সত্যি কি ৮০০ কোটি টাকায় নিজের বাবার প্রাসাদ বিক্রি করছেন সইফ আলি খান! কী বললেন অভিনেতা

বলিউডে জনপ্রিয় অভিনেতা সাইফ আলী খানের পরিচয় নতুন করে দেওয়ার কিছু নেই। সম্প্রতি সাইফ দক্ষিণাত্যের ছবিতেও অভিনয় করছেন। এর আগে তিনি প্রভাস অভিনীত 'আদিপুরুষ' ছবিতে রাবণের চরিত্রে অভিনয় করেছিলেন। 

Saborni Mitra | Published : Oct 3, 2024 5:39 PM IST

15
সাইফ আলf খানের

বলিউডে জনপ্রিয় অভিনেতা সাইফ আলf খানের পরিচয় নতুন করে দেওয়ার কিছু নেই। সম্প্রতি সাইফ দক্ষিণাত্যের ছবিতেও অভিনয় করছেন। এর আগে তিনি প্রভাস অভিনীত 'আদিপুরুষ' ছবিতে রাবণের চরিত্রে অভিনয় করেছিলেন। সম্প্রতি তিনি জুনিয়র এনটিআর অভিনীত প্যান-ইন্ডিয়া ছবি 'দেবরা' তে খলনায়কের চরিত্রে অভিনয় করেছেন। সাইফ আলী খান বলিউডের একজন ধনী ব্যক্তিত্ব। তাঁর সম্পত্তির পরিমাণ কয়েক হাজার কোটি টাকা বলে জানা গেছে। 

25
কোটিপতি অভিনেতা

সাইফ আলf খান নবাব বংশের সন্তান। উত্তরাধিকার সূত্রে সাইফের হাতে কয়েক হাজার কোটি টাকার সম্পত্তি এসেছে। সাইফের বাবা মনসুর আলf খান তাঁর সময়ে ক্রিকেটার হিসেবে খ্যাতি অর্জন করেছিলেন। উত্তরাধিকার সূত্রে বাবার কাছ থেকে সাইফের পেয়েছেন পাঠানো প্রাসাদটি । পাঠানো প্রাসাদের মূল্য ৮০০ কোটি টাকা। 

35
পাঠামো প্রাসাদ বিক্রি?

কিন্তু সাইফ আলি খান এই প্রাসাদটি জাদুঘরের জন্য বিক্রি করে দিয়েছেন বলে গুঞ্জন উঠেছে। এ প্রসঙ্গে সাইফ আলী খান মজার ছলে জবাব দিয়েছেন। 'কি? আমার অজান্তেই কি আমার প্রাসাদ বিক্রি করে দেওয়া হচ্ছে?' - এ কথা বলে তিনি অবাক হওয়ার ভান করেন। সাইফ আলী খান জানিয়েছেন, এমনটা কখনোই হবে না। এই বাড়িটির জন্য তাঁর মনে একটা বিশেষ স্থান রয়েছে। 

45
পূর্বপুরুষের স্মৃতি

'আমার বাবা, দাদা, নানি - সকলেই এখানে তাদের পছন্দ মতো জীবনযাপন করেছেন। সময়ের পরিবর্তনের সাথে সাথে এই প্রাসাদটিকে হোটেলে রূপান্তর করার কথা ভেবেছিলাম। কিন্তু আমার নানি আমাকে সাবধান করে বলেছিলেন, 'এই ধরনের বোকামি করো না। এই বাড়িটির একটা সম্মান আছে'। সেই থেকে সাইফ এই ধারণাটি ত্যাগ করেছেন। 

55
১০ একর জমির ওপর প্রসাদ

এই প্রাসাদটি ১০ একর জমির উপর স্থাপিত। প্রাসাদটিতে মোট ১৫০টি কক্ষ রয়েছে। সাইফের পরিবার ছুটি কাটানোর জন্য এই প্রাসাদটি ব্যবহার করেন। এছাড়াও, এই প্রাসাদে প্রায়শই চলচ্চিত্রের শুটিংও হয়। সন্দীপ রেড্ডি ভাঙ্গার 'অ্যানিম্যাল' ছবিটির শুটিংও এই প্রাসাদেই হয়েছিল। 

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos