Gadar 2: ‘গদর ২’ ছবির ট্রেলার লঞ্চ উপলক্ষ্যে আয়োজিত হয়েছিল বিশেষ অনুষ্ঠান, রইল অনু্ষ্ঠানের ঝলক

প্রকাশ্যে এল গদর ২ ছবির ট্রেলার। ট্রেলার লঞ্চ উপলক্ষ্যে আয়োজিত হয়েছিল এক বিশেষ অনুষ্ঠান। প্রযোজক থেকে তারকা সকলেই উপস্থিত ছিলেন অনুষ্ঠানে।

Sayanita Chakraborty | Published : Jul 27, 2023 9:55 AM IST

110

১১ অগস্ট মুক্তি পাবে ছবিটি। সদ্য প্রকাশ্যে এল ছবির ট্রেলার। এই উলক্ষ্যে আয়োজিত হয়েছিল বিশেষ অনুষ্ঠান। সেখানে পরিচালক-প্রযোজক অনীল শর্মা ছাড়া ছিলেন সানি দেওল, আমিশা প্যাটেল সহ ছবির বাকি সদস্যরা।

210

২০০১ সালে মুক্তি পাওয়া গদর এক প্রেম কথা ছবির সিক্যুয়েল আসছে শীঘ্রই। ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা গিয়েছিল সানি দেওল, আমিশা প্যাটেল, অমরেশ পুরীকে। সে সময় ব্যাপক সফল হয়েছিল ছবিটি। দীর্ঘদিন পর তৈরি হল সিক্যুয়েল। ১১ অগস্ট মুক্তি পাবে ছবিটি।

310

১৯ কোটি বাজেটের গদর- এক প্রেম কথা ছবিটি সে সময় আয় করেছিল ১৩৩ কোটি। এবার সেই ছবির সাফল্যের রেশ ধরে প্রায় ২২ বছর পর তৈরি হচ্ছে গদর ২। চলতি বছর মুক্তি পাবে ছবিটি। ছবিতে থাকছে পুরনো সেই নস্টালজিয়া। ফের তারা সিং ও সাকিনার প্রেমের ঝলক মিলতে চলেছে এই ছবিতে।

410

এই ছবির বড় পাওনা হল ছবিতে থাকছে গদর ছবির হিট গান ‘ম্যায় নিকলা গাড্ডি লেকে’ ও ‘উদযা কলে’। এবার গানটি বিশেষ ভাবে উপস্থাপনা করা হবে বলে আন্দাজ সকলের।

510

প্রকাশ্যে এল ছবির ট্রেলার। এদিন ট্রেলার লঞ্চে উপস্থিত ছিলেন, উৎকর্ষ শর্মা, শারিক প্যাটেল, সিমরত কৌর, মিঠুন, আলকা ইয়াগনিক, জুহিন নটিয়ান ও আদিত্য নায়ারণ। সব মিলিয়ে এক রাশ চমক নিয়ে আসছে গদর ২।

610

অনুষ্ঠানে লাল রঙের সারারা চুরিদারে হাজির হন আমিশা। মাথায় ছিল ওড়না। এর সঙ্গে মাথায় টিকলি ও গলায় ছিল হার। হাতে ছিল চুরি। একেবারে সাকিনার সাজে হাজির হন আমিশা।

710

সানি দেওল পরেছিলেন সাদা পায়জামা, কমলা রঙের কুর্তা। সঙ্গে পরেছিলেন নীল রঙের কোট। এর সঙ্গে মাথায় ছিল পাগড়ি। একেবারে তারা সিং-র সাজে দেখা যায় সানি দেওলকে। মুখে ছিল চাপ দাড়ি।

810

এদিন অনুষ্ঠানে ছিল একটি লড়ি। ছবিতে এক বিশেষ গুরুত্ব পায় লড়ি। কারণ গদর ছবিতে দেখা গিয়েছিল তারা সিং একজন লড়ি চালক। তার সঙ্গে প্রেম হয়েছিল পাকিস্তানী মেয়ে সাকিনার। তবে, গদর ২-তেও লড়ির বিশেষ ভূমিকা থাকছে বলে অনেকের অনুমান।

910

এই ছবিতে তারা সিং ও তাঁর ছেলে চরণজিতের মধ্যে পিতা-পুত্রের এক বিশেষ বন্ধন ফুটে উঠতে চলেছে। ট্রেলারে মিলেছে তার ঝলক। ছবিতে সানি দেওয়ালের ছেলের ভূমিকায় থাকছেন উৎকর্ষ শর্মা।

1010

৩ মিনিটের এই ট্রেলার ইতিমধ্যেই সারা ফেলেছে বক্স অফিসে। ট্রেলার জুড়ে রয়েছে বিস্তর অ্যাকশন সিক্যোয়েন্স। তেমনই আছে তারা সিং ও সাকিনার প্রেমের ঝলক। সঙ্গে দেখা গিয়েছে, ছেলেকে বিপদ থেকে রক্ষা করতে বাবা তারা সিং কতটা কঠিন পরিস্থিতির সম্মুখীন হতে পারে।

Share this Photo Gallery

Latest Videos

click me!

Latest Videos

Recommended Photos