Box Office Income: ‘পাঠান’-র রেকর্ড ভাঙতে ব্যর্থ ‘গদর ২’, সঙ্গে দেখে নিন কত আয় করল ‘ড্রিম গার্ল ২’

জওয়ান ছবি মুক্তির আর কটা মাত্র দিন বাকি। তার আগে ‘গদর ২’ এবং ‘ড্রিম গার্ল ২’ ছবির বক্স অফিস আয় কত হল তা জানতে সব সময় আগ্রহী দর্শকেরা।

Sayanita Chakraborty | Published : Sep 5, 2023 7:31 AM IST

বর্তমান বলিউড চর্চার শীর্ষে এখনও রয়েছে ‘গদর ২’ এবং ‘ড্রিম গার্ল ২’। জওয়ান ছবি মুক্তির আর কটা মাত্র দিন বাকি। তার আগে ‘গদর ২’ এবং ‘ড্রিম গার্ল ২’ ছবির বক্স অফিস আয় কত হল তা জানতে সব সময় আগ্রহী দর্শকেরা।

বলিউড রিপোর্ট বলছে, ৫০০ কোটির ঘরে পা রেখেছে ‘গদর ২’। তবে, এখনও ‘পাঠান’-র রেকর্ড ভাঙতে ব্যর্থ ছবিটি। ২৫ দিন থিয়েটারে চলছে ‘গদর ২’। আর আপাতত ছবির মোট আয় দাঁড়াল ৫০৩ কোটি। রবিবার শেষে ছবির মোট আয় ৫০১.১৭ কোটি টাকা। সোমবার শেষে মোট আয় ৫০৩ কোটি। ৫০০ কোটির ঘরে পা রাখার পর থেকে দ্রুত কমছে ছবির আয়। ছবিটি মুক্তি পেয়েছিল ১১ অগস্ট। ছবি কেন্দ্রে আছে এক ভিন্ন ধরনের গল্প। শাকিনা ও তারা সিং-র প্রেম তো বটেই তবে এই ছবিতে নজর কেড়েছে ছেলের সঙ্গে তারা সিং-র সম্পর্ক। ছবিতে ছেলের জন্য কঠিন লড়াই করতে দেখা যাবে তারা সিং কে। ২০০১ সালে মুক্তি পেয়েছিল গদর এক প্রেম কথা। সে সময় ছবিটি ব্যাপক সফল হয়েছিল। সেই ছবির সাফল্যের রেশ ধরে এতদিন পর মুক্তি পেল গদর ২

এদিকে সদ্য মুক্তি পেয়েছে আয়ুষ্মান খুরানা অভিনীত ‘ড্রিম গার্ল ২’। ছবিটি পা রেখেছে ১০০ কোটির ঘরে। আপাতত ছবির মোট আয় ১০৪ কোটি। ছবিতে আয়ুষ্মানের বাবার চরিত্রে থাকছেন অনু কাপুর। ড্রিম গার্ল ছবিতেও এই একই চরিত্রে দেখা গিয়েছিল তাঁকে। ছবিতে থাকছেন পরেশ রাওয়াল। থাকছেন রাজপাল যাদব। থাকছেন, মনোজ জোশি, অভিষেক ব্যানার্জ্জী, মনজিৎ সিং, সীমা পাওহা সহ আরও অনেকে। ছবিতে বহু দৃশ্যে মেয়ের সাজে দেখা গিয়েছে আয়ুষ্মান খুরানাকে। প্রেম, রোম্যান্স থেকে শুরু করে কমেডি- এই তিন নিয়ে মুক্তি পেয়েছে ‘ড্রিম গার্ল ২’। এই ছবিতে আয়ুষ্মান খুরানার রূপে মুগ্ধ হয়েছেন সকলে। ড্রিম গার্ল ছবিতে পূজার কন্ঠস্বর শুনে পাগল হয়েছিলেন তাঁর ভক্তরা। আর এবার পুজার রূপ নজর কেড়েছে সকলে। তাঁকে দেখে বোঝা দায় হয়েছে যে সে পুরুষ। এই ছবিতে প্রেমিকের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসতে দেখা গিয়েছে আয়ুষ্মানকে। সে কারণে ট্রেলার মুক্তি থেকে খবরে ছিল ছবিটি। তবে, ট্রেলার দর্শক মনে যতটা আশা জাগিয়েছিল, তেমন পূরণ করতে পারেনি ছবিটি। সে কারণে ছবির আয় সেভাবে রেকর্ড গড়তে পারেনি।

 

আরও পড়ুন

কাজ থেকে ফেরার পথে গাড়িতেই জমে উঠেছে গানের আসর, পটকা ও খরাজের গান শুনে মুগ্ধ নেট জনতা

Shahrukh Khan in Temple: জওয়ানের জন্য বিশেষ প্রার্থনা, ভেঙ্কটশ্বর মন্দিরে মেয়ে সুহানাকে নিয়ে শাহরুখ, দেখুন ভিডিও

Teachers Day 2023: শিক্ষক দিবসের দিন Watch List-এ অবশ্যই রাখুন এই আটটি ছবি, অনুপ্রেরণামূলক জীবনের পাঠ রয়েছে ছবিতে

Share this article
click me!