হলুদ সিল্কের বডিকন পোশাকে পারদ চড়িয়েছেন সিজলিং প্রিয়াঙ্কা, ফিল্ম ফেস্টিভ্যালে স্টানিং লুকে দর্শকদের তাক লাগালেন অভিনেত্রী

সৌদি আরবের রেড সি ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভ্যালে স্টানিং লুকে দর্শকদের নজর কাড়লেন বলিউডের দেশি গার্ল প্রিয়াঙ্কা চোপড়া।

Web Desk - ANB | Published : Dec 4, 2022 6:19 AM IST / Updated: Dec 04 2022, 11:53 AM IST

15
প্রিয়াঙ্কা চোপড়া

সৌদি আরবে অনুষ্ঠিত রেড সি ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভ্যাল এদিন একে একে উপস্থিত হয়েছিলেন বলিপাড়ার নামিদামি তারকারা। শাহরুখ খান থেকে শুরু করে কাজল,প্রিয়াঙ্কা এমনকি সঙ্গীতশিল্পী এ আর রহমান ও। 
 

25
প্রিয়াঙ্কা চোপড়া

ফিল্ম ফেস্টিভ্যালের স্টেজে উঠে শাহরুখই শুধু'তুঝে দেখা তো' গান দিয়ে দর্শকদের নজর কাড়েননি, বরং অভিনেত্রীদের স্টানিং লুক ও ভক্তদের একেবার তাক লাগিয়ে দিয়েছে। বলিপাড়ার ললনাদের মধ্যে এদিন আমাদের বিদেশিনী বধূ অর্থাৎ প্রিয়াঙ্কা চোপড়াকে একটু বেশিই গ্ল্যামারস লাগছিল।
 

35
প্রিয়াঙ্কা চোপড়া

বেশ কয়েক বছর পর নিজের দেশে পা রাখেন প্রিয়াঙ্কা। দেশে ফিরেই একের পর কাজে ব্যস্ত প্রিয়াঙ্কা এদিন সোশ্যাল মিডিয়ায় সৌদি আরবে অনুষ্ঠিত রেড সি ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভ্যালে তার কিছু সিজলিং লুক শেয়ার করেন।
 

45
প্রিয়াঙ্কা চোপড়া

রেশম সিল্কের হলুদ রঙের বডিকন পোশাকে নিজেকে লাস্যময়ী করে তুলেছিলেন প্রিয়াঙ্কা। হালকা মেকআপ সহ নিউড শেড লিপস্টিকে, অভিনেত্রীর গলায় ছিল অনন্য ডিজাইনের নেকলেস এছাড়াও ক্যামেরায় বোল্ড পোজ দিয়েছেন তিনি।
 

55
প্রিয়াঙ্কা চোপড়া

অভিনেত্রীর শেয়ার করা আরও ফটোতে দেখা যায় রেড সি ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভ্যালের সিইও এবং পরিচালকের সঙ্গে সুন্দর মুহূর্ত ভাগ করে নিতে। প্রিয়াঙ্কার পরণে ছিল চকমকে সাদা রঙের ফ্যান্সি পোশাক। 

আরও পড়ুন

২৭ বছর পর আবারও কাজলের সঙ্গে 'তুঝে দেখা তো' গান গাইলেন শাহরুখ, সৌদি আরবের ফিল্ম ফেস্টিভ্যালে গান গেয়েই ভাইরাল কিং খান, দেখুন ভিডিও

 

ব্রালেটে উন্মুক্ত বক্ষভাঁজ! মালতি, নিককে নিয়ে দিওয়ালি উদযাপনে প্রিয়াঙ্কা

 

মাত্র ৪৫ সেকেন্ডেই নিক জোন্সকে 'হ্যাঁ' বলেছিলেন দেশী গার্ল, করণ জোহরের সামনে বিস্ফোরক প্রিয়াঙ্কা

Share this Photo Gallery
click me!
Recommended Photos