শাহরুখকে 'বাবা' বলে মনে করেন না সুহানা, জন্মদিনের আদুরে শুভেচ্ছায় ফাঁস হল সিক্রেট

কিং খানের জন্মদিনে এবার স্পেশ্যাল আদুরে বার্তা এল মেয়ে সুহানার থেকে। সুহানা নিজের ইনস্টা স্টোরিতে অনেক পুরোনো দিনের একটি ছবি শেয়ার করেছেন। ছবিতে সুহানা ও আরিয়ানকে বাবা শাহরুখের গালে চুমু খেতে দেখা যাচ্ছে।

Web Desk - ANB | Published : Nov 2, 2022 11:26 AM IST

৫৭-তে পা দিলেন শাহরুখ খান। ঘড়ির কাটা ১২ টা পেরোতেই শুভেচ্ছায় ভরে গিয়েছে অভিনেতার সোশ্যাল মিডিয়ার পাতা। পাশাপাশি মন্নতের সামনেও উপচে পড়েছে ভিড়। কাছ থেকে প্রিয় অভিনেতাকে শুভেচ্ছা জানাতে ভক্তদের ঢল নেমেছিল । শাহরুখও কথা রাখতে ব্যালকনির বাইরে এসেছিলেন। মন্নতের বাইরে জড়ো হওয়া ভক্তদের সঙ্গে দেখা করার সেই মুহূর্তে নেটদুনিয়ায় এখনও ট্রেন্ডিং। গোটা বিশ্বের নানা প্রান্তের মানুষ এই বিশেষ দিনটার জন্য মুখিয়ে থাকেন। একটা বার কাছ থেকে দেখবেন বলে। প্রতিবছর কেক কাটা থেকে বাজি ফাটানো রাতভর সেলিব্রশন চলে আরব সাগরের তীরে মন্নতের বাইরে।

বলিউড অভিনেতা শাহরুখ খানকে নিয়েই দর্শকমনেই সবসময়েই উত্তেজনা রয়েছে। দেশের নানা প্রান্ত থেকে এসেছে জন্মদিনের শুভেচ্ছা। কিং খানের জন্মদিনে এবার স্পেশ্যাল আদুরে বার্তা এল মেয়ে সুহানার থেকে। সুহানা নিজের ইনস্টা স্টোরিতে অনেক পুরোনো দিনের একটি ছবি শেয়ার করেছেন। ছবিতে সুহানা ও আরিয়ানকে বাবা শাহরুখের গালে চুমু খেতে দেখা যাচ্ছে। আদুরে ছবির ক্যাপশনে লেখা,' হ্যাপি বার্থডে টু মাই বেস্ট ফ্রেন্ড। আই লাভ ইউ দ্য মোস্ট'। প্রিয় বন্ধুকে জন্মদিনের শুভেচ্ছা ও ভালবাসা জানিয়েছেন শাহরুখ খান। সঙ্গে লাল হৃদয়ের ইমোজি জুড়ে দিয়েছেন। সুহানার পোস্টে ভালবাসায় ভরিয়ে দিয়েছেন ভক্তরা।

 

প্রতিবারের মতো এবারের জন্মদিনেও খুব বেশি চমক রাখছেন না। প্রথমসারির সংবাদমাধ্যম সূত্রে জানা গিয়েছে, তাজ ল্যান্ডসে ভক্তদের সঙ্গে দেখা করবেন কিং খান। তবে খুব বেশি ধুমধাম করে আয়োজন নয় বরং কেক কেটে জন্মদিন সেলিব্রেট করেছেন শাহরুখ খান। দীর্ঘ এত বছর ধরে ভক্তরা যেভাবে তাকে ভালবাসা দিয়ে ভরিয়ে রেখেছে তাদের ধন্যবাদ জানাতে মন্নতের বাইরে শুধু নয় বরং সামনাসামনিও দেখা দেবেন বাদশা। উল্লেখ্য, ১৯৮৯ সালে 'ফৌজি' নামে টেলিভিশন ধারবাহিক দিয়েই কেরিয়ারের শুরু, তারপরেই সার্কাস। ১৯৯১ সালে মা মারা যাওয়ার পরই চলচ্চিত্রে অভিনয়ের জন্য দিল্লি থেকে মুম্বই পাড়ি দেন ১৯৯২ সালে 'দিওয়ানা' ছবি দিয়েই চলচ্চিত্র জগতে পা রাখেন শাহরুখ খান। তারপর থেকে আর পিছন ফিরে তাকাতে হয়নি, তিনি এখন বলিউডের 'বেতাজ বাদশা'। দেখতে দেখতে কেটে গেল এত গুলি বছর। যেন বিশ্বাসই হচ্ছে না। সেদিনের যুবক, হ্যান্ডসাম, সার্কাস থেকে উঠে আসা ছেলেটি আজ বলিউড তথা সারা বিশ্বের সুপারস্টার।

অন্য়দিকে শাহরুখ কন্যা সুহানা সর্বদাই শিরোনামে থাকতে পছন্দ করেন। নিজের ফ্যাশন সেন্সের জন্য সর্বদাই চর্চায় থাকেন শাহরুখ কন্যা। তবে গ্ল্য়ামার জগতে পা রাখার আগেই ফের চর্চায় উঠে এলেন সুহানা। যত দিন যাচ্ছে ততই যেন চর্চায় উঠে আসছেন সুহানা খান। খুব শীঘ্রই বলিউডে আত্মপ্রকাশ করেছেন শাহরুখ কন্যা। করণ জোহর নয়, সুহানাকে বি-টাউনে লঞ্চ করছেন ফারহান আখতারের বোন জোয়া আখতার। শাহরুখের বড় ছেলে আরিয়ান অভিনয় করবেন না তা আগেই জানিয়ে দিয়েছিলেন বাদশা। তবে সুহানার বরাবারই ইচ্ছে ছিল অভিনেত্রী হওয়ার। এবং মেয়ের সেই স্বপ্ন পূরণ করতে চলেছে জোয়া আখতার। আন্তর্জাতিক আর্চিস কমিক্সের ছবিতেই দেখা যাবে শাহরুখ কন্যা সুহানাকে । ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করবেন সুহানা । এবং ওটিটি প্ল্যাটফর্মে স্ট্রিমিং করবে এই ছবি। এর আগেও বেশ কিছু শর্টফিল্মে কাজ করেছেন মন্নতের রাজকুমারী সুহানা খান।

খলনায়ক থেকে রোম্যান্সের কিং, আইকনিক শাহরুখের সিগনেচার স্টাইলে ফিদা আট থেকে অষ্টাদশী

সহবাসের নেশায় নয় বরং নিজের এই দোষেই তিলে তিলে শেষ হয়ে যাচ্ছিলেন শাহরুখ,পরিণতি ভয়ঙ্কর

 

Share this article
click me!