দিনের পর দিন চলত শারীরিক নিগ্রহ, বিকৃত যৌনাচার, সলমনের বিরুদ্ধে গুরুতর অভিযোগ সোমির

সলমনের নামে একাধিকবার মারধরের অভিযোগ তুলেছেন প্রাক্তন প্রেমিকারা। এবার সোশ্যাল মিডিয়ায় বিস্ফোরক পোস্ট করে নারী নিগ্রহকারী,বিকৃত যৌনাচারের কেচ্ছা ফাঁস করে দিলেন সোমি আলি। যদি পরে আবার সেই পোস্ট মুছেও দেন, যদিও ততক্ষণে তা ভাইরাল হয়ে গেছে নেটদুনিয়ায়।

Web Desk - ANB | Published : Dec 2, 2022 6:41 AM IST

110

বি টাউনের চর্চিত কাপলদের মধ্যে অন্যতম সলমন। তার প্রেম থেকে ব্রেক আপ সবটাই যেন চর্চিত বিষয়। ডেটিং ,সম্পর্ক, বিচ্ছেদ,সব বিষয়েই পেজ থ্রি-র শিরোনামে সলমন খান।  বি-টাউনে একের পর এক অভিনেত্রীর সঙ্গে  বারবার নাম জড়িয়েছে  সলমন খানের । 

210

নিজের ব্যক্তিগত জীবন মিডিয়া এবং জনসাধারণের থেকে দূরে সরিয়ে রাখার চেষ্টা করেও তাতে ব্যর্থ  ভাইজান। তাকে নিয়ে জল্পনা তুঙ্গে। তবে ব্যক্তিগত কারণেই হোক কিংবা সিনেমার জন্যই হোক সর্বদাই লাইমলাইটের শীর্ষে থাকেন সলমন খান। ভাইজানের সঙ্গে সোমি আলির প্রেমকাহিনি যেন বলিউডের কোনও চিত্রনাট্য। 
 

310

প্রাক্তন প্রেমিক সলমনকে নিয়ে নানা সময়েই নানা মন্তব্য করেন সোমি। এবার সলমনকে নিয়ে বিস্ফোরক মন্তব্য করে বসলেন সোমি আলি। সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় ফের একটি পোস্ট করেছেন সোমি, যা নিয়ে জোর চর্চা শুরু হয়েছে।
 

410

সোশ্যাল মিডিয়ায় বিস্ফোরক পোস্ট করে  নারী নিগ্রহকারী,বিকৃত যৌনাচারের কেচ্ছা ফাঁস  করে দিলেন সোমি আলি। যদি পরে আবার সেই পোস্ট মুছেও দেন,  যদিও ততক্ষণে তা ভাইরাল হয়ে গেছে নেটদুনিয়ায়।

510

সলমনের নাম না নিয়েই সোমি একটি ছবি পোস্ট করেছিলেন। ওই পোস্টেই প্রাক্তনের বিরুদ্ধে শারীরিক ও মানসিক নির্যাতনের অভিযোগ আনেন সোমি।  মুছে ফেলা ইনস্টা পোস্টে  নিজের ক্ষোভ উগরে দিয়েছিলেন সোমি।

610

সোমি লেখেন, আরও সামনে আসবে। ভারতে আমার শো ব্যান করে দেওয়া। আইনি চিঠি পাঠিয়ে হুমকি দেওয়া, পাঠাও তোমার আইনজীবীকে। আমারও ৫০ জন আইনজীবী রয়েছে। যরা আমাকে বাঁচাবে ওই সিগারেটের ছ্যাঁকা, বিকৃত যৌনাচার, শারীরিক নির্যাতন থেকে যার মধ্য দিয়ে তুমি যেতে বাধ্য করেছিলে।

710

সোমি আরও বলেন, যাও আয়নায় দেখো। একটা নারী বিদ্বেষী শুয়োর কোথাকার। সেইসব অভিনেত্রীদের লজ্জা পাওয়া উচিত,যারা তোমায় সমর্থন করে। নিজের পোস্টে একাধিক তারকার নামও জুড়েছিলেন সোমি। তবে এই পোস্ট আবার মুছেও দেন। 
 

810

এর আগেও সলমন খানকে নারী নিগ্রহকারী, স্যাডিস্টিক সিক বলে তুলোধনা করেছিলেন সোমি আলি। নিজের সোশ্যাল মিডিয়ায় ম্যায়নে প্যায়ার কিয়া-ছবির পোস্টার শেয়ার করে সোমি বিস্ফোরক মন্তব্য করেছিলেন। যা নিয়ে জোর শোরগোল পড়ে গিয়েছিল।
 

910

সোমি ম্যায়নে প্যায়ার কিয়া-ছবির পোস্টারের ক্যাপশনে লিখেছিলেন, মেয়েদের ধরে ধরে মারে। শুধু আমাকে নয়। আরও অনেকের সঙ্গেই এমনটা করেছে। ওর পুজো করা এখনই বন্ধ করুন। ও একজন নারী নিগ্রহকারী, স্যাডিস্টিক সিক।

1010

এই প্রথমবারই নয়, এর আগেও সোমি সলমনকে একহাত নিয়ে বলেছিলেন, বলিউডের হার্ভে ওয়েনস্টেইন, মুখ খুললেই তোমার মুখোশ খুলে যাবে। যে সমস্ত নারীদের সঙ্গে তুমি দুর্ব্যবহার করেছ, তারা একদিন তোমার সমস্ত নোংরা কেচ্ছা ফাঁস করে দেবে। ঐশ্বর্য রাই বচ্চনের মতো।

Share this Photo Gallery
click me!
Recommended Photos