২৫০ কোটি টাকার খোরপোষ থেকে লিভার ডিটক্স, নানান বিতর্কে খবরে সামন্থা

সামান্থা রুথ প্রভু তার বিবাহ বিচ্ছেদ থেকে শুরু করে বিতর্কিত ভূমিকা পর্যন্ত যথেষ্ট জনসাধারণের মনোযোগের অভিজ্ঞতা পেয়েছেন। সম্প্রতি তিনি তেলেঙ্গানার মন্ত্রী কোন্ডা সুরেখার সমালোচনা করেছেন।

Sayanita Chakraborty | Published : Oct 3, 2024 8:30 AM IST

110

সামান্থা রুথ প্রভু, তেলেগু সিনেমা জগতের অন্যতম প্রতিভাবান এবং প্রশংসিত অভিনেত্রী, তিনি প্রায়শই জনসাধারণের তীক্ষ্ণ নজরের মুখোমুখি হয়েছেন। যদিও তার ক্যারিয়ার 'য়ে মায়া চেসাভে', 'ইগা', 'রাঙ্গাস্থালম' এবং 'সুপার ডিলাক্স'-এর মতো হিট ছবি দিয়ে শুরু হয়েছিল, তার ব্যক্তিগত জীবন, বিশেষ করে নাগা চৈতন্যের সাথে তার বিবাহ বিচ্ছেদ বিতর্কিত হয়ে উঠেছে।

210

জীবিকা ভাতার অভিযোগ থেকে শুরু করে সাহসী ক্যারিয়ারের পছন্দ এবং সবশেষে, তেলেঙ্গানার মন্ত্রী কোন্ডা সুরেখার তার বিবাহ বিচ্ছেদ সম্পর্কে অত্যাশ্চর্য মন্তব্য - সবকিছু নিয়েই খবরের শিরোনাম হয়েছেন সামান্থা রুথ প্রভু। সুপরিচিত এই অভিনেত্রীকে ঘিরে থাকা কিছু বিতর্কিত বিষয়ের দিকে ফিরে তাকানো যাক।

310

সামান্থার  ২৫০ কোটি টাকার জীবিকা বিতর্ক
একসময় টলিউডের সোনালি জুটি হিসেবে খ্যাত সামান্থা এবং নাগা চৈতন্য, তাদের চতুর্থ বিবাহবার্ষিকীর কয়েকদিন আগে ২০২১ সালে তাদের বিচ্ছেদের ঘোষণা দিয়ে দর্শকদের হতবাক করে দিয়েছিলেন। যেখানে তাদের বিচ্ছেদ হৃদয় ভেঙে দিয়েছিল, সেখানে এর সাথে থাকা গুজব আরও বেশি মনোযোগ আকর্ষণ করেছিল।

410

সূত্রের খবর, বিবাহ বিচ্ছেদের পর সামান্থা জীবিকা হিসেবে ২৫০ কোটি টাকা দাবি করেছিলেন। এই গুজবগুলি নিয়ন্ত্রণের বাইরে চলে যায়, মাসের পর মাস শিরোনামে আধিপত্য বিস্তার করে। 'কফি উইথ করণ ৭'-এর একটি পর্বে উপস্থিত হওয়ার সময় সামান্থা বিভ্রান্তিকর দাবিগুলোর সমাধান করেন। করণ জোহর যখন তাকে তার সম্পর্কে পড়া সবচেয়ে খারাপ জিনিস সম্পর্কে জিজ্ঞাসা করেছিলেন, তখন তিনি বলেছিলেন, "আমি বিচ্ছেদের জন্য ২৫০ কোটি টাকা নিয়েছি।" তিনি বলেন, “…তারপর তারা বুঝতে পেরেছিল যে এটি একটি বিশ্বাসযোগ্য গল্প বলে মনে হচ্ছে না। তাই তারা এটিকে ২৫ কোটি টাকায় পরিবর্তন করে। সত্য হল, আমি কারও কাছ থেকে এক টাকাও নেইনি।”

510

বোল্ড চরিত্র এবং পারিবারিক চাপ সম্পর্কে গুজব
সামান্থার কাজের পছন্দগুলিকেও তার বিবাহ বিচ্ছেদের অন্যতম কারণ হিসেবে বিবেচনা করা হয়েছিল। জানা গেছে, নাগা চৈতন্যের পরিবার তার সাহসী দৃশ্যে অভিনয় এবং চমত্কার ফটোশুটে অংশগ্রহণ নিয়ে অস্বস্তিতে ছিল, যা দ্বন্দ্বের সৃষ্টি করেছিল। চৈতন্য একটি সাক্ষাৎকারে বলেছিলেন যে তিনি এমন কোনও কাজ গ্রহণ করবেন না যা "তার পরিবারের নাম কলঙ্কিত করবে," যা এই বিভেদের গুজব আরও বাড়িয়ে তোলে।

অন্যদিকে, সামান্থা অনুতপ্ত ছিলেন না। তিনি সাহসী সিদ্ধান্ত নেওয়া চালিয়ে যান, যেমন 'পুষ্পা' ছবিতে তার আইটেম গান যা তার বিবাহ বিচ্ছেদের ঠিক পরেই এর সময় নির্ধারণের জন্য সংবাদ তৈরি করেছিল।

610

মায়োসাইটিসের চিকিৎসা
২০২৩ সালে সামান্থার মায়োসাইটিস ধরা পড়ে। অদম্য মনোভাবের জন্য পরিচিত এই অভিনেত্রী চিকিৎসার জন্য অভিনয় থেকে বিরতি নেওয়ার সিদ্ধান্ত নেন। দুর্ভাগ্যবশত, এটিও বিতর্কের বিষয় হয়ে ওঠে।

জানা গেছে, সামান্থা তার চিকিৎসার জন্য একজন তেলেগু সেলিব্রিটির কাছ থেকে कथিতভাবে ২৫ কোটি টাকা নিয়েছিলেন। এই অভিযোগে মর্মাহত সামান্থা ভুল খবর অস্বীকার করার জন্য ইনস্টাগ্রাম স্টোরিজের আশ্রয় নেন। তিনি একটি তীব্র মন্তব্যে বলেছিলেন, "মায়োসাইটিসের চিকিৎসার জন্য ২৫ কোটি টাকা!?" কেউ আপনাকে খুবই খারাপ চুক্তি দিয়েছে। আমি খুশি যে আমি এর সামান্য অংশই ব্যয় করি। এবং না, আমি মনে করি না যে আমার সমস্ত প্রচেষ্টার জন্য আমাকে মার্বেল দিয়ে অর্থ প্রদান করা হয়েছে।" তার টুইটটি ভাইরাল হয়ে যায় এবং লোকেরা নিজের পক্ষে কথা বলার এবং রেকর্ড সংশোধন করার জন্য তাকে অভিনন্দন জানায়।

২০২৩ সালে সামান্থার মায়োসাইটিস ধরা পড়ে। অদম্য মনোভাবের জন্য পরিচিত এই অভিনেত্রী চিকিৎসার জন্য অভিনয় থেকে বিরতি নেওয়ার সিদ্ধান্ত নেন। দুর্ভাগ্যবশত, এটিও বিতর্কের বিষয় হয়ে ওঠে।

জানা গেছে, সামান্থা তার চিকিৎসার জন্য একজন তেলেগু সেলিব্রিটির কাছ থেকে कथিতভাবে ২৫ কোটি টাকা নিয়েছিলেন। এই অভিযোগে মর্মাহত সামান্থা ভুল খবর অস্বীকার করার জন্য ইনস্টাগ্রাম স্টোরিজের আশ্রয় নেন। তিনি একটি তীব্র মন্তব্যে বলেছিলেন, "“মায়োসাইটিসের চিকিৎসার জন্য ২৫ কোটি টাকা!? কেউ আপনাকে খুবই খারাপ চুক্তি দিয়েছে। আমি খুশি যে আমি এর সামান্য অংশই ব্যয় করি। এবং না, আমি মনে করি না যে আমার সমস্ত প্রচেষ্টার জন্য আমাকে মার্বেল দিয়ে অর্থ প্রদান করা হয়েছে।" তার টুইটটি ভাইরাল হয়ে যায় এবং লোকেরা নিজের পক্ষে কথা বলার এবং রেকর্ড সংশোধন করার জন্য তাকে অভিনন্দন জানায়।

710

নাগা চৈতন্য এবং শোভিতা ধুলিপালার সম্পর্কের গুজবে সামান্থার প্রতিক্রিয়া
নাগা চৈতন্যের সাথে বিবাহ বিচ্ছেদের পর অভিনেত্রী শোভিতা ধুলিপালার সাথে তার প্রেমের নাগার গুজব দ্রুত ছড়িয়ে পড়ে। চৈতন্যের ভক্তরা সামান্থার উপর তার সুনাম ক্ষুন্ন করার জন্য মিথ্যা তথ্য ছড়ানোর অভিযোগ এনেছিলেন। যাইহোক, অভিনেত্রী দাবির উপযুক্ত জবাব দিয়েছেন। সামান্থা এক্স-এ গিয়ে পোস্ট করেছেন, "মেয়ে সম্পর্কে গুজব - অবশ্যই সত্য হতে হবে! যুবকের সম্পর্কে গুজব রোপণ করেছিল একজন মহিলা! বড় হও, ছেলেরা। জড়িত পক্ষগুলি অবশ্যই এগিয়ে গেছে। "তোমাদেরও এগিয়ে যাওয়া উচিত!!"
 

