রেড সি ফিল্ম ফেস্টিভ্যালে রেড কার্পেটের উপর স্টানিং লুকে সইফ-করিনা জুটি, দম্পতির কিলার লুকে ঘায়েল গোটা দর্শকমহল

সৌদি আরবে আয়োজিত রেড সি ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভ্যালে এবার ভক্তদের নজর পতৌদি পরিবারের উপর অর্থাৎ উক্ত অনুষ্ঠানে দর্শকদের নজর কাড়েন সইফ আলি খান সহ করিনা কাপুর খান।

Rimpy Ghosh | Published : Dec 4, 2022 8:20 AM IST

15
সইফ আলি খান এবং করিনা কাপুর খান

সৌদি আরবে অনুষ্ঠিত রেড সি ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভ্যাল এদিন একে একে উপস্থিত হয়েছিলেন বলিপাড়ার নামিদামি তারকারা। শাহরুখ খান থেকে শুরু করে কাজল,প্রিয়াঙ্কা,সইফ আলি খান সহ তার সেলিব্রিটি অর্ধাঙ্গিনী করিনা কাপুর খান এমনকি সঙ্গীতশিল্পী এ আর রহমান ও। শাহরুখের গান, প্রিয়াঙ্কা চোপড়ার স্টানিং লুকের পর এবার ভক্তদের নজরে পতৌদি পরিবারের সদস্য অর্থাৎ সইফ আলি খান এবং করিনা কাপুর খান।
 

25
সইফ আলি খান এবং করিনা কাপুর খান

ফেস্টিভ্যালে পৌঁছে অর্থাৎ গাড়ি থেকে নেমেই দর্শকদের উদ্দেশে হাত দেখান সইফ সহ করিনা আর তারপরেই চলে দেদার ফটোশুট। পাপারাজ্জিদের ক্যামেরায় কখনো মুচকি হেসে তো কখনো একগাল হেসে পোজ দিয়েছেন দম্পতি। 
 

35
সইফ আলি খান এবং করিনা কাপুর খান

বলাই বাহুল্য, করিনার শাড়ি সত্যিই দর্শকদের বেশ নজর কেড়েছে। সব্যসাচী কালেকশনের পোশাক বেছে নিয়েছেন দম্পতি। ফুলহাতা চকমকে ব্লাউজ হাইনেক হলেও অভিনেত্রীর টোনড ফিগারে পেট ছিল সুস্পষ্ট আর তার জেরেই একজন ভক্ত মন্তব্য করে বসেন ব্লাউজটা আরও বড় হলে ভালো লাগত।
 

45
সইফ আলি খান এবং করিনা কাপুর খান

তবে ফিল্ম ফেস্টিভ্যালে অভিনেত্রীর লুক ছিল বেশ গ্লোরিয়াস। ডার্ক স্যাব গ্ৰিন রঙ সহ ফ্লোরাল ডিজাইনের শাড়ি পরেন করিনা। ঠোঁটে নিউড শেড লিপস্টিক সহ চোখে কালো শেডের আইশ্যাডো। করিনার গালে ছিল হালকা হাইলাইটের ছোঁয়া। অন্যদিকে সইফের পরণে ছিল সাদা শার্ট সহ কালো ফরমাল প্যান্ট আর গলায় ছোট্ট নট। দম্পতির কিলার পোজে ঘায়েল গোটা দর্শকমহল।
 

55
সইফ আলি খান এবং করিনা কাপুর খান

সৌদি আরবের ফিল্ম ফেস্টিভ্যালের লাল কার্পেটে কিন্তু তাক লাগিয়েছেন বলিপাড়ার সব নামিদামি তারকারা। শুধু তাই নয়, ফিল্ম ফেস্টিভ্যালের স্টেজে উঠে কাজলের সঙ্গে গলা মিলিয়েছেন শাহরুখ, গেয়েছেন 'তুঝে দেখা তো'। 

আরও পড়ুন

হলুদ সিল্কের বডিকন পোশাকে পারদ চড়িয়েছেন সিজলিং প্রিয়াঙ্কা, ফিল্ম ফেস্টিভ্যালে স্টানিং লুকে দর্শকদের তাক লাগালেন অভিনেত্রী

 

আমেরিকার কনসার্টে ছেলেকে কোলে নিয়ে দেদার রিহার্সাল শ্রেয়া ঘোষালের,পেলেন 'আদর্শ মা'র তকমাও

 

বিয়ের আগেই সইফের সঙ্গে সহবাস, যৌনতা নিয়ে বোমা ফাটালেন করিনা কাপুর

Share this Photo Gallery
click me!
Recommended Photos