Adipurush: স্থির হল ট্রেলার মুক্তির দিন, জেনে নিন কবে দেখতে পাবেন ছবির বিশেষ ঝলক

আগামী ৯ মে মুক্তি পেতে চলেছে আদিপুরুষ ছবির ট্রেলার। এবার প্রথম বড় পর্দায় দেখা যাবে প্রভাস ও কৃতির জুটি। ছবি মুক্তি ১৬ জুন।

Web Desk - ANB | Published : May 5, 2023 5:08 AM IST

দীর্ঘ বিতর্কের পর আসছে আদিপুরুষ ছবির ট্রেলার। অবশেষে স্থির হল দিন। এর আগে ছবিতে তারকাদের লুক এসেছে প্রকাশ্যে। প্রকাশ্যে এসেছে পোস্টার। এবার আসছে ট্রেলার। শেষ পাওয়া খবর অনুসারে, আগামী ৯ মে মুক্তি পেতে চলেছে আদিপুরুষ ছবির ট্রেলার। এবার প্রথম বড় পর্দায় দেখা যাবে প্রভাস ও কৃতির জুটি। ছবি মুক্তি ১৬ জুন।

একেবারে অন্যরকম কাহিনি নিয়ে আসছে ছবিটি। ছবিতে প্রভাব, কৃতি, সইফ আলি খান-সহ থাকছেন একাধিক হেভি ওয়েট তারকা। রামায়নের কাহিনি এবার দেখা যাবে বড় পর্দায়। ট্রেলার মুক্তি উপলক্ষে টিমের পক্ষ থেকে আয়োজন করা হয়েছে বিশেষ অনুষ্ঠান। তীরুপতি ও ভদ্রাচালামে অনুষ্ঠিত হবে ট্রেলার লঞ্চের বিশেষ অনুষ্ঠান।

এদিকে ছবির প্রথম লুক প্রকাশ্যে আসা থেকেই চলছে বিতর্ক। আইনি মামলায় জড়িয়েছে ৫০০ কোটির ‘আদিপুরুষ’। এক ব্যক্তি দাবি করেছিলেন, ছবিতে চরিত্রের যে পোশাক দেখানো হয়েছে তা বাস্তবে ছিল না। মামলার অফিসিয়াল বিবৃতি অনুসারে, অভিযোগে বলা হয়েছে যে, চলচ্চিত্র নির্মাতা হিন্দু ধর্মীয় পাঠ্য রামচরিতমানস থেকে চলচ্চিত্র তৈরি করছেন। কিন্তু, তিনি চরিত্রে ভুল প্রদর্শন করছেন। কারণেই অভিনেতা ও ছবির বিরুদ্ধে মামলা দায়েক করেছেন সঞ্জয় দীননাথ তিওয়ারি। এছাড়াও তেমনই নানান বিতর্ক দেখা যায় ছবি ঘিরে। যার কারণে ছবির মুক্তি ৫-৬ মাস পিছিয়ে দেওয়া হয়েছে।

এদিকে কদিন আগে একটি ছবি শেয়ার করেছেন কৃতি। যেখানে দেখা যাচ্ছে, অফ হোয়াইট রঙের শাড়ি পরে কৃতি। সঙ্গে গেরুয়া রঙের চাদর। আর সিঁথি জুড়ে চওড়া সিঁদুর। কপালে লাল টিপ। চেনা ছকের বাইরে একেবারে অন্য রকম সাজে দেখা দিলেন কৃতি। এভাবেই আদিপুরুষ ছবিতে নিজের লুক প্রকাশ্যে আনলেন কৃতি শ্যানন। এই পোস্ট শেয়ার করে কৃতি লিখেছিলেন, অমর হে নাম, জয় সিয়া রাম। আর এই ছবি পোস্ট করার পর কৃতির লুক দেখে অবাক সকলে। নানান কমেন্ট করেছেন ভক্তরা।

সে যাই হোক, শীঘ্রই মুক্তি পাবেন ‘আদিপুরুষ’। আর মাত্র কিছুদিনের অপেক্ষা। এবার প্রোমোশনের কাজে থাকবেন না সইফ। জানান গিয়েছে, মে মাসে তিনি ছুটিতে থাকবেন। যা ছিল পূর্ব পরিকল্পিত। সে কারণে ছবির প্রমোশনে দেখা যাবে না সইফকে। এরই মাঝে প্রকাশ্যে এল আদিপুরুষ ছবির ট্রেলার মুক্তির দিন। ৯ মে মুক্তি পাবে সেই ট্রেলার। বর্তমানে এই ছবি নিয়ে দীর্ঘদিন ধরে অপেক্ষায় রয়েছেন সকলে।

 

আরও পড়ুন

অক্ষয় থেকে উর্মিলা মাতোন্ডকর - রইল সাত তারকার কথা, কখনও ফিল্মফেয়ার পুরস্কার পাননি এরা

ভয়াবহ দুর্ঘটনায় প্রাণ হারালেন বাইকার ইউটিবার অগস্ত্য চৌহান, শোকের ছায়া ভক্তদের মধ্যে

Kerala Story: 'কেরালা স্টোরি-তে যা বলা হয়েছে তা সর্বৈব সত্যি'- সুদীপ্ত সেন

Share this article
click me!