পুত্রবধূর সঙ্গে অন্তরঙ্গ দৃশ্যে অভিনয় করতে হাল খারাপ হয়েছিল রজনীকান্তের, কিসের ভয়ে পিছিয়েছিলেন থালাইভা

৭২-এ পা দিলেন দক্ষিণী সুপারস্টার রজনীকান্ত। থালাইভার সঙ্গে অভিনয়ের জন্য রীতিমতো অধীর আগ্রহে অপেক্ষা করেন তারকারা। তবে জানেন কি , তিনিই কিনা রোম্যান্সের কথা শুনে ভয়ে ঘাবড়ে গিয়েছিলেন। কিসের ভয় তাড়িয়ে বেড়িয়েছিল রজনীকান্ত, জানলে চমকে যাবেন।

Web Desk - ANB | Published : Dec 12, 2022 3:51 AM IST

19

ঘড়ির কাটা ১২ টা পেরোতেই শুভেচ্ছায় ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়ার পাতা। দক্ষিণী সুপারস্টার রজনীকান্ত ৭২-এ পা দিলেন। যাকে নিয়ে  উন্মাদনার শেষ নেয় দর্শকমহলে, অভিনেতার ফ্যান ফলোয়ারের সংখ্যাও আকাশছোঁয়া। থালাইভার সঙ্গে অভিনয়ের জন্য রীতিমতো অধীর আগ্রহে অপেক্ষা করেন তারকারা। তবে জানেন নি এহেন অভিনেতায় কিনা রোম্যান্সের কথা শুনে ভয়ে ঘাবড়ে গিয়েছিলেন। 

29

বলিউডের প্রথম সারির তাবড় তাবড় অভিনেত্রীরা তাদের ফিল্মি কেরিয়ার শুরু করেছিলেন দক্ষিণী সিনেমা দিয়েই। প্রাক্তন বিশ্ব সুন্দরী ঐশ্বর্যা রাই বচ্চনও নিজের কেরিয়ার শুরু করেছিলেন তামিল ছবি দিয়ে। ১৯৯৭ সালে মনিরত্নমের ছবি 'ইরুভার'-এ তাকে প্রথম দেখা গিয়েছিল। 

39

বলিউডে আসার আগে বেশ কয়েকটি দক্ষিণী ছবিতেই নজর কেড়েছিলেন ঐশ্বর্য। সম্প্রতি দক্ষিণী সুপারস্টার রজনীকান্তের সঙ্গে একটি পুরোনো সাক্ষাৎকার ভাইরাল হয়েছে। সাক্ষাৎকারে রজনীকান্ত জানিয়েছিলেন, ঐশ্বর্যের সঙ্গে রোম্যান্স করতে গিয়ে রীতিমতো ভয় পেয়েছিলেন রজনীকান্ত।

49

এর পিছনেও একটা বড় কারণ রয়েছে,  কারণ ঐশ্বর্যর শ্বশুর অর্থাৎ অমিতাভ বচ্চনের সঙ্গে খুবই ঘনিষ্ঠ বন্ধুত্ব রয়েছে থালাইভার। আর বন্ধুর পুত্রবধূর সঙ্গে রোম্যান্সের কথা ভেবেই শিউরে উঠেছিলেন  অমিতাভ বচ্চন।

59

তামিল চলচ্চিত্রের জন্য ঐশ্বর্যকে প্রস্তাব দেওয়া হলে তিনি সটান না করে দিয়েছিলেন। একটি সাক্ষাৎকারে রজনীকান্তই সেই কথাই তুলে ধরেছিলেন। রজনীকান্ত আরও জানিয়েছিলেন চন্দ্রমুখীর চরিত্রের জন্য তাকে অফার করা হয়েছিল। এরকম বহু সিনেমাতেই রজনীর বিপরীতে অভিনয়ের জন্য অফার করা হয়েছিল বলিউডের প্রাক্তন বিশ্ব সুন্দরীকে। কিন্তু ততবারই তা ফিরিয়ে দিয়েছিলেন ঐশ্বর্য।পরপর চারবার রজনীকান্তের সঙ্গে  অভিনয়ে না করার পর অবশেষে হিন্দি ছবি 'রোবট'-এ তাদের একসঙ্গে দেখা গেছে।

69

ঐশ্বর্যর সঙ্গে 'রোবট' ছবিতে রজনীকান্তকে দেখা গেছে। রজনীকান্ত একটি সাক্ষাৎকারে জানিয়েছিলেন, সেই ছবিতে শুটিংয়ের ঘনিষ্ঠ দৃশ্য করতে গিয়েই ঘাবড়ে গিয়েছিলেন থালাইভা। রজনীকান্ত জানিয়েছিলেন, ঐশ্বর্যর সৌন্দর্য এবং তার নাচের দক্ষতা  দেখার জন্যই সকলেই মুখিয়ে ছিলেন।

79

শুটিং-এর অভিজ্ঞতা শেয়ার করে রজনীকান্ত জানিয়েছিলেন, ঐশ্বর্যর সঙ্গে রোম্যান্টিক দৃশ্যে অভিনয় করতে গিয়েই এক অদ্ভুত অনুভূতি হয়েছিল। 

89

তিনি আরও জানিয়েছিলেন, প্রেমের দৃশ্যে শুটিং করতে স্বাচ্ছন্দ্যবোধ করেন না। আর তার উপর অমিতাভ বচ্চনের পুত্রবধূর সঙ্গে রোম্যান্স করতে গিয়েই ভয়ে কেঁপেছিলেন থালাইভা।

99


রজনীকান্তও ঐশ্বর্যের প্রশংসা করতে পিছপা হননি। তিনি জানিয়েছিলেন ঐশ্বর্য ভীষণই সুন্দর দেখতে। নিজেকে সবসময় সুন্দর রাখতে তিনি পছন্দ করেন।

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos