শেহনাজকে বিয়ের পরামর্শ দিলেন সলমন, দেখে নিন কপিল শর্মার শো-তে এসে কী বললেন ভাইজান

সম্প্রতি, ‘কিসি কা ভাই কিসি কা জান’ ছবির প্রমোশনে কপিল শর্মার শো-তে হাজির হয়েছিল ছবির টিম। ছিলেন ভাইজান, শেহনাজ গিল সহ আরও তারকারা। এই দিন শো-তে এসে শেহনাজের ব্যক্তিগত জীবন নিয়ে মুখ খুললেন নায়ক। বললেন, পুরনো দিন ভুলে শেহনাজের বিয়ে করা উচিত।

Web Desk - ANB | Published : Apr 18, 2023 4:46 AM IST

আর মাত্র কটা দিনের অপেক্ষা। তারপরই মুক্তি পাবেন ‘কিসি কা ভাই কিসি কা জান’। চলছে প্রোমোশনের কাজ। ছবির প্রমোশনে তারকারা একাধিক স্থানে ভ্রমণ করে চলেছেন। সম্প্রতি, ‘কিসি কা ভাই কিসি কা জান’ ছবির প্রমোশনে কপিল শর্মার শো-তে হাজির হয়েছিল ছবির টিম। ছিলেন ভাইজান, শেহনাজ গিল সহ আরও তারকারা। এই দিন শো-তে এসে শেহনাজের ব্যক্তিগত জীবন নিয়ে মুখ খুললেন নায়ক। বললেন, পুরনো দিন ভুলে শেহনাজের বিয়ে করা উচিত।

আসলে, শেহনাজ গিল ও সিদ্ধার্থ শুক্লার সম্পর্কের কথা সকলেরই জানা। সকলের কাছে তাদের জুটি ‘সিডনাজ’ নামে পরিচিত। হঠাৎই হৃদরোগে আক্রান্ত হয়ে সিদ্ধার্থের মৃত্যু হয়। কিন্তু, দর্শকেরা ভুলতে পারেনি ‘সিডনাজ’ জুটি। এখনও সোশ্যাল মিডিয়া দেখা যায় ‘সিডনাজ’ ট্যাগ। এই নিয়ে ঘোর আপত্ত সলমন খানের। তিনি বলেন, সিদ্ধার্থের মৃত্যুর অনেক দিন হয়ে গিয়েছ। কিন্তু, লোকজন এখনও ‘সিডনাজ’ থেকে বের বতে পারেনি। সিদ্ধার্থ নিজে যেখানেই থাকুন, উনিও চাইবেন যে, শেহনাজের জীবনে কেউ আসুক। ওঁর বিয়ে হোক, সংসার হোক। ‘সিডনাজ’-র অনুরাগীদের কাছে সলমন প্রশ্ন করেন, আপনারা কি চান শেহনাজ কোনও দিন বিয়ে না করুক? আপনাদের মধ্যে থেকে ও কাউকে বেছে নিলে তিনি খুশিই হবেন। অনুরাগীদের ধমক দিয়ে শেহনাজকে সলমন পরামর্শ দেন, এ সব আজেবাজে কথা একদন শুনবে না। অনেক অনেকে। এবার নিজের জীবনে এগিয়ে চলো।

এদিকে ২১ এপ্রিল মুক্তি পাবে ‘কিসি কা ভাই কিসি কি জান’। ঈদে ধামাকা নিয়ে আসছেন ভাইজান। ২০১৪ সালে মুক্তিপ্রাপ্ত ভীরাম-র কাহিনি নিয়ে তৈরি এই ছবিতে। পরিচালনার দায়িত্বে ফারহাদ শামদি। চিত্রনাট্য লিখেছেন সাজিন নাদিয়াদওয়ালা। এদিকে সদ্য প্রকাশ্যে এসেছে ইয়েনতাম্মা। এই গানে লুঙ্গি পরে বিন্দাস নাচলেন ভাইজান। তবে, তিনি একা নন। সঙ্গে আছন ভেঙ্কাটেশ ও রামচরণ। গানটি গেয়েছেন বিশাল দদলানি ও পায়েল দেব। সে যাই হোক, এখন সকলের নজর যে ‘টাইগার ভার্সেস পাঠান’ ছবির দিকে তা বলার অপেক্ষা রাখে না। অন্য দিকে, এবছর মুক্তি পাবে টাইগার ৩। টাইগার সিরিজের যে কয়টি ছবি মুক্তি পেয়েছে সব কয়টি পেয়েছে সাফল্য। এবার আসছে টাইগার ৩। এই ছবিতে সলমন খান তো বটেই। থাকছেন ক্যাটরিনা, ইমরান হাসমি। সব মিলিয়ে এই ছবিটি ঘিরেও দর্শকদের আশা রয়েছে তুঙ্গে।

 

 

আরও পড়ুন

আল্লাহর কৃপায় বাড়ছে উচ্চতা, জানালেন বিগ বস ১৬-র বামন প্রতিযোগী আবদু রোজিক

নো মেকআপ লুকে রিভার রাফটিং রচনা বন্দ্যোপাধ্যায়ের, উত্তাল ঢেউ সামলে তাক লাগিয়ে দিলেন এই অভিনেত্রী

হাসপাতালের খাটে শুয়ে ছবি পোস্ট করলেন মধুমিতা, জেনে নিন কী হল তাঁর

Share this article
click me!