810

ক্যারিয়ার নিয়ে মন্তব্যের কারণে চিট্টি বাবুর সাথে বিবাদ
'শকুন্তলম'-এর মুক্তির পর, প্রযোজক চিট্টি বাবু সামান্থার ক্যারিয়ারকে হেয় করেছিলেন। তিনি বলেছিলেন যে নায়িকা হিসেবে তার ক্যারিয়ার শেষ এবং তিনি তার স্বাস্থ্য সমস্যার কথা প্রকাশ করে সহানুভূতি অর্জনের চেষ্টা করছেন। চিট্টি বাবু বলেছিলেন, “তার ক্যারিয়ার শেষ। তাকে যে ছোট ছোট চরিত্রে অভিনয়ের প্রস্তাব দেওয়া হচ্ছে তা চালিয়ে যাওয়া উচিত। সহানুভূতির কার্ড খেলে সবসময় কাজ হবে না।”

সামান্থা চুপ থাকার পাত্রী ছিলেন না। একটি রহস্যময় কিন্তু তীক্ষ্ণ ইনস্টাগ্রাম পোস্টে, তিনি একটি গুগল সার্চ ফলাফল প্রদান করেছিলেন যা কানের চুলের বৃদ্ধিকে উচ্চ টেস্টোস্টেরন মাত্রার সাথে যুক্ত করে। তিনি ছবিটি ক্যাপশন দিয়েছিলেন, "#IYKWIM" (যদি তুমি বুঝতে পারো আমি কী বলতে চাইছি), তার সমালোচকদের একটি সূক্ষ্ম কিন্তু স্পষ্ট বার্তা দিয়ে।

910

বিভ্রান্তিকর লিভার ডিটক্স বিতর্ক
সামান্থা তার একটি স্বাস্থ্য পডকাস্টে "লিভার ডিটক্সিং"-এর সুবিধা নিয়ে আলোচনা করেছিলেন, যা সকলের কাছে ভালো লাগেনি। একজন চিকিৎসক এক্স-এ (পূর্বে টুইটার) তাকে মুখোমুখি হয়েছিলেন, তাকে ভুল তথ্য ছড়ানোর অভিযোগ করেছিলেন। "এই হলেন সামান্থা রুথ প্রভু, একজন চলচ্চিত্র তারকা, যিনি 'লিভার ডিটক্সিং'-এর বিষয়ে ৩৩ মিলিয়নেরও বেশি অনুসারীকে বিভ্রান্ত করছেন," ব্যবহারকারী তার পডকাস্ট থেকে একটি টেপ সংযুক্ত করে বলেছিলেন।

1010

কোন্ডা সুরেখার বিস্ফোরক বিবাহ বিচ্ছেদের অভিযোগ
সামান্থার সাম্প্রতিক কেলেঙ্কারিটি তখনই শুরু হয়েছিল যখন তেলেঙ্গানার মন্ত্রী কোন্ডা সুরেখা নাগা চৈতন্যের সাথে তার বিবাহ বিচ্ছেদ সম্পর্কে অত্যাশ্চর্য মন্তব্য করেছিলেন। সুরেখা বলেছিলেন যে বিআরএস নেতা কেটি রামা রাও এবং সামান্থার মধ্যে সম্পর্কের কারণে দম্পতির বিয়ে ভেঙে যায়।

সুরেখার মন্তব্য উল্লেখযোগ্য সমালোচনার জন্ম দেয়, অনেকে ভিত্তিহীন দাবির সমালোচনা করে। সামান্থা ইনস্টাগ্রামে তীব্র শব্দে একটি পোস্টের মাধ্যমে অভিযোগের জবাব দিয়েছেন। "আমার বিবাহ বিচ্ছেদ একটি ব্যক্তিগত বিষয় এবং আমি অনুরোধ করছি যে আপনারা এটি নিয়ে জল্পনা-কল্পনা থেকে বিরত থাকুন। জিনিসগুলিকে ব্যক্তিগত রাখার আমাদের সিদ্ধান্ত প্রতারণাকে উৎসাহিত করে না। … দয়া করে আমার নাম রাজনৈতিক লড়াই থেকে দূরে রাখবেন. "আমি সবসময় অ-রাজনৈতিক ছিলাম এবং তা চালিয়ে যাওয়ার ইচ্ছা রাখি," তিনি বলেছিলেন।

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos