Jawan Box Office Income: ১৩ দিনে পার করল ৫০০ কোটির গন্ডি, দেখে নিন মোট কত আয় করল ছবিটি

মাত্র ১৩ দিনে ৫০০ কোটির ঘরে পা রাখে আয় গড়ল ছবিটি। ছবিটি প্রথম দিনেই আয় করেছে ৮০ কোটি। সকাল থেকে সব কয়টি শো ছিল হাউসফুল।

 

Sayanita Chakraborty | Published : Sep 20, 2023 6:31 AM IST

প্রতিদিনই নতুন নতুন রেকর্ড গড়ছে জওয়ান। ছবির ট্রেলার মুক্তি থেকে খবরে ছবিটি। রোজই নিত্যনতুন কারণে খবরে আসছে শাহরুখ খান অভিনীত ছবিটি। এবার মাত্র ১৩ দিনে ৫০০ কোটির ঘরে পা রাখে আয় গড়ল ছবিটি।

মঙ্গলবার জওয়ানের আয় হিন্দি, তামিল আর তেলেগু মিলিয়ে ১৪ কোটি আয় করেছে ছবিটি। সোমবার ছবির আয় ছিল ১৬.২৫ কোটি। মঙ্গলবার শেষে আয় দাঁড়িয়েছে ৫০৭.৮৮ কোটি। জওয়ান ছবিটি দ্বিতীয় শুক্রবার আয় করেছিল ১৮.১০ কোটি। শনিবার আয় করেছে ৩০.১০ কোটি। রবিবার আয় করেছে ৩৪.২৬ কোটি। সোমবার আয় করেছে ১৬.২৫ কোটি। মঙ্গলবার শেষে ছবির মোট আয় দাঁড়াল ৫০০ কোটির বেশি। ছবির মোট আয় ৫০৭.৮৮ কোটি।

জওয়ান ছবির ট্রেলার লঞ্চ থেকে খবরে আছে ছবিটি। ছবিটি ঘিরে প্রথম থেকেই দর্শকদের উন্মাদনা ছিল তুঙ্গে। আর দর্শকদের সেই আশা পূরণ করতে পেরেছেন শাহরুখ তা বলার অপেক্ষা রাখে না। তেমনই এই ছবির আয় গড়ল রেকর্ড। প্রথম দিন থেকে ছবির আয় নজর কেড়েছে দর্শকরদের। ছবিটি প্রথম দিনেই আয় করেছে ৮০ কোটি। সকাল থেকে সব কয়টি শো ছিল হাউসফুল। তেমনই মধ্য রাত থেকে শাহরুখ ভক্তদের উন্মাদনা নজর কেড়েছে সকলের। ছবিটি অল্প দিনেই পা দিয়েথে ৩০০ কোটি ঘরে। তেমনই মাত্র ১৩ দিনে আয় করল ৫০৭ কোটি টাকা।

পাঠান ছবির পর এই জওয়ান ছবি দিয়ে বক্স অফিসে পা রাখলেন বাদশা। জওয়ান ছবিটি হিন্দি, তামিল, তেলেগু ভাষায় মুক্তি পেল। বহুরূপী শাহরুখকে দেখে মুগ্ধ সকলে। দেখা মিলেছে বিজয় সেতুপতির। তেমনই দেখা মিলেছে, দীপিকা পাড়ুকোণ, প্রিয়ামণি ও সানা মালহোত্রার। রাফ অ্যান্ড টাফ লুকে ধরা দিয়েছেন নয়নতারা। এবার চলতি বছরে ফের আসছে বাদশার ডংরি ছবিটি। 

ছবি জুড়ে রয়েছে একাধিক অ্যাকশন সিক্যুয়েন্স। ছবিটি মানি হেইস্ট, স্কুইড গেম, দ্য ডার্ক নাইট রাইজেস এবং দ্য লায়ন কিং রেফারেন্সের সঙ্গে মিশে গিয়েছে। সব মিলিয়ে ব্যাপর ঝটকা দিতে মুক্তি পেয়েছে জওয়ান। আর ছবি মুক্তির পর দিন সকাল থেকে সোশ্যাল মিডিয়ায় ভাইরলা হয়েছি শাহরুখ ভক্তদের ছবি। তারা এই ছবি ঘিরে কতটা উচ্ছ্বসিত ছিলেন তা দেখেছেন সকলে। সঙ্গে ছবির আয় রেকর্ড গড়ল বক্স অফিসে। একাধিক ছবির রেকর্ড ভেঙে এগিয়ে গেল শাহরুখ অভিনীত জওয়ান ছবিটি। 

 

আরও পড়ুন

Parineeti Raghav Wedding: আলোয় সেজে উঠল তারকার বাড়ি, কাউন্টডাউন শুরু রাঘব-পরিণীতি-র পঞ্জাবি ওয়েডিং-র

চলছে টলিপাড়ায় পা রাখতে প্রস্তুতি, গণেশ চতুর্থী উপলক্ষ্যে মুক্তি পেল জিৎ-র ‘মানুষ’ ছবির ফার্স্ট লুক

Kangana Ranauat: ‘কোনও রাজনৈতিক দলের ভালো করার চেষ্টা করিনি’, ‘Emergency’ বিতর্কে মুখ খুললেন কঙ্গনা

 

Share this article
click me!