পরস্পরকে চোখে হারাচ্ছেন রীতেশ-জেনেলিয়া, ফলাফল, দু’জনেই অন্তঃসত্ত্বা?

ভালবাসার চোটে নারীর মতো পুরুষকে কখনও অন্তঃসত্ত্বা হতে দেখেছেন? এমন অঘটন ঘটিয়েছেন রীতেশ দেশমুখ-জেনেলিয়া ডি'সুজা। জেনেলিয়ার পাশাপাশি রীতেশও গর্ভধারণ করেছেন!

Mukherjee Upali | Published : Nov 2, 2022 11:32 AM IST / Updated: Nov 02 2022, 11:21 PM IST

বলিউডে বিয়ের পরেও অনেক সময় তারকা দম্পতির প্রেম অটুট থাকে। যেমন, অভিষেক-ঐশ্বর্য রাই বচ্চন বা শাহরুখ-গৌরী খান। তাঁরা হামেশাই সেই ভালবাসা সোশ্যাল মিডিয়ায় ছড়িয়েও দেন। কিন্তু ভালবাসার চোটে নারীর মতো পুরুষকে কখনও অন্তঃসত্ত্বা হতে দেখেছেন? এমন অঘটন ঘটিয়েছেন রীতেশ দেশমুখ-জেনেলিয়া ডি'সুজা। জেনেলিয়ার পাশাপাশি রীতেশও গর্ভধারণ করেছেন! বলিউড বলছে, নতুন করে এতটাই ভালবাসায় ভেসেছেন তাঁরা যে সেই ভালবাসার ছাপ তারকা দম্পতি নিজেদের শরীরে সমান ভাবে ধারণ করেছেন! তারই ফলাফল 'মিস্টার মাম্মি'। শাদ আলির এই ছবিতেই রীতেশ-জেনেলিয়ার প্রেম ভাইরাল। ১১ নভেম্বর মুক্তি পেতে চলেছে কমেডি ছবিটি। তার আগে ফাঁস তারকা দম্পতির পর্দার প্রেমের নেপথ্য রসায়ন। বুধবার ছবির প্রথম গান ‘চুপকে চুপকে’ মুক্তি পেয়েছে। বরাবর বাস্তব বা সোস্যাল মিডিয়ায় প্রেমময় রীতেশ-জেনেলিয়া। এ বার সেই রসায়ন আরমান মালিক, শিল্পা রাওয়ের গাওয়া এই গানে। আবেগ, স্পর্শকাতর মুহূর্ত, প্রেম আর চ্যালেঞ্জ মিলেমিশে একাকার। গান দেখে ছবি নিয়েও প্রত্যাশা তুঙ্গে।

 

 

দুই তারকার অনুরাগীরা এটাও জানেন, রীতেশ-জেনেলিয়া মানেই যেমন প্রেম। রীতেশ-জেনেলিয়া মানে কৌতুকের বানভাসিও। তাঁদের তৈরি রিল তার জ্বলন্ত প্রমাণ। রোজের জীবনের ঘটে যাওয়া নানা ঘটনা তাঁরা তাঁদের রিলে জুড়ে দেন। তাঁদের অভিব্যক্তি সেই সমস্ত ঘটনাকে জীবন্ত করে। হাসি ফোটায় দর্শকদের মুখে। নতুন ছবিতেও সেটিই করতে চলেছেন তাঁরা। ফলে, মুক্তির আগেই ছবি নিয়ে চর্চা তুঙ্গে। তার উপরে, এই ছবি দিয়ে প্রায় ১০ বছর পরে অভিনয়ে ফিরছেন জেনেলিয়া। ফলে, তাঁর প্রত্যাবর্তন নিয়েও কৌতূহল তৈরি হয়েছে এক শ্রেণির দর্শকমনে।

একই সঙ্গে বিষয়টিও ভীষণই অভিনব। মহিলাদের অন্তঃসত্ত্বা হওয়ার ঘটনা স্বাভাবিক। কিন্তু পুরুষদের আজ পর্যন্ত কেউ গর্ভধারণ করতে দেখেছেন? পোস্টারে রীতেশ-জেনেলিয়ার গর্ভধারণের ছবি সেই চূড়ান্ত বেনিয়মকেও সুন্দর করে পরিবেশন করেছে। ছবির ট্রেলারে উভয়ের এক সঙ্গে টক খাওয়া, ভাল-মন্দ খাবারের প্রতি আগ্রহ, ক্লান্ত হয়ে পড়া দেখতে দেখতে হাসি চেপে রাখতে পারেননি বহু দর্শক। একই সঙ্গে বড়রাও এই প্রথম ফ্যান্টাসি দুনিয়ায় বিচরণের সুযোগ পাচ্ছেন ‘মিস্টার মাম্মি’র দৌলতে। ছবিতে উপরি পাওনা বিদেশে শ্যুটিং। ছবির বেশির ভাগ অংশ শ্যুট হয়েছে ইংল্যান্ডে। ছবির প্রযোজনা এবং নিবেদনে টি-সিরিজ। যৌথ প্রযোজনায় হেকটিক সিনেমা প্রাইভেট লিমিটেড এবং বাউন্ড স্ক্রিপ্ট পিকচার্স লিমিটেড।

আরও পড়ুন- 
বেদিকা পিন্টোর প্রেমে মগ্ন আরমান কোহলি! গানে গানে বলছেন, ‘বস তুঝসে প্যায়ার হো’
শাহরুখকে 'বাবা' বলে মনে করেন না সুহানা, জন্মদিনের আদুরে শুভেচ্ছায় ফাঁস হল সিক্রেট 
 বিরল রোগ মায়োসাইটিসে আক্রান্ত সামান্থা, সুস্থতা কামনা করলেন প্রাক্তন স্বামী নাগার ভাই অখিল 

 

Share this article
click me!