মীয় পাঠ্য রামচরিতমানস থেকে চলচ্চিত্র তৈরি করছেন। ছবিতে উঠে আসবে শ্রী রামের জীবন কাহিনি।

1010
আদিপুরুষ

আপাতত ছবি মুক্তির অপেক্ষা। ১৬ জুন আসছে বহু মূল্য বাজেটের এই ছবি। এই ছবি ঘিরে বহুদিন ধরে চর্চা রয়েছে বলিউডে। নানান বিতর্কের পর নিশ্চিত হয়েছে ছবি মুক্তির দিন। তার আগে সামান্য ভুলে বিতর্কে পরিচালক। এই বিতর্কের প্রভাব ছবির ওপর পড়ে কি না এখন তাই দেখার।

Share this Photo Gallery
click me!
Recommended Photos