Teachers Day Song: টিচার্স ডে উপলক্ষ্যে আয়োজিত পার্টিতে বাজাতে পারেন এই কয়টি বলিউড গান, রইল গানের হদিশ

আজ টিচার্স ডে উপলক্ষ্যে আয়োজিত পার্টি হোক কিংবা গেট টুগেদারে বাজাতে পারেন এমন গান। দেখে নিন এক ঝলকে।

Sayanita Chakraborty | Published : Sep 5, 2023 1:37 AM IST

প্রতি বছর ৫ সেপ্টেম্বর দিনটি পালিত হয় শিক্ষক দিবস হিসেবে। ভারতের প্রাক্তন রাষ্ট্রপতি ডঃ সর্বপল্লী রাধাকৃষ্ণনের জন্মদিন উপলক্ষে এই দিনটি পালিত হয়। এই দিনটি প্রত্যেকেই তাঁর নিজের শিক্ষককে সম্মান প্রদান করে থাকেন। জীবনে সফল হতে কিংবা এগিয়ে যেতে প্রয়োজন বিদ্যার। আর এই বিদ্যা অর্জন সম্ভব শিক্ষকদের সাহায্যে। তারাই আমাদের শিক্ষা প্রদান করে। আজ এই শিক্ষক দিবসের দিন সর্বত্রই প্রায় বন্ধ থাকে পঠন পাঠন। আনন্দ করে দিনটি পালন করতে চান সকলে। এই বিশেষ দিনে অনেজ জায়গায় ছোটখাটো গেট টুগেদারের আয়োজন করা হয়। আপনারও এমন পরিকল্পনা থাকলে রইল বিশেষ টিপস। রইল কয়টি বলিউড গানের হদিশ। আজ টিচার্স ডে উপলক্ষ্যে আয়োজিত পার্টি হোক কিংবা গেট টুগেদারে বাজাতে পারেন এমন গান। দেখে নিন এক ঝলকে।

খোলো খোলো দরওয়াজে- তারে জমিন পর ছবির খোলো খোলো দরওয়াজে গানটি বাজাতে পারেন। ২০০৭ সালে মুক্তি পেয়েছিল ছবিটি। ছবির অধিকাংশ গানই ব্যাপক হিট করে। তার মধ্যে এটি একটি। রামন মহাদেবন গেয়েছিলেন গানটি।

মস্তি কি পাঠশালা- রঙ দে বসন্তি ছবির মস্তি কি পাঠশালা গানটি বাজাতে পারেন। ২০০৬ সালে মুক্তি পায়ে রঙ দে বসন্তি ছবিটি। এই ছবির হিট গানের তালিকায় আছে মস্তি কি পাঠশালা। আজকের পার্টির জন্য সেরা গান মস্তি কি পাঠশালা।

আয়ে খুদা— ২০১০ সালে মুক্তি পাওয়া পাঠশালা ছবির আয়ে খুদা গানচি বাজাতে পারেন। শাহিদ কাপুর, আয়শা টাকিয়াকে দেখা গিয়েছিল ছবিতে। সলিম মার্চেন্ড গেয়েছিলেন গানটি। এই গানটি সে সময় ব্যাপক হিট করে।

আয়ে জিন্দগি- চালাক অ্যান দুস্টার ছবির গান এটি। জুঁহি চাওলা অভিনীত এই ছবি। এই গানটি গেয়েছিলেন সোনু নিগম। ব্যাপর হিট করেছিল গানটি।

রুক যা নেহি- ইমতেহান ছবির রুক যা নেহি গানটি চালাতে পারেন। ছবি মুক্তি পেয়েছিল ১৯৭১ সালে। আজও এই রুক যা নেহি গানটি হিট গানের তালিকায় আছে। শিক্ষক দিবসে বাজিয়ে ফেলুন এই গানটি।

স্যার স্যার ও স্যার- নাসিরুদ্দিন শা অভিনীত স্যার ছবির গান হল স্যার স্যার ও স্যার। ১৯৯৩ সালে মুক্তি পেয়েছিল স্যার স্যার ও স্যার গানটি। তবে, আজকের অনুষ্ঠানের জন্য বেশ উপযুক্ত স্যার ছবির স্যার স্যার ও স্যার গানটি।

 

 

আরও পড়ুন

Bambai Meri Jaan: ছেলেকে নিয়ে কঠিন চ্যালেঞ্জের মুখে কেকে মেনন, নতুন ওটিটি সিরিজ নিয়ে আশাবাদী তিনি

Nabanita Das: ফুলে সাজানো খাটে বসে কার অপেক্ষায় নবনীতা- জিতু না স্নেহাল

Kar Kache Koi Moner Kotha: 'পুতুল'-এর হাতে পুতুল, জন্মাষ্টমীতে কি বিশেষ পর্বের ইঙ্গিত দিলেন শ্রীতমা?

Share this article
click me!