কালো পোশাকে আগুন ছড়াল সোশ্যাল মিডিয়ায়, সামান্থা রুথ প্রভুর ছবিতে কুপোকাত নেটিজেনরা

সম্প্রতি সামান্থা রুথ প্রভু তাঁর কালো পোশাক পরে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছেন। তিনি একটি অসাধারণ স্কার্ট এবং পরিশীলিত স্টাইল প্রদর্শন করেছেন যা সর্বত্র ফ্যাশনপ্রেমীদের অনুপ্রাণিত করে।
 

Sayanita Chakraborty | Published : Oct 2, 2024 1:27 PM IST

14

সামান্থা রুথ প্রভু সম্প্রতি তার মনোমুগ্ধকর পোশাক পরে ইন্টারনেটে আগুন ধরিয়ে দিয়েছেন যা ফ্যাশনপ্রেমীদের বিস্মিত করেছে। তার একটি স্বচ্ছ কালো টপের সাথে একটি প্রবাহিত ম্যাক্সি স্কার্টের জুটি একটি আকর্ষণীয় বিবৃতি তৈরি করেছে।

24

সামান্থার পোশাকের হাইলাইট ছিল মোড়ানো মেঝে-দৈর্ঘ্যের স্কার্ট, যাতে একটি সাহসী উরু-উচ্চ স্লিট এবং কোমরের রেখায় সূক্ষ্ম বিবরণ ছিল। এই নকশাটি কেবল তার চিত্রকেই তুলে ধরেনি বরং তার সামগ্রিক চেহারায় পরিশীলিততার একটি উপাদান যোগ করেছে।
 

34

তার অসাধারণ পোশাকের পরিপূরক হিসেবে, সামান্থা উজ্জ্বল বাদামী টোনে ন্যূনতম মেকআপ বেছে নিয়েছিলেন, যা তার প্রাকৃতিক সৌন্দর্যকে আরও বাড়িয়ে তুলেছে। তার প্রাণবন্ত নতুন লাল চুল একটি সাহসী বৈপরীত্য প্রদান করেছে, তার চেহারাকে আরও মনোমুগ্ধকর এবং স্মরণীয় করে তুলেছে।

44

সামান্থা তার ফ্যাশন পছন্দ, বিশেষ করে ডিজাইনার ক্রেসা বাজার পোশাক দিয়ে ভক্তদের মুগ্ধ করেছেন। সৌন্দর্য এবং আধুনিকতার মিশ্রণ করার তার ক্ষমতা তাকে একজন স্টাইল আইকন হিসেবে প্রতিষ্ঠিত করেছে, অসংখ্য প্রশংসকদের অনুপ্রাণিত করেছে।
 

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos