Grazia Millennial Awards: ফের সাহসী লুকে উরফি জাভেদ, দেখে নিন অ্যাওয়ার্ড শো-তে কেমন সাজে হাজির হলেন নায়িকা

ফের খবরে উরফি জাভেদ। প্রতিবারই অদ্ভুত পোশাক পরে খবরে আসেন। এবারও তার অন্যথা হল না। সদ্য অনুষ্ঠিত হওয়া গ্রাজিয়া মিলেনিয়া অ্যাওয়ার্ড শো-তে হাজির হয়েছিলেন উরফি জাভেদ। আর তাঁর উদ্ভট পোশাকের দরুন লাইম লাইটে এলেন উরফি।

Sayanita Chakraborty | Published : Jul 1, 2023 12:32 PM IST

110

উরফি মানেই অদ্ভুত ফ্যাশন সেন্স। এই ফ্যাশন সেন্সের কারণেই খবরে থাকেন তিনি। তাঁকে সব সময়ই এমন পোশাকে দেখা যায়, যা পরার কথা কেউ কোনওদিন স্বপ্নেও ভাবতে পারেন না। কিন্তু, তিনি এমন অদ্ভুত পোশাক পরে বাইরে বের হন প্রায়শই।

210

এবারও হল না তার অন্যথা। সদ্য ব্রেস্ট প্লেট টপ পরে দেখা গেল উরফিকে। সদ্য, গ্রাজিয়া মিলেনিয়া অ্যাওয়ার্ড শো-তে হাজির হয়েছিলেন উরফি জাভেদ। সবুজ রঙের শাড়ি পরেছিলেন। তবে, আঁচল ছিল তাঁর হাতে। তার সঙ্গে পরেছিলেন এই সোনালী রঙের ব্রেস্ট প্লেট টপ।

310

টপ ছিল সম্পূর্ণ ব্যাকলেস। সোনালী রঙের এই ব্রেস্ট প্লেট টপে তাঁর স্তনের আকার স্পষ্ট বোঝা যাচ্ছিল। টপটি টম ফোর্ডের সংগ্রহ থেকে অনুপ্রাণিত। আমেরিকান অভিনেত্রী ও গায়িকা জেন্ডায়া (Zendaya) একবার এমন সাজে দেখা গিয়েছিল। এবার হলিউড অভিনেত্রীকে নকল করলেন উরফি।

410

এক বিশেষ ধরনের প্লাস্টার দিয়ে তৈরি করা হয় ব্রেস্ট প্লেট টপ। এই প্লাস্টার শরীরে ঢেলে মাপ নেওয়া হয়। তারপর তা শুকিয়ে গেলে সঠিক আকৃতি দেওয়া হয়। এই ভাবে তৈরি করা হয় টপটি। এটা নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে নিজেই জানান উরফি।

510

সদ্য একটি ভিডিও শেয়ার করেন। যেখানে দেখা যায় তাঁর শরীরে পোশাকের লেস মাত্র নেই। দুইজন মহিলা বিশেষ প্লাস্টার ঢালছে তাঁর শরীরে। এই ভিডিও পোস্ট করে ক্যাপশনে লিখেছিলেন, কিছু একটি পাগলামি আসছে।

610

তারপর আজ আবারও একটি ভিডিও শেয়ার করেন। যেখানে দেখা যায় কীভাবে তাঁর এই বুব প্লেট টপ তৈরি করা হল। এই ভিডিও পোস্ট করে জানান প্রায় এক মাস লেগেছে তাঁর এই পোশাক তৈরি করতে। আর সেই পোশাকেই হাজির হয়েছিলেন গ্রাজিয়া মিলেনিয়া অ্যাওয়ার্ড শো-তে।

710

এদিনে গ্রাজিয়া মিলেনিয়া অ্যাওয়ার্ড শো-তে উপস্থিত ছিলেন একাধিক বলিউড স্টার। ছিলেন আদিত্য রায় কাপুর, দিশা পাটানি, উরফি জাভেদ, ভূমি পেডনেকার-সব আরও অনেক সেলেব। উরফি ছাড়া দিশা পাটানির পোশাকও এই দিন নজর কেড়েছিল সকলের।

810

এদিকে প্রায়শই এমন উদ্ভট পোশাকে দেখা যায় উরফিকে। সদ্য গোলাপী রঙের এক শর্ট ড্রেস পরেছিলেন। যার একাংশ ছিল পুরো উন্মুক্ত। সাধারণত পোশাক দিয়ে সকল মহিলা স্তন ঢেকে রাখেন। আর উরফি সেই স্তন বের করা পোশাক পরে হাজির হয়েছিলেন। পোশাকটি এমন ভাবে তৈরি করা ছিল যাতে একটি স্তন ঢাকা রয়েছে তাঁর। অন্য স্তনটি পুরোপুরি উন্মুক্ত।

910

উরফির নতুন ডিজাইন করা পোশাকে দেখা গিয়েছিল তাঁর একটি স্তন উন্মুক্ত। আর স্তনের ওপর একটি স্টিকার আটকে আছে। তার আগে একবার পোশাকের সঙ্গে মাস্ক জুড়ে বানালেন নতুন স্টাইল। সেবার স্কার্ট আর টপে দেখা গিয়েছে উরফিকে। স্কার্টের সঙ্গে পরেছিলেন খুবই ছোট ক্রপ টপ। যা দিয়ে তাঁর বক্ষের নীচের অংশ স্পষ্ট বোঝা যাচ্ছিল।

1010

আর এবার পরনের ব্রেস্ট প্লেট টপ। সবুজ শাড়ি আর স্টিলেটোর সঙ্গে টিমআপ করেন এই বিশেষ টপ। যা ছিল সোনালী রঙের। আর এই টপের দরুন ফের খবরে আসেন উরফি জাভেদ।

Share this Photo Gallery
click me!
Recommended Photos