ঘন ঘন প্রস্রাব, শরীরে প্রচন্ড ক্লান্তি, এ কোন রোগে আক্রান্ত 'ন্যাশনাল জিজু' নিক জোনাস

ফের রোগে আক্রান্ত হয়েছেন নিক জোনাস, সে খবর ভক্তদের সঙ্গে নিজেই শেয়ার করেছেন পপ তারকা। কী এমন হল নিক জোনাসের, তা জানতেই মুখিয়ে রয়েছেন ভক্তরা। 

Web Desk - ANB | Published : Nov 13, 2022 10:33 AM IST / Updated: Nov 14 2022, 08:44 AM IST

বলি অভিনেত্রী প্রিয়ঙ্কা চোপড়া এবং হলিউড পপ তারকা নিক জোনাস প্রায়শই খবরের শিরোনামে থাকেন। বি-টাউনই শুধু নয়, হলিউডেও বেশ পরিচিতি এই কাপল। সারা বিশ্বে বিশাল নাম-ডাকও রয়েছে নিক জোনাসের। তবে সকলের কাছে তিনি ন্যাশনাল জিজু হিসেবেই এখন পরিচিত। ফের রোগে আক্রান্ত হয়েছেন নিক জোনাস, সে খবর ভক্তদের সঙ্গে নিজেই শেয়ার করেছেন পপ তারকা। কী এমন হল নিক জোনাসের, তা জানতেই মুখিয়ে রয়েছেন ভক্তরা। ন্যাশনাল জিজু-কে নিয়ে চিন্তা বাড়ছে ভক্তদের।

নিক জানিয়েছেন মধুমেহ রোগে আক্রান্ত হয়েছেন নিক জোনাস। ডায়াবিটিস রোগ মূলত দুই ধরনের হয়, টাইপ ১ এবং টাইপ ২। নিক জোনাস টাইপ ১ ডায়াবিটিস রোগে আক্রান্ত। নিজের সোশ্যাল মিডিয়ায় ভিডিও শেয়ার করে রোগের কথা জানিয়েছেন প্রিয়ঙ্কার স্বামী। নিক ভিডিওতে জানিয়েছেন, শরীরের এই উপসর্গগুলি দেখে তিনি নিজে সতর্ক হয়েছেন। বার বার গলা শুকিয়ে যাচ্ছে, জল তেষ্টা পাচ্ছে। হঠাৎ করেই ওজন কমে গেছে। শরীরে প্রচন্ড ক্লান্তি, ঘন ঘন প্রস্রাব পাচ্ছে, এগুলি নিয়েই নাজেহাল নিক জোনাস

 

 

১০ বছরের ছোট হলিউড পপ তারকা নিক জোনাসকে ২০১৮ সালে বিয়ে করেছিলেন প্রিয়ঙ্কা চোপড়া। তবে রূপকথার প্রেমের শুরুতেই নিককে নিয়ে বেজায় চিন্তায় পড়ে গিয়েছিলেন প্রিয়ঙ্কা। আজ থেকে প্রায় ১৪ বছর আগেও এই কঠিন রোগে আক্রান্ত হয়েছিলেন নিক জোনাস। পপতারকা তথা প্রিয়ঙ্কার স্বামী টাইপ ১ ডায়াবিটিসে আক্রান্ত হয়েছিলেন। কীভাবে নিজের ডায়াগনোসিস করেছিলেন নিক তা নিজেই ইনস্টা পোস্টে শেয়ার করেছিলেন, তাও এক্কেবারে বিয়ের আগের মুহূর্তে। মাত্র ১৩ বছর বয়স যখন নিকের প্রথম ডায়াবিটিস ধরা পড়ে। ব্লাড সুগার এতটাই বেড়ে গিয়েছিল যে ওজন প্রায় ১০০ পাউন্ড কমে গিয়েছিল। তবে সঠিক চিকিৎসার মাধ্যমে নিয়মে মেনেই সুস্থ হয়েছেন নিক। নিয়মমাফিক খাওয়াদাওয়া ঠিকমতো করা, এক্সারসাইজ, ব্লাড সুগার ঠিক রাখা এগুলি নিয়মমতো চালিয়ে গিয়েছিলেন নিক। এবং সংযম মেনেই জীবনে এগিয়ে চলেছেন অভিনেতা। প্রিয়ঙ্কা বিয়ের আগে এই রোগের বিষয়ে জানলেও অতটাও গুরুত্ব দেননি।

 

 

নিজের বইতে অভিনেত্রী লিখেছেন, নিকের সঙ্গে আলাপ হওয়ার পর যখন বুঝলাম বিষয়টা কতটা গুরুতর, তখন আমার চিন্তা হওয়া শুরু হল। কিন্তু যত ওর সঙ্গে মিশলাম ততই বুঝলাম নিক নিজের শরীর নিয়ে কতটা সচেতন। ২০১৮ সালে, ২রা ডিসেম্বর একে অপরের সঙ্গে গাটছড়া বেঁধেছেন নিক-প্রিয়ঙ্কা। কিন্তু বিয়ের ঠিক আগে এই খবরে একটুও অবাক হননি প্রিয়ঙ্কা , বরং সবটা মেনে নিয়েই নিককে বিয়ে করেছিলেন দেশি গার্ল। উল্লেখ্য, দীর্ঘ ৩ বছর পর ভারতে ফিরেছিলেন প্রিয়ঙ্কা চোপড়া। তবে সেটা খুব বেশিদিনের জন্য নয়। এককথায় বলতে গেল ঝটিকা সফরেই মুম্বইতে এসেছিলেন দেশি গার্ল প্রিয়ঙ্কা চোপড়া। সম্প্রতি কাজ শেষ করে আমেরিকার বাড়িতে গেলেন প্রিয়ঙ্কা চোপড়া। বাড়ি গিয়ে প্রিয়ঙ্কা নিজের ইনস্টাগ্রামে আদুরে মুহূর্তের ছবি শেয়ার করে লেখেন- বাড়ি, সঙ্গে কিছু হৃদয়ে, নজর না লাগা, প্রণামের ইমোজি জুড়ে দিয়েছেন। পোস্ট করা ছবিতে দেখা যাচ্ছে মালতিকে কোলে নিয়ে মাটিতে শুয়ে পড়েছেন প্রিয়ঙ্কা। এবং অবাক চোখে মা ও মেয়েকে দেখছেন নিক জোনাস। সেই ছবিতেও নিককে অনেকটাই রোগা দেখাচ্ছিল।

আরও পড়ুন-

বাড়ি ফিরেই মাটিতে শুয়ে পড়ে এ কী করলেন প্রিয়ঙ্কা, চোখ সরাতে পারছেন না নিক জোনাস

জন্মদিনে স্বামী নিক জোনাসের ঠোঁটে ঠোঁট রেখে রোম্যান্টিক প্রিয়াঙ্কা চোপড়ার এই ছবিগুলি না দেখলে মিস করবেন

নিক জোনাসের পছন্দের বলিউড ডান্স মুভ দেখে কি প্রতিক্রিয়া জানালেন স্ত্রী প্রিয়াঙ্কা চোপড়া

Share this article
click me!