হাতে মাত্র আর ৫৫ দিন,পাঠানের মুক্তিতে কড় গুণছেন শাহরুখ, জানেন কী মুক্তির তারিখ? এখনি বিস্তারিত পড়ুন

| Dec 01 2022, 04:28 PM IST

Pathan Poster

সংক্ষিপ্ত

সোশ্যাল মিডিয়ায় আবারও পাঠান সিনেমা নিয়ে আপডেট দিলেন কিং খান। দর্শকদের কাউন্টডাউন শুরু করার নির্দেশ দেন শাহরুখ।

এদিন সোশ্যাল মিডিয়ায় আসন্ন সিনেমা পাঠানের একটি পোস্টার শেয়ার করে সিনেমা মুক্তির কাউন্টডাউন করলেন বলিউডের কিং খান শাহরুখ খান।ছবিটি শেয়ার করে শাহরুখ ক্যাপশনে লেখেন'পেটি বাঁধ লি হ্যায়..? তোহ চলে!!! #55DaysToPathaan ২৫ জানুয়ারী,২০২৩-এ শুধুমাত্র আপনার কাছাকাছি বড় স্ক্রিনে #YRF50-এর সাথে #পাঠান দেখুন। হিন্দি, তামিল এবং তেলুগুতে মুক্তি পাচ্ছে। @দীপিকাপাডুকোন | @TheJohnAbraham | #সিদ্ধার্থআনন্দ | @yrf

পোস্টারে শাহরুখ খান, দীপিকা পাডুকোন, এবং জন আব্রাহামের হাতে আগ্নেয়াস্ত্র দেখানো হয়েছে। পোস্টারটি যেন জেমস বন্ড মুভির পোস্টারের সাথে সাদৃশ্যপূর্ণ।

Subscribe to get breaking news alerts

 

 

বলিউডের বাদশার জন্মদিনের পূর্ণলগ্নে নেটপাড়ায় মুক্তি পেয়েছে তার আসন্ন ছবি পাঠান-এর টিজার। সিনেমাটির ফলাফল কেমন হতে পারে তা আন্দাজ করা যেতে পারে দর্শকদের উত্তেজনায়। টিজার প্রকাশের পর থেকেই দর্শকদের মধ্যে বেশ উত্তেজনার সৃষ্টি হয়েছিল।

পাঠান সিনেমা কতৃপক্ষ আসন্ন সিনেমা নিয়ে তথ্য গোপন রাখতে চাইলেও এক ঘনিষ্ঠ সূত্রে জানা গিয়েছে, নতুন বছরের জানুয়ারি মাসেই শাহরুখের সিনেমার ট্রেলার প্রকাশিত হবে।

 

 

জানা গিয়েছে পাঠান সিনেমায় দুটি চমত্কার ট্র্যাক তৈরি করা হয়েছে। সৌভাগ্যবশত, দুটি গানই তাদের ব্যতিক্রমী মানের কারণে বছরের চার্ট-টপিং অ্যান্থেম হওয়ার সম্ভাবনা রয়েছে। এছাড়াও ছবিটি প্রকাশের বেশ কিছুদিন আগে আসন্ন সিনেমার ওই দুটি গান প্রকাশ করা হবে যাতে দর্শকেরা গানটি উপভোগ করতে বা তাদের ফিডব্যাক জানাতে যথেষ্ট সময় পান।

সিদ্ধার্থ আনন্দ জানান "বিশেষ করে ডিসেম্বর সারা বিশ্বের মানুষের জন্য একটি উত্সবের সময়। তাই, সিনেমার গানগুলি ট্রেলারের আগে প্রকাশ করা হবে। এটাও আমাদের প্ল্যানের একটি অংশ যে পাঠান ছবিটি মুক্তি পাওয়ার কিছু দিন আগেই ট্রেলারটি প্রকাশ করা হবে। তাই পাঠানের গানে নাচতে প্রস্তুত হন,"

আরও পড়ুন

শাহরুখ খানের জওয়ানের জন্য কত পারিশ্রমিক পাচ্ছেন নয়নতারা

'পাঠান'-এর মাচো-লুকে ঝড় তুললেন কিং খান! তিরিশ বছর অপেক্ষা করেছেন এমন ছবির জন্য,জানান বাদশা!

শাহরুখ খানের হাত ধরে এবার জীবনের নতুন অধ্যায়ে পা রাখলেন আলিয়া ভাট, নেটফ্লিক্সে বড় চমক গাঙ্গুর