Box Office Collection: তিন দিনে পা দিতে চলেছে ৫০ কোটির ঘরে, জেনে নিন কেমন ব্যবসা করল 'রকি অউর রানি কি প্রেম কাহিনি'

মুক্তি পেয়েছে মাত্র তিন দিন হল। তার মধ্যেই ৫০ কোটির ঘরে পা দিতে চলেছে রকি অউর রানি কি প্রেম কাহিনি। জেনে নিন কেমন ব্যবসা করল ছবিটি।

Sayanita Chakraborty | Published : Jul 31, 2023 9:43 AM IST

110

২৮ জুলাই মুক্তি পেয়েছে রকি অউর রানি কি প্রেম কাহিনি। প্রায় ৭ বছর পর কোনও ছবি পরিচালনা করলেন করণ জোহর। আপাতত তাঁকে প্রযোজকের ভূমিকাতেই দেখা যায়। এবার দীর্ঘদিন পর আলিয়া ও রণবীর অভিনয় করল করণ জোহরের পরিচালনায় রকি অউর রানি কি প্রেম কাহিনি ছবিতে।

210

একেবারে অন্যরকম প্রেমের কাহিনি নিয়ে মুক্তি পেল রকি অউর রানি কি প্রেম কাহিনি। ছবি প্রথম দিনেই যা আয় করল তা গড়ল রেকর্ড। জানা গিয়েছে, ছবির প্রথম দিনে থিয়েটার থেকে ছবিটি আয় করল ১১.১ কোটি।

310

ছবির প্রথম দিনে আয় ১১.১ কোটি আয়ের পর দ্বিতীয় দিনে আয় ১৬.০৫ কোটি। তেমনই তৃতীয় দিন অর্থাৎ রবিবার বেড়েছে ছবির আয়। প্রায় ১৯ কোটিক মতো আয় করেছিল ছবিটি। সব মিলিয়ে এক সপ্তাহে আয় ৪৬ কোটি। যা আশার আলো জাগিয়েছে পরিচালক ও প্রযোজকের মনে।

410

তবে, চলতি বছরে আপাতত সর্বাধিক আয় করে ছবির প্রথম চার স্থানে জায়গা পেল না ছবিটি। এই তালিকায় প্রথম স্থানে আছে পাঠান। ছবির আয় হয়েছিল ৫৭ কোটি। দ্বিতীয় স্থানে ৩৬ কোটি আয় করে স্থান পায় আদিপুরুষ। তৃতীয় স্থানে আছে কিসি কা ভাই কিসি কি জান। ছবির আয় ছিল ১৫.৮১ কোটি। চতুর্থ স্থানে আছে তু ঝুটি মে মক্কর। ১৫.৭৩ কোটি আয় করেছিল ছবিটি। আপাতত শাহরুখ, প্রভাস, সলমন ও রণবীর কাপুরকে টেক্কা দিতে পারল না আলিয়া-রণবীর সিং জুটি।

510

এই ছবিতে অভিনয় করেছেন একাধিক হেভিওয়েট তারকা। ছবিতে রয়েছেন, আলিয়া ভাট, রণবীর সিং, চূর্ণী গঙ্গোপাধ্যায়, টোটা রায় চৌধুরী, ধর্মেন্দ্র, আছেন জয়া বচ্চন। এছাড়াও রয়েছেন, আমির বশির, ক্ষিতি জোগ রান্ধাওয়াস, অঞ্জলি আনন্দ-সহ আরও অনেকে। চট্টোপাধ্যায় ও রান্ধাওয়াস দুই পরিবারের গল্প নিয়ে মুক্তি পায় ছবিটি।

610

একেবারে নিপাট প্রেমের কাহিনি রয়েছে ছবি জুড়ে। এক বাঙালি মেয়ের প্রেমে পড়ে রান্ধাওয়াস পরিবারের ছেলে রকি। তবে, দুজনের কালচার পুরো আলাদা। ফলে এতে অপরের পরিবারের সঙ্গে মানিয়ে নেওয়া তেমন কঠিন কথা নয়। কিন্তু, তারা কীভাবে দুই পরিবারের মন জয় করবে তা নিয়ে ছবিটি।

710

ছবিতে দেখা যাবে, একেবারে বিপরীত পরিবারের ছেলে মেয়ে হওয়ায় প্রথমে কোনও পরিবারই তাঁদের বিয়েতে রাজি হয়নি। সে কারণে আলিয়া ও রণবীর সিদ্ধান্ত নেন একে অপরের মন জয় করবে। তারা যে বিয়ের পর ভালো থাকবে তা প্রমাণ করবে আলিয়া ও রণবীর সিং।

810

‘রকি অউর রানি কি প্রেম কাহিনি’ ছবি নিয়ে বহুদিন ধরে দর্শকদের আগ্রহ ছিল তুঙ্গে। রোম্যান্সের প্রেক্ষাপটে এক নিখুঁত পারিবারিক গল্প নিয়ে আসছে ‘রকি অউর রানি কি প্রেম কাহিনি’। ছবির মুখ্য চরিত্রে অভিনয় করেছেন রণবীর সিং ও আলিয়া ভাট।

910

ছবিতে দেখা যাবে, তিন মাসের জন্য আলিয়া যাবে রণবীরে বাড়িতে আর রণবীর যাবে আলিয়ার বাড়িতে। তারা কীভাবে একে অপরের পরিবারের মন জয় করবে তা নিয়ে ছবিটি। যা মুক্তির র ইতিমধ্যে বেশ সারা ফেলেছে বক্স অফিস।

1010

অন্যদিকে, এই ছবির বাড়তি পাওনা চূর্ণী গঙ্গোপাধ্যায় ও টোটা রায় চৌধুরী। আপাতত বেশ সাড়ে ফেলেছে তাঁদের অভিনয়। এখন দেখার শেষ পর্যন্ত কত আয় হয় ছবির।

Share this Photo Gallery
click me!
Recommended Photos