সলমন খানের পরিণতি বাবা সিদ্দিকীর চেয়েও খারাপ হবে! ফের মুম্বই পুলিশের কাছে হুমকি বার্তা

সলমন খানের কাছ থেকে ৫ কোটি টাকা দাবি করে মুম্বাই ট্রাফিক পুলিশের কাছে একটি হোয়াটসঅ্যাপ বার্তা পাঠানো হয়েছে, যেখানে বলা হয়েছে, টাকা না দিলে অভিনেতার পরিণতি সম্প্রতি খুন হওয়া এনসিপি নেতা বাবা সিদ্দিকীর চেয়েও খারাপ হবে। 

Parna Sengupta | Published : Oct 18, 2024 4:53 AM IST

বলিউড অভিনেতা সলমন খানের কাছ থেকে ৫ কোটি টাকা দাবি করে মুম্বাই ট্রাফিক পুলিশের কাছে একটি হোয়াটসঅ্যাপ বার্তা পাঠানো হয়েছে। বার্তা প্রেরক হুমকি দিয়েছেন, টাকা না দিলে অভিনেতার পরিণতি সম্প্রতি খুন হওয়া এনসিপি নেতা বাবা সিদ্দিকীর চেয়েও খারাপ হবে। তবে এই হুমকি বার্তাকে খুব একটা গুরুত্ব দিতে নারাজ মুম্বাই পুলিশ। 

পুলিশ জানিয়েছে, বার্তা প্রেরক সলমন খানকে বার্তাটি গুরুত্ব সহকারে নেওয়ার পরামর্শ দিয়েছে, দাবি করেছে যে লরেন্স বিষ্ণোইয়ের সাথে তার বিবাদ মিটমাট করতে এবং তার নিরাপত্তা নিশ্চিত করতে হলে তাকে ৫ কোটি টাকা দিতে হবে। হুমকিতে বাবা সিদ্দিকীর সাম্প্রতিক মৃত্যুর উল্লেখ করে বলা হয়েছে, টাকা না দিলে সলমন খানের পরিণতি ভয়াবহ হবে। পুলিশ আধিকারিকদের মতে, বার্তা প্রেরক এবং হুমকির বিষয়ে তদন্ত চলছে।

Latest Videos

সলমন খানকে লাগাতার হুমকি

বার্তা পাঠানো ব্যক্তিকে খুঁজে বের করার জন্য মুম্বই পুলিশ তৎপরতা শুরু করেছে। গত কয়েক মাস ধরে, সলমন খান অসংখ্য খুনের হুমকি পেয়ে আসছেন, যার ফলে বিশেষ করে এনসিপি নেতা বাবা সিদ্দিকীর হত্যাকাণ্ডের পর তার নিরাপত্তা বাড়ানো হয়েছে। ১২ অক্টোবর তিন হামলাকারী সিদ্দিকীকে গুলি করে খুন করে। হত্যাকাণ্ডের সাথে জড়িত চারজনকে পুলিশ গ্রেফতার করেছে, অন্যান্য সন্দেহভাজনরা এখনও পলাতক। তদন্তকারীরা লরেন্স বিষ্ণোই গ্যাং সিদ্দিকীর হত্যাকাণ্ডে সরাসরি জড়িত কিনা তা খতিয়ে দেখছে।

এ বছরের এপ্রিলে, মোটরসাইকেলে দুই ব্যক্তি মুম্বইয়ের বান্দ্রায় সলমন খানের বাড়ির বাইরে গুলি চালায়। পুলিশের মতে, বন্দুকধারীরা লরেন্স বিষ্ণোই গ্যাংয়ের সাথে জড়িত ছিল, যারা অভিনেতাকে খুনের ষড়যন্ত্র করেছিল বলে অভিযোগ উঠেছে। তদন্তে এও প্রকাশ পেয়েছে যে গ্যাংটি সলমন খানের উপর অনেক বড় ধরণের হামলার পরিকল্পনা করেছিল, যার ফলে তার নিরাপত্তার বিষয়ে উদ্বেগ বেড়েছে ভক্তদের মনে।

 

 

Share this article
click me!

Latest Videos

সুবর্ণ গোস্বামীর বিরুদ্ধে নোংরা অভিযোগ দেবাংশুর, পাল্টা যা বললেন চিকিৎসক । Subarna Goswami
Aniket Mahato Health Update | অনিকেতের শারীরিক অবস্থা কেমন? দেখুন কী বললেন আর জি করের CCU ইনচার্জ
Asianet News Bangla Live: কৃষ্ণনগর কাণ্ডে বড় আপডেট, দেখুন সরাসরি
বাওয়ালিতে লক্ষ্মী প্রতিমা ভাঙচুর জেহাদিদের, প্রতিবাদী দের মার পুলিশের, গর্জে উঠলেন অগ্নিমিত্রা
কুণাল ঘোষের সঙ্গে বৈঠক নারায়ণ বন্দ্যোপাধ্যায়ের, দেখুন কী বললেন চিকিৎসক | Narayan Banerjee meet Kunal