Asianet News BanglaAsianet News Bangla

নিক জোনাসের পছন্দের বলিউড ডান্স মুভ দেখে কি প্রতিক্রিয়া জানালেন স্ত্রী প্রিয়াঙ্কা চোপড়া

নতুন ডান্স শো নিয়ে আসতে চলেছেন প্রিয়াঙ্কার স্বামী নিক। সেই শোয়ের প্রচারেই ফ্যালনের টক শোতে এসে নানান অজানা তথ্য শেয়ার করলেন গায়ক।

How Priyanka Chopra reacted about the favorite Bollywood dance move of Nick Jonas anbsd
Author
Kolkata, First Published Jun 6, 2022, 1:14 PM IST

বর্তমানে ডান্স রিয়েলিটি শো, ডান্সিং উইথ মাইসেলফের বিচারকের আসনে রয়েছেন প্রিয়াঙ্কা চোপড়ার স্বামী নিক জোনাস। সম্প্রতি গায়ক তার নিজের সবচেয়ে পছন্দের নাচের স্টেপটি কী তা প্রকাশ করেছেন। জোনাস ব্রাদার্স গায়ক সম্প্রতি জিমি ফ্যালনের টক শোতে বলেছেন বলিউড নাচকে তার সবচেয়ে সহজ মনে হয় কারণ স্ত্রী প্রিয়াঙ্কা চোপড়ার কাছ থেকে বলিউড নাচের তালিম নিয়েছেন তিনি । জিমি ফ্যালনের শো তে নিক তার বলিউডের নাচের সিগনেচার মুভ দেখান। তিনি জিমির শোতে জানান, "আমার স্ত্রী ভারতীয়। আমরা একসাথে প্রচুর বলিউড গানের সঙ্গে নাচ করি। বলিউড ডান্স আমার কাছে সবচেয়ে সহজ বলে মনে হয়। আমি সবসময় এই স্টেপটা করতে থাকি। বসে থেকে বা দাঁড়িয়ে থেকে আমি এটাই করতে থাকি যাতে আমায় দেখে সবার মনে হয় আমি জানি কিভাবে এটা করতে হয়। এবং এটি করার সময় আপনি পানীয়টি আপনার হাতেও রাখতে পারেন।"নিক আরও জানিয়েছেন যে ডান্সিং উইথ মাইসেলফের সবচেয়ে মজার বিষয়টি হল প্রতিযোগীরা নিজেদেরকে  উপভোগ করার পাশাপাশি অনেক আনন্দও করতে পারবেন।


নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে ভিডিওটি পুনরায় পোস্ট করেছেন প্রিয়াঙ্কা। ভিডিওতে নাচতে দেখা যাচ্ছে নিককে। ভিডিওর ক্যাপশনে প্রিয়াঙ্কা চোপড়া একটি হাসির ইমোজি যোগ করে লিখেছেন, 'ওহ সে জানে '। এতে অবাক হওয়ার কিছু নেই যে নিক বলিউড গান উপভোগ করে। ধন্যবাদ তার স্ত্রীকে। আমরা এর আগেও ইনস্টাগ্রামে নিকের কিছু ভিডিও শেয়ার করতে দেখেছি যেখানে তাকে বলিউডের কিছু চার্টবাস্টারের সাথে নাচতে দেখা গেছে।

আরও পড়ুন:

সঙ্গীতশিল্পী কেকে মৃত্যু তদন্তে কি সিবিআই, কলকাতা হাইকোর্টে গৃহীত হল মামলা

মন এবং মানসিক স্বাস্থ্য নিয়ে উপদেশ দিলেন অভিনেত্রী নার্গিস ফাকরি

'শিয়ালদহ মেট্রো উদ্ধোধন করুক মোদীই, কেন্দ্রের ফরমান জারি হতেই কড়া বার্তা বাবুলের
বেশ কিছুদিন আগে একটি ইনস্টাগ্রাম লাইভ সেশন চলাকালীন, একজন ভক্ত নিকের কাছে জানতে চেয়েছিলেন তার প্রিয় বলিউড গান কোনটি। গায়ক জানিয়েছিলেন সোনু কে টিটু কি সুইটির "বম ডিগি ডিগি"। ফ্যালনের টক শোতে নিজের নতুন শোয়ের প্রচারের সময়, নিক তার সদ্যোজাত কন্যার বিষয়েও কথা বলেছেন। প্রসঙ্গত নিক এবং প্রিয়াঙ্কা এই বছরের শুরুতেই সারোগেসির মাধ্যমে তাদের সন্তানকে স্বাগত জানিয়েছিলেন। গত মাসেই জোনাস দম্পতি জানিয়েছিলেন তাদের মেয়ে মালতীকে ১০০  দিনেরও বেশি সময় ধরে এনআইসিইউতে ভর্তি থাকতে হয়েছিল। তাদের সন্তানকে বাড়িতে প্রথমবার স্বাগত জানানোর পরে তার প্রথম ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছিলেন তারা। মেয়েকে নিজের জীবনের  "আশীর্বাদ" বলে জানিয়েছেন নিক।

Follow Us:
Download App:
  • android
  • ios