Sequel Movie: চলছে সিক্যুয়েল তৈরির ট্রেন্ড, 'কৃষ ৪' থেকে 'টাইগার ৩'- আসছে এই ১০টি সিক্যুয়েল ছবি

একের পর এক সিক্যুয়েল ছবির খবর আসছে বলিপাড়ায়। একাধিক হিট ছবির সিক্যুয়েল তৈরিতে মন দিয়েছেন পরিচালক থেকে প্রযোজক। রইল এমনই ১০টি হিট ছবির সিক্যুয়েলের হদিশ। দেখে নিন তালিকায় কোন কোন ছবি আছে।

Sayanita Chakraborty | Published : Jul 14, 2023 3:30 AM IST

110

OMG 2

খবরের শীর্ষে রয়েছে OMG 2। অক্ষয় কুমার ও পঙ্কজ ত্রিপাঠি অভিনীত এই ছবি মুক্তির কথা ১১ অগস্ট। অমিত রাই পরিচালিত এই ছবি মুক্তি নিয়ে শুরু হয়েছে বিতর্ক। ছবিতে শিবের অবতারে দেখা যাবে অক্ষয়কে। সে কারণে আপাতত ছবি মুক্তি স্থগিত করা হয়েছে সেন্সার বোর্ড থেকে।

210

হেরা ফিরি ৩

আসছে হেরা ফিরি ৩। এই কমেডি ছবিতে থাকতে পারেন অক্ষয় কুমার, পরেশ রাওয়াল, সুনীল শেটি, নানা পাটেকর-সহ আরও অনেকে। ছবি পরিচালনা করছেন ফরহাদ সামজি। ১৫ অগস্ট মুক্তি পেতে পারেন এই কমেডি ছবি।

310

হাউসফুল ৫

আসছে আরও এক কমেডি মুভি হাউসফুল ৫। হাউসফুল সিরিজের প্রায় সব কয়টি ছবিই জমিয়ে ব্যবসা করেছে বক্স অফিসে। কমেডি এই ছবিগুলো মন কেড়েছে দর্শকদের। প্রথম ২০১০ সালে মুক্তি পায় হাউসফুল। সেই ছবি সাফল্যের পর একের পর এক সিক্যুয়েল আসে। এবার আসছে হাউসফুল ৫। এই ছবি ঘিরে দর্শকদের উন্মাদনা এখন থেকেই তুঙ্গে। ২০২৪ সালে দিওয়ালিতে মুক্তি পাবে ছবিটি।

410

কৃষ ৪

তৈরি হচ্ছে কৃষ ৪। ফের হৃতিক রোশনকে দেখা যাবে কৃষের ভূমিরায়। তিনি আবার আসছেন দুষ্টের দমনে। চলতি বছরই ছবির কথা ঘোষণা করেছেন নায়ক। ২০২৪ সালের শেষের দিকে মুক্তি পাবে ছবিটি। শোনা যাচ্ছে, হাতের ছবির কাজ শেষ করে তবেই শুরু করবেন এই সিক্যুয়েল ছবির কাজ।

510

ফুকরে ৩

আসছে কমেডি ছবি ফুকরে ৩। ২০১৩ সালে মুক্তি পেয়েছিল ফুকরে। সেই ছবি স্থান পেয়েছিল দর্শক মনে। এরপর আসে ফুকরে রিটার্নস। এবার পালা সিক্যুয়েল ছবি ফুকরে ৩-র। এই ছবিতে থাকছেন বরুণ শর্মা। থাকছেন রিচা চড্ডাও। আগের থেকে আরও চমক নিয়ে আসছে এই সিক্যুয়েল।

610

টাইগার ৩

বহুদিন ধরে খবরে ভাইজানের টাইগার ৩। ফের একবার দেখা যাবে ক্যা়টরিনা ও সলমনের জুটি। শীঘ্রই আসছে টাইগার ফ্র্যাঞ্চাইজির এই নতুন ছবি। ছবিতে ক্যামিও চরিত্রে দেখা যাবে বাদশাকে। কদিন আগে মুক্তি পাওয়া শাহরুখের পাঠানে অভিনয় করেছিলেন সলমন। ক্যামিও চরিত্রে দেখা দেন তিনি। আর এবার পালা বাদশার।

710

গদর ২

আসছে গদর ২। ১১ অগস্ট মুক্তি পাবে ছবিটি। ফের দুটি বাঁধবেন আমিশা প্যাটেল ও সানি দেওল। অনিল শর্মা পরিচালনা করছেন ছবিটি। ছবির কাজ প্রায় সব শেষ। এবার শুধু মুক্তির অপেক্ষা। ২০০১ সালে মুক্তি পেয়েছিল গদর এক প্রেম কথা। সেই ছবির সাফল্য ধরে আসছে গদর ২।

810

জলি এলএল বি ৩

বলিউডে আসন্ন সিক্যুয়েল ছবির তালিকায় আছে জলি এলএল বি ৩। এর আগে জলি জলি এলএল বি এবং জলি এলএল বি ২ ছবিতে দেখা গিয়েছিল আরশদ ওয়ার্সি ও অক্ষয় কুমারকে। তবে এই প্রথম জলি এলএল বি ৩ ছবিতে একসঙ্গে দেখা যাবে আরশদ ওয়ার্সি ও অক্ষয় কুমারকে। একেবারে অন্যরকম কাহিনি নিয়ে আসছে ছবিটি।

910

কিক ২

আসছে কিক ২। শোনা যাচ্ছে, টাইগার ৩-র কাজ শেষ হলে হাত দেবে কিক ২ ছবির কাজে। কিক ২ নিয়ে আসছেন সাজিদ নাদিয়াদওয়ালা ও সলমন জুটি। আপাতত চিত্রনাট্য লেখা হয়ে গিয়েছে ছবির। চলছে চিত্রনাট্য আরও উন্নত করার কাজ। সলমন হাতের কাজ শেষ করেই শুরু করবেন ‘কিক ২’ ছবির কাজ।

1010

ডন ৩

আসন্ন সিক্যুয়েল ছবির তালিকায় আছে ডন ৩। বহুদিন ধরে এই ছবি খবরে। শোনা গিয়েছে, এই ছবি থেকে সরে দাঁড়িয়েছেন শাহরুখ খান। তিনি জানান, তাঁর ব্যক্তিত্বের সঙ্গে এখন এই ছবি সামানসই নয়। এরপর শোনা যায় ছবিতে দেখা যাবে রণবীর সিং-কে। তবে, শেষ পর্যন্ত কে কে থাকছেন তা সময়ের সঙ্গে জানা যাবে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos