Salman Khan: বাদশার প্রশংসায় পঞ্চমুখ সলমন, প্রথম দিনে ছবি দেখার প্রতিশ্রুতি দিলেন ভাইজান

লিখেছেন, পাঠান জওয়ান হয়ে গেল। দুরন্ত ট্রেলার, মুগ্ধ হয়ে গেলাম। এই ধরনের ছবি তো বড়পর্দায় দেখা উচিত।

Sayanita Chakraborty | Published : Jul 12, 2023 1:56 AM IST

‘জওয়ান’-র প্রিভিউ সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন সলমন। লিখেছেন, ‘পাঠান জওয়ান হয়ে গেল। দুরন্ত ট্রেলার, মুগ্ধ হয়ে গেলাম। এই ধরনের ছবি তো বড়পর্দায় দেখা উচিত। আমি তো নিশ্চয়ই প্রথম দিনই দেখে ফেলব। দারুণ মজা পেয়েছি।’ - এভাবে বাদশার প্রশংসা করলেন ভাইজান।

শেষ বার শাহরুখ খানের পাঠান ছবিতে দেখা মিলেছিল ভাইজানের। ক্যামিও চরিত্রে দেখা দিয়েছিলেন তিনি। এই নিয়ে বিস্তর ট্রোলিং-র শিকার হয়েছিলেন তাঁরা। কারণে দৃশ্য এমন কিছু দেখানো হয়েছিল যা বাস্তবে হতে পারে না। যেমন চলন্ত ট্রেনের মাথায় পা ঝুলিয়ে বসে গল্প করছেন তাঁরা। কিংবা কিছু অ্যাকশন সিক্যোয়েন্স। সে যাই হোক, সেবার শাহরুখের ছবিতে ক্যামিও চরিত্রে অভিনয় করে বেশ খুশি হন ভাইজান। এরপরই খবরে আসে, ভাইজানের ছবিতেও দেখা যাবে বাদশাকে। চলছে টাইগার ৩ ছবির কাজ। এই ছবিতে ক্যামিও চরিত্রে দেখা দেবেন বাদশা। ইতিমধ্যে তার শ্যুটিং সম্পন্ন।

সে যাই হোক, সদ্য প্রকাশ্যে এসেছে জওয়ান ছবির প্রিভিউ ভিডিও। যা মহূর্তে হয়েছে হয়েছে ভাইরাল। আদিপুরুষকে ছাপিয়ে গিয়েছে বলে খবর। এতে তে বহুরূপী শাহরুখকে দেখে অবাক সকলে। দেখা মিলেছে বিজয় সেতুপতির। তেমনই দেখা মিলেছে, দীপিকা পাড়ুকোণ, প্রিয়ামণি ও সানা মালহোত্রার। ছবিতে শাহরুখ বাবা ও ছেলে দ্বৈত চরিত্রে অভিনয় করছেন। আর দীপিকা কখনও শাহরুখের স্ত্রী তো কখনও মায়ের চরিত্রে দেখা দিতে চলেছেন।

প্রকাশ্যে আসা প্রিভিউ ভিডিও দেখে বোঝা যাচ্ছে, কোনও প্রতিশোধ নেওয়ার কাহিনি নিয়ে তৈরি এই ছবি। স্ত্রীর মৃত্যুর প্রতিশোধ নিতে ট্রেন হাইজ্যাক করবেন বাদশা। সরকারে অব্যবস্থার বিরুদ্ধে লড়াই করবে সে। ছবি জুড়ে রয়েছে অ্যাকশন সিন। আছে থ্রিলার। তেমনই এক ভিন্ন ধারার প্লট নিয়ে আসছে জওয়ান। ছবিতে দীপিকাকে দেখা যাবে শাহরুখের স্ত্রীর বেশে। তেমনই নয়নতারা অভিনয় করেছেন পুলিশের চরিত্রে। সম্ভবত, শাহরুখের ছেলের সঙ্গে সম্পর্কে জড়াবেন নয়নতারা।

সে যাই হোক, ৭ সেপ্টেম্বর মুক্তি পাবে জওয়ান। ছবির প্রিভিউ ভিডিও সফল হওয়ার পর পরিচালককে ধন্যবাদ জানান শাহরুখ। লেখেন, স্যার। মাসসস। তুমিই সেরা। সমস্ত কিছুর জন্য অসংখ্য ধন্যবাদ। সঙ্গে বিজয় সেতুপতির সঙ্গে কাজ করে তিনি কতটা খুশি সে কথাও জানান বাদশা। সব মিলিয়ে ফের খবরে জওয়ান। এই ছবি ঘিরে ক্রমে বাড়ছে দর্শকদের আশা। এখন দেখার ছবিটি কতটা আশা পূরণে সফল হয়। 

 

আরও পড়ুন

Rocky Aur Rani Ki Prem Kahani: কাশ্মিরের জিরো ডিগ্রিতে শিফন শাড়ি পরে কীভাবে করেছিলেন শ্যুটিং, অভিজ্ঞতা জানালেন আলিয়া 

৬৫ বছর বয়সে ৩০ বছরের ফিটনেস বজায় রেখেছন সানি, জেনে নিন অভিনেতার ফিটনেস সিক্রেট

Satyaprem Ki katha: রেকর্ড গড়ল কার্তিক-কিয়ারা, ১০০ কোটির ঘরে পা দিল 'সত্যপ্রেম কি কথা'

Share this article
click me!