২৭ বছর পর আবারও কাজলের সঙ্গে 'তুঝে দেখা তো' গান গাইলেন শাহরুখ, সৌদি আরবের ফিল্ম ফেস্টিভ্যালে গান গেয়েই ভাইরাল কিং খান, দেখুন ভিডিও

সৌদি আরবের ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভ্যালে উপস্থিত বলিপাড়ার নামিদামি তারকারা আর তার মধ্যেই দর্শকদের এন্টারটেইন করে গানে গানে মেতেছেন কিং খান।

Web Desk - ANB | Published : Dec 2, 2022 5:42 AM IST

এদিন সৌদি আরবের জেদ্দায় অনুষ্ঠিত রেড সি ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভ্যালে দর্শকদের তাক লাগালেন বলিউডের কিং খান শাহরুখ। দর্শকদেরড এন্টারটেইন করার পাশাপাশি কমেডি করতেও বিরত থাকেননি তিনি। ফেস্টিভ্যালে বাদশার গাড়ি পৌঁছাতেই শয়ে শয়ে তার ভক্তরা ছুটে যায় এবং সাদরে আমন্ত্রণ জানান অভিনেতাকে। ওই মুহূর্তকে ক্যামেরা বন্দি করতে অভিনেতার সঙ্গে নিজস্বীও তোলেন অনুরাগীরা।

আপনি যদি না জেনে থাকেন তবে জানিয়ে রাখি, শাহরুখ খান রেড ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভ্যালের জন্য সৌদি আরবে উপস্থিত হননি বরং তিনি আগে থেকেই ওখানে ছিলেন, সূত্রের খবর অনুযায়ী বাদশা তার আসন্ন সিনেমা ডানকির শুটিংয়ের জেরে সৌদি আরবে উপস্থিত ছিলেন। একথা শাহরুখ নিজেই তার ইনস্টাগ্রাম হ্যান্ডেলে পোস্ট করে জানান সৌদি আরবে ডানকির শুটিং শেষ হয়েছে যা ২০২৩ এর ডিসেম্বরে মুক্তি পাওয়ার জন্য প্রস্তুত।

 

 

গাড়ি থেকে নামতেই শাহরুখকে দেখা যায় কালো স্যুট সহ কালো ফরমাল প্যান্টে এমনকি বাদশার পায়ে ছিল কালো রঙের জুতো। গাড়ি থেকে নেমে দর্শকদের দিকে একগাল হাসতেই ভক্তদের চিৎকার করতে দেখা গেছে, "আমরা তোমাকে ভালোবাসি, শাহরুখ খান।" রেড সি ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভ্যালের সিইও মোহাম্মদ আল তুর্কি অনুষ্ঠান চলাকালীন অভিনেতাকে পুরস্কার প্রদান করেন।

 

 

পুরস্কার গ্রহণের পর খান বলেন, "রেড সি ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভ্যাল থেকে এই পুরস্কার পেয়ে আমি সত্যিই রোমাঞ্চিত।" আমার আঞ্চলিক এবং সৌদি ভক্তদের মধ্যে থাকা আশ্চর্যজনক উত্তেজনা সবসময় আমার কাজের প্রবল শক্তি। এই চলচ্চিত্র সম্প্রদায়ের একটি অংশ হয়ে ওঠাএবং স্থানীয় প্রতিভার প্রশংসা পেতে আমি অপেক্ষা করছি।"

 

 

শাহরুখ ছাড়াও উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কাজল, প্রিয়াঙ্কা চোপড়া এবং সঙ্গীত গুরু এ আর রহমান। অনুষ্ঠানে শাহরুখ তার ভক্তদের জন্য এক দুর্দান্ত সারপ্রাইজের আয়োজন করেন। অভিনেতা ও কাজল একত্রে স্টেজে ওঠেন এবং দিলওয়ালে দুলহানিয়া লে যায়েঙ্গে-এর কিছু দৃশ্য পরিবেশন করেন। কাজলের জন্য শাহরুখের অন্যতম জনপ্রিয় গান তুঝে দেখা তো ইয়ে জানা সানাম গেয়ে ভক্তদের মনোরঞ্জন করেন তিনি এরপর শ্রোতারাও শাহরুখের গানের সঙ্গে তাল মেলাতে থাকে।

 

 

এরপরে কাজলকে বলতে শোনা যায়, 'জা সিমরান জা' যার উত্তরে এসআরকে বলেন, 'মে সিমরান কো লেকে জা রাহা হু। বলাই বাহুল্য, উপস্থিত দর্শকেরা কাজল-শাহরুখের জনপ্রিয় জুটিকে একসঙ্গে দেখে উপরন্তু তাদের লাইভ গান শুনে যথেষ্ট আপ্লুত।

শাহরুখ খান তার ভক্ত ও শুভাকাঙ্ক্ষীদের সামনে কিছু বক্তব্য পেশ করেছেন "চলচ্চিত্র আমার জন্য এবং এখানে থাকা প্রত্যেকের জন্য জীবন। এটি সকল মুহূর্তকে সংরক্ষণ করে, সৌন্দর্যের আভাকে রক্ষা করে এবং জীবনের সারমর্মকে নিশ্চিত করে। সমসাময়িক বিশ্বের ভাষা হল চলচ্চিত্র। এটি একটি নতুন সাহিত্যিক শব্দ যার মাধ্যমে সুন্দর গল্পগুলি প্রাণবন্ত হয়।"

 

 

উপরন্তু, রেড সি ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভ্যাল থেকে কিছু এসআরকের ছবি এবং ভিডিও সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয় হয়ে উঠেছে। কিংবদন্তি সঙ্গীতশিল্পী এ আর রহমানের সঙ্গে দাঁড়িয়ে থাকা শাহরুখ খানের একটি ছবিও তার ফ্যান পেজে পোস্ট করা হয়েছে। তার ম্যানেজার পূজা দাদলানি তার ইনস্টাগ্রাম স্টোরিতে একটি ভিডিও আপলোড করেছেন যেখানে অভিনেতাকে তার পরবর্তী ছবি পাঠান থেকে একটি লাইন বলতে শোনা যায়।

আরও পড়ুন

সহবাসের সময় এটা চাই-ই চাই, নিক-প্রিয়ঙ্কার বেডরুম কেচ্ছা জানলে শিউরে উঠবেন

হাতে মাত্র আর ৫৫ দিন,পাঠানের মুক্তিতে কড় গুণছেন শাহরুখ, জানেন কী মুক্তির তারিখ? এখনি বিস্তারিত পড়ুন

তিনবার বিচ্ছেদ, টেকেনি একটাও বিয়ে, নতুন প্রেমিক অভিরূপের সঙ্গেও কি ভাঙল প্রেম? অকপট শ্রাবন্তী

Share this article
click me!