Dream Girl 2: সপ্তম দিনে খানিকটা কমল ছবির আয়, দেখে নিন এক সপ্তাহে কত আয় করল ‘ড্রিম গার্ল ২’

সাত দিন শেষে ছবির আয় দাঁড়িয়েছে ৬৭.৫ কোটি। যেখানে সাত দিনে প্রায় ২০০ কোটির ঘরে পা রাখতে চলেছিল গদর ২।

Sayanita Chakraborty | Published : Sep 1, 2023 9:14 AM IST

পারত হল সাতটা দিন। ছবির ট্রেলার মুক্তি থেকে খবরে ‘ড্রিম গার্ল ২’। তবে, ছবির ট্রেলার যে অর্থে আশা জাগিয়েছিল দর্শকমনে তেমন আশা পূরণে যে ব্যর্থ হয়েছে আয়ুষ্মান তা আলাদা করে বলার অপেক্ষা রাখে না।

‘ড্রিম গার্ল ২’ ছবিটি মুক্তির পর আয় নেহাত কম হয়নি। তবে, ছবির আয় দর্শকেরা যতটা ভেবেছিলেন তা হয়নি এমন বলায় চলে। সে কারণে সাত দিন শেষে ছবির আয় দাঁড়িয়েছে ৬৭.৫ কোটি। যেখানে সাত দিনে প্রায় ২০০ কোটির ঘরে পা রাখতে চলেছিল গদর ২। তেমনই রেকর্ড করা আয় করেছিল পাঠান। সেখানে আয়ুষ্মান অভিনীত ‘ড্রিম গার্ল ২’ সে অর্থে ব্যবসা করতে পারেনি।

বলিউড রেকর্ড বলছে, প্রথম দিনে আয় করেছে ১০.৬৯ কোটি। দ্বিতীয় দিন অর্থাৎ শনিবার আয় করেছে ১৪.০৩ কোটি। তৃতীয় দিন অর্থাৎ রবিবার ছবির আয় হয়েছে ১৬ কোটি। সোমবার মাত্র ৪.৭০ কোটি আয় করল ছবিটি। এরপর খানিক বেড়েছে আয়। রাখির দিন ৭.৭৫ কোটি আয় করেছে ছবিটি। এদিকে বৃহস্পতিবার ছবির আয় অল্প হলেও কমেছে। সেদিন ছবির আয় হয়েছে ৮ কোটি। বৃহস্পতিবার শেষে ছবির আয় দাঁড়িয়েছে ৬৭.৫ কোটি।

ছবিতে আয়ুষ্মানের বাবার চরিত্রে থাকছেন অনু কাপুর। ড্রিম গার্ল ছবিতেও এই একই চরিত্রে দেখা গিয়েছিল তাঁকে। ছবিতে থাকছেন পরেশ রাওয়াল। থাকছেন রাজপাল যাদব। থাকছেন, মনোজ জোশি, অভিষেক ব্যানার্জ্জী, মনজিৎ সিং, সীমা পাওহা সহ আরও অনেকে।

প্রেম, রোম্যান্স থেকে শুরু করে কমেডি- এই তিন নিয়ে মুক্তি পেয়েছে ‘ড্রিম গার্ল ২’। ছবির গল্প থেকে উপস্থাপনা বেশ নজর কেড়েছে আয়ুষ্মান ভক্তদের। পূজা ওরফে আয়ুষ্মানের আকর্ষণীয় চেহারা, মিষ্টি হাসি, সঙ্গে আকর্ষণীয় চাহনি সবই নজর কেড়েছে সকলের। এরই সঙ্গে সেই সুমিষ্ট গলার স্বরে ঘুম উড়েছে সকলের। ছবিতে আয়ুষ্মান খুরানার অভিনয় দক্ষতাও প্রশংসিত হয়েছে সর্বত্র।

ছবির ট্রেলার মুক্তি থেকে খবরে ‘ড্রিম গার্ল ২’। ছবিতে আয়ুষ্মানকে দেখে চেনার উপায় নেই তিনি একজন পুরুষ। তাঁর রূপ যেন টেক্কা দেবে বলি নায়িকাদের। এছাড়া, তাঁর কন্ঠস্বরে মুগ্ধ সকলে। ছবিতে দেখা যাবে, নিজের প্রেম বাঁচাতে একাধিক পুরুষের মনে আঘাত দিয়েছেন আয়ুশ। আর এবার বিয়ের পিঁড়িতে বসতে দেখা গিয়েছে আয়ুশকে। সব মিলিয়ে এক রাশ নতুনত্ব নিয়ে মুক্তি পেল ছবিটি।

 

আরও পড়ুন

Abar Proloy: শাশ্বত থেকে ঋদ্ধিমা- ‘আবার প্রলয়’-র সাকসেস পার্টিতে বসেছিল চাঁদের হাট, উপস্থিত ছিলেন একাধিক টলি তারকা

Tollywood News: জামায় লেখা 'কুইন', হেলমেট পরে ঘোড়দৌড়ে সামিল শ্রাবন্তী চট্টোপাধ্যায়

Gadar 2: তৃতীয় সপ্তাহে ছবির আয় প্রায় ৫০০ কোটি ছুঁই ছুই, দেখে নিন মোট কত আয় হল

Share this article
click me!