'ভালবেসে ফেলেছি', মৃত্যুর হুমকির মধ্যে আবার কার প্রেমে পড়লেন ভাইজান সলমন

সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় ‘কিসি কা ভাই কিসি কি জান’ ছবির তৃতীয় গান শর্ট ক্লিপিংস শেয়ার করেছেন ভাইজান। ভাইজানের  ছবির তৃতীয় গান ‘জি রাহে থে হাম’ আগামীকাল মুক্তি পেতে চলেছে।

Web Desk - ANB | Published : Mar 20, 2023 9:43 AM IST

সলমন খান মানেই ধামাকাদার চমক। প্রতিবছর ইদেই ভক্তদের জন্য নয়া নয়া চমক নিয়ে হাজির হন সলমন খান। এবারও তেমনটাই হতে চলেছে। চলতি বছরের ইদে মুক্তি পেতে চলেছে ভাইজানের ছবি ‘কিসি কা ভাই কিসি কি জান’। ইতিমধ্যেই ভাইজানের ভক্তরা মুখিয়ে রয়েছে ছবিটি দেখার জন্য। সম্প্রতি ভাইজানের ছবি ‘কিসি কা ভাই কিসি কি জান’ ছবির তৃতীয় গান ‘জি রাহে থে হাম’ আগামীকাল মুক্তি পেতে চলেছে।

সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় ‘কিসি কা ভাই কিসি কি জান’ ছবির তৃতীয় গান শর্ট ক্লিপিংস শেয়ার করেছেন ভাইজান। ডেনিম জিন্স, সাদা টি-শার্ট, মাথায় নীল রঙের ফেট্টি বাঁধা , বড় চুলে ধামাকা এন্ট্রি নিয়েছেন সলমন। ছবির রোম্যান্টিক গান হতে চলেছে এটি, তা প্রোমোতেই স্পষ্ট। ছবির নায়িকা পূজার সঙ্গে কেমিস্ট্রি বেশ নজর কেড়েছে। ভালবাসার লাল রঙে পূজাকে প্রেম উজাড় করে বলেছেন- আমি তোমায় ভালবেসে ফেলেছি । গানের প্রথম ঝলকেই মন জয় করে নিয়েছেন ভাইজান। ঝড়ের গতিতে ভিডিও ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। পুরো গান দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করে রয়েছেন ভাইজানের ভক্তরা।

 

 

সলমন খানের আপকামিং ছবি ‘কিসি কা ভাই কিসি কি জান’-এর নায়িকা পূজা হেগড়ের সঙ্গে ভাইজানের কেমিস্ট্রি বেশ দারুণ নজর কেড়েছে। ফারহাদ সামজি পরিচালিত এই ছবি দিয়েই চার বছর পর ইদের সপ্তাহান্তে বড় পর্দায় আসবেনসলমন খান। শেষবারের মতো ইদে ভারত ছবিতে ধামাকা দিয়েছিলেন সলমন খান। এবারও ছবি নিয়ে প্রত্যাশা তুঙ্গে। বলিপাড়ার অন্দরে কান পাতলেই শোনা যাচ্ছে, বয়সে ২৪ বছরের ছোট নায়িকার সঙ্গে প্রেম করছেন সলমন খান। ‘কিসি কা ভাই কিসি কি জান’ -কো স্টার পূজা হেগড়ে নাকি এখন সলমনের নয়নের মণি। এর আগেও বলিউডের অন্দরের এক ব্যক্তি টুইটারে দাবি করেছিলেন, সলমন খান নাকি পূজার সঙ্গে সম্পর্কে রয়েছে। ভাইজানের ঘনিষ্ঠ সূত্র থেকে এমনটাই জানা গিয়েছিল। ফিল্ম সমালোচক উমের সান্ধু আরও দাবি করেন, ভাইজান মন দিয়েছেন পূজা হেগড়েকে। সলমন খানের প্রোডাকশন হাউসের আগামী ছবির নায়িকা পূজা। বর্তমানে পূজার সঙ্গেই নাকি বেশিরভাগ সময় কাটাচ্ছেন সলমন খান। তবে সলমনের কাছের বন্ধু তথা খ্যাতনামা পরিচালক সলমনের সম্পর্ক নিয়ে মুখ খুলেছেন। সম্প্রতি নিউজ পোর্টালকে তিনি জানিয়েছেন, যে সমস্ত লোক এই ধরনের খবর ছড়ায়, তাদের লজ্জা থাকা উচিত। ওই মেয়েটা সলমনের মেয়ের বয়সী। একটা ছবি করেছেন মানে ওরা প্রেম করছে। তবে এটা কিন্তু অস্বস্তিকর খবর।সবকিছু ঠিক থাকলে চলতি বছরের ইদে ২১ এপ্রিল ছবিটি মুক্তি পাবে। সলমন খানকে নিয়ে জোরদার চিন্তা বাড়ছে। ফের প্রাণনাশের হুমকি পেয়েছেন ভাইজান। এই কথা ফাঁস হতেই গত শনিবার ফের নিরাপত্তা বাড়ানো হল সলমন খানের।সামনেই মুক্তি পেতে চলেছে সলমনের ছবি ‘কিসি কা ভাই কিসি কি জান’। সেই ছবির প্রচারেরও কথা চলছিল। তবে সূত্র বলছে আপাতত আর কোথাও দেখা যাবে না ভাইজানকে। এমনকী জনসাধারণের মধ্যে কোনও অনুষ্ঠানেও যাওয়া পুরোপুরি নিষেধ ভাইজানের।

 

Share this article
click me!