Akshay Kumar: 'নিজেকে এবং আপনাদের সবাইকে...' জন্মদিনে কী উপহার দিলেন অক্ষয় কুমার?

অক্ষয় কুমারের বিশেষ উপহারে সামিল হয়েছেন বলিউড অভিনেত্রী রবীনা ট্যান্ডন-ও। উপহার পেয়েই দারুণ উত্তেজনা ভক্তদের মধ্যে। 

Sahely Sen | Published : Sep 9, 2023 12:00 PM IST

আজ তাঁর ৫৬ তম জন্মদিন। সকাল সকাল মহাকালেশ্বর মন্দিরে গিয়ে পুজো দিয়ে এসেছেন বলিউড অভিনেতা অক্ষয় কুমার। তারপরেই দুপুরবেলা ভক্তদের চমকে দিলেন সোশ্যাল মিডিয়ায়। নিজের অ্যাকাউন্টে বলি অভিনেতা লিখলেন, "নিজেকে আর আপনাদের সবাইকে একটা জন্মদিনের উপহার দিয়েছি। আপনি যদি এটা পছন্দ করেন এবং ধন্যবাদ বলেন, আমি বলব ওয়েলকাম 3"

হ্যাঁ, চলতি বছরেই মুক্তি পেতে চলেছে অক্ষয় কুমারের ধামাকাদার বিনোদনমূলক ছবি ‘Welcome 3’। ছবির টিজার মুক্তি পেয়েছে ৯ সেপ্টেম্বর, অক্ষয় কুমারের জন্মদিনের দিনই। ৩ মিনিট ২১ সেকেন্ডের বিশেষ টিজারে সিনেমাটির ২৪ জন অভিনেতা-অভিনেত্রীদের দেখানো হয় সেনার পোশাকে জঙ্গলের ভিতর দাঁড়িয়ে আছেন। অক্ষয় কুমার ছাড়াও সেই টিজারে দেখা যাচ্ছে অভিনেতা সঞ্জয় দত্ত, সুনীল শেট্টি এবং আর্শাদ ওয়ারসিকে। 

বলি অভিনেত্রী রবীনা ট্যান্ডন, দিশা পটানি, জ্য়াকলিন ফার্নান্ডেজ, পরেশ রাওয়াল ছাড়াও ওয়েলকাম ৩-এর ট্রেলারে দেখা গিয়েছে জনি লিভার, তুষার কাপুর, শ্রেয়স তালপাড়ে, দালের মাহেন্দি-র মতো অভিনেতা এবং গায়কদেরও। অত্যন্ত আকর্ষণীয় এই ট্রেলার পুরোপুরি হাস্যরসে পরিপূর্ণ। সিনেমাটির সম্পূর্ণ নাম ‘ওয়েলকাম টু দ্য জঙ্গল’ (Welcome to the Jungle) পরিচালনা করেছেন আহমেদ খান। চলতি বছরে বড়দিনের আগেই ২০ ডিসেম্বর মুক্তি পেতে চলেছে Welcome 3। 


আরও পড়ুন- 

Weight Loss: দুর্গাপুজোর আগে ভুঁড়ি কমানোর জন্য কিছুতেই খাওয়া কমাতে পারছেন না? মেনে চলুন এই সহজ উপায়
Tollywood News: ইশা সাহা, নাকি স্বস্তিকা দত্ত... কার দিকে ভারী থাকছে নতুন সিরিজ়ের পাল্লা?
Jahnvi Kapoor: পরনে নেই ব্লাউজ, ২৪ হাজার টাকার শাড়িতে তাক লাগিয়ে দিলেন জাহ্নবী

Read more Articles on
Share this article
click me